বাংলা নিউজ > বায়োস্কোপ > Rupanjana's Sindoor Daan: রাতুলের দেওয়া সিঁদুরে রাঙা হল সিঁথি, লাজে রাঙা হলেন 'কনে বউ' রূপাঞ্জনা

Rupanjana's Sindoor Daan: রাতুলের দেওয়া সিঁদুরে রাঙা হল সিঁথি, লাজে রাঙা হলেন 'কনে বউ' রূপাঞ্জনা

রূপাঞ্জনার সিঁদুরদান

তখন চলছিল সিঁদুরদানের রীতি। রাতুলের দেওয়া সিঁদুরে সিঁথি ভরে ওঠে রূপাঞ্জনার। নীল লজ্জা বস্ত্রে ঢাকে নববধূর মুখ। ঠিক তখনই শোনা যায় শঙ্খধ্বনি ও উলুধ্বনি। রূপাঞ্জনার সিঁদুরদানের মুহূর্ত লেন্সবন্দি হয়েছে ক্যামেরায়। দেখুন সেই মুহূর্ত।

‘লাজে রাঙা হল কনে বউ গো….’। কিন্তু কনে বউটি কে? ইনি আর কেউ নন ‘অনুরাগের ছোঁয়া’র ‘লাবণ্য’। হ্যাঁ, ঠিকই ধরেছেন। ১৯ এপ্রিল, শুক্রবার, রাতুলের কনে বউ হয়েই ধরা দিলেন রূপাঞ্জনা। পরিণয় বন্ধ হল তাঁদের দীর্ঘদিনের প্রেম। রীতি মেনে, মন্ত্রচ্চারণ মালাবদল, শুভদৃষ্টি, সাতপাক, সিঁদুর দান সবই হল।

এদিনে রাতুলের দেওয়া সিঁদুরে সিঁথি ভরে ওঠে রূপাঞ্জনার। নীল লজ্জা বস্ত্রে ঢাকে নববধূর মুখ। ঠিক তখনই শোনা যায় শঙ্খধ্বনি ও উলুধ্বনি। রূপাঞ্জনার সিঁদুরদানের মুহূর্ত লেন্সবন্দি হয়েছে ক্যামেরায়। দেখুন সেই মুহূর্ত।

রূপাঞ্জনার সিঁদুরদান
রূপাঞ্জনার সিঁদুরদান
রূপাঞ্জনার সিঁদুরদান
রূপাঞ্জনার সিঁদুরদান

১৯ এপ্রিল, শুক্রবার গোধূলি লগ্নে সাতপাকে বাঁধা পড়েন রাতুল-রূপাঞ্জনা। বিয়ের সাজে একে অপরের গলায় মালা পরালেন রাতুল-রূপাঞ্জনা। হ্যাঁ, তাঁদের মালাবদল সম্পন্ন হয়েছে। তারপর ছেলে রিয়ানকে সামনে রেখে সাতপাক, শুভদৃষ্টি, সিঁদুর দান সবই সম্পন্ন হয়।

আরও পড়ুন-উলুধ্বনি হল, ছেলেকে সামনে রেখেই মালাবদল, শুভদৃষ্টি হল রাতুল-রূপাঞ্জনার

রাতুল-রূপাঞ্জনার শুভদৃষ্টি
রাতুল-রূপাঞ্জনার শুভদৃষ্টি

দীর্ঘ দিন ধরেই সম্পর্কে আছেন রাতুল এবং রূপাঞ্জনা। রাতুল অভিনেত্রীর থেকে ৬ বছরের ছোট। বর্তমানে রূপাঞ্জনা, রাতুল এবং অভিনেত্রীর ছেলে একসঙ্গেই থাকেন। দক্ষিণ কলকাতায় একটি ফ্ল্যাটও কিনেছেন তাঁরা। বহুদিন সম্পর্কের থাকার পর এদিন তাঁরা সাতপাকে বাঁধা পড়লেন। আর মায়ের বিয়ের সাক্ষী থাকল, তাঁর হৃদয়ের সবথেকে কাছের মানুষ, তাঁর ছেলে।

প্রসঙ্গত ১৭ বছর আগে ভালোবেসে রেজাউল হককে বিয়ে করেছিলেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র, সেটা ছিল ২০০৭ সাল। যদিও ভিনধর্মে সেই বিয়ে ছিল পরিবারের অমতেই। সেই দাম্পত্য সুখেরও হয়নি। ২০১৭ সালে দুজনের আইনি বিচ্ছেদ হয়। এরপর একা হাতেই ছেলেকে মানুষ করেছেন রূপাঞ্জনা। তাঁর কথায়, ‘অন্তঃসত্ত্বা অবস্থা থেকেই আমি একা’। এরপর দীর্ঘদিন সম্পর্কে থাকার পর শেষপর্যন্ত ৬ বছরের ছোট প্রেমিকের গলাতেই মালা দিলেন রূপাঞ্জনা।

বায়োস্কোপ খবর

Latest News

‘৫ রাজ্যের সব টানতে হচ্ছে,ঘাড়ের ওপর যত বোঝা,স্টেটটার আইডেন্টিটি…', ক্ষুব্ধ দিদি মুখ্যমন্ত্রী এটা অন্তত ভালো কাজ করেছেন, 'নবান্ন- ধমকে' খুশি বিজেপি নেতাও! ফের 'ডাক', লজ্জার নজির বিরাটের! ১২ বছর পরে মুক্তি গম্ভীরের, তালিকায় আছেন রোহিতও আষাঢ় গুপ্ত নবরাত্রির এই ব্যবস্থা দূর করে যে কোনও বাধা, জেনে নিন এ সম্পর্কে স্টার্ককে পিটিয়ে ছাতু, ১ ওভারে ২৯ রান নিলেন রোহিত, লজ্জার তালিকায় নাম অজি তারকার ‘টাকার জন্য প্রাক্তন স্বামীর কাছে’, কটাক্ষের জবাব মিথিলার- ‘সৃজিত সবটা জেনেই…’ কারা ভালো? কারা খারাপ? পুরসভার রেজাল্ট প্রকাশ করলেন মমতা প্রাণহরা, সরভাজার দিন হয়তো শেষ! পুঁটিরাম নাকি বন্ধ হচ্ছে এবার কি রাস্তা ঝাঁট দিতে বের হব? রেগে ফায়ার মমতা, ম্যানহোলের ঢাকনাও বেচে দিচ্ছে! আগামিকাল কেমন কাটবে আপনার? কিছু ভালো খবর পাবেন? জানুন ২৫ জুনের রাশিফল

T20 WC 2024

প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.