বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: পরপর ১০০০ কোটি, শাহরুখকে লাগাতার হুমকি! Y+ নিরাপত্তা প্রদান করা হল জওয়ানকে

Shah Rukh Khan: পরপর ১০০০ কোটি, শাহরুখকে লাগাতার হুমকি! Y+ নিরাপত্তা প্রদান করা হল জওয়ানকে

ওয়াই প্লাস নিরাপত্তা প্রদান করা হল শাহরুখ খানকে।  (AFP)

গোয়েন্দাদের দাবি, পরপর দুটি হিট দেওয়ার পর শাহরুখের জীবনের হুমকি উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেয়েছে। আর তাই বিশেষ নিরাপত্তা পাবেন শাহরুখ এখন থেকে। তাঁর দেহরক্ষী হিসেবে থাকবে ছয় পুলিশ কমান্ডো। 

চলতি বছরে দুটো হাজার কোটির ছবি দিয়েছেন শাহরুখ খান-- পাঠান আর জওয়ান। তারপর থেকেই আশঙ্কা করা যাচ্ছে, কিং খানের উপর আসতে পারে মৃত্যুর হুমকি। আর তাই মহারাষ্ট্র সরকারের পক্ষ থেকে অভিনেতাকে দেওয়া হল Y+ নিরাপত্তা। 

এক্ষেত্রে শাহরুখ সর্বদা তাঁর দেহরক্ষী হিসেবে ছয় পুলিশ কমান্ডো পাবেন। সশস্ত্র দেহরক্ষীরা থাকবেন মহারাষ্ট্র পুলিশের বিশেষ সুরক্ষা ইউনিট থেকে। ভারত-জুড়ে তাঁকে নিরাপত্তা দেওয়া হবে। কিং খানের সঙ্গে থাকা নিরাপত্তারক্ষীদের হাতে থাকবে MP-5 মেশিনগান, AK-47 অ্যাসল্ট রাইফেল এবং Glock পিস্তল। শুধু তাই নয়, শাহরুখের বাসভবন মন্নতেও পাহাড়া দেবে ৪ জন সশস্ত্র পুলিশ। তবে নিরাপত্তার এইখরচ বহন করতে হবে শাহরুখ খানকেই। ভারতে ব্যক্তিগত নিরাপত্তার ক্ষেত্রে অত্যাধুনিক অস্ত্র ব্যবহার করা যায় না, যে কারণে এটি পুলিশ নিরাপত্তা হতে হবে। আরও পড়ুন: জওয়ান ক্রেজ! চাপে রাখছে ফুকরে ৩, তারই মাঝে নট আউট শাহরুখ, ৩২-তম দিনে কত আয়?

গোয়েন্দাদের দাবি, পরপর দুটি হিট দেওয়ার পর শাহরুখের জীবনের হুমকি উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেয়েছে। ভিআইপি নিরাপত্তার স্পেশ্যাল আইজিপি দিলীপ সাওয়ান্ত জানিয়েছেন, ‘আসন্ন এবং সম্ভাব্য হুমকির পরিপ্রেক্ষিতে, সিনে অভিনেতা শাহরুখ খানকে Y+ নিরাপত্তার এসকর্ট স্কেল প্রদান করার জন্য অনুরোধ করা হচ্ছে। ইউনিট কমান্ডারদের অর্থপ্রধান করবেন অভিনেতা। পরবর্তী উচ্চপর্যায়ের কমিটির সুপারিশ এবং পর্যালোচনা কমিটির সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত এটি কার্যকর থাকবে। তাঁর সফর চলাকালীন কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে তাই নিজেদের এখতিয়ারে থাকুন।’

শাহরুখ খানের আগে, ২০২২ সালের নভেম্বর মাসে পঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালার হত্যার সঙ্গে জড়িত লরেন্স বিষ্ণোই গ্যাং সলমন খানকে হুমকি দিলে, তাঁরও নিরাপত্তা X বিভাগ থেকে Y+ এ আপগ্রেড করা হয়েছিল। এবার সলমনরে মতো সুরক্ষা পাবেন শাহরুখ খানও। আরও পড়ুন: ‘এখনও বউয়ের কাছে হাত জোড় করি!’, শক্তির অনুরোধে বলি কেরিয়ার ছাড়েন তাঁর স্ত্রী

কাজের সূত্রে, চার বছর লম্বা বিরতি নিয়েছিলেন কিং খান জিরো সিনেমার ব্যর্থতার পর। তবে ২০২৩ সালে ধামাকা নিয়ে ফেরেন শাহরুক। যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সে যোগ দেন পাঠান দিয়ে। যা দেশে ৫২০ কোটি ও বিশ্বব্যপী ১০০০ কোটি আয় করে। এরপর সেপ্টেম্বরে আসে জওয়ান। ইতিমধ্যেই এই সিনেমা দেশে ৬৩০ কোটি ছুঁইছুঁই। বিশ্বব্যপী আয় ১১০০ কোটির উপরে। 

ডিসেম্বরে আরও একটা রিলিজ রয়েছে শাহরুখের। রাজকুমার হিরানির ডাঙ্কি মুক্তি পাবে ২২ ডিসেম্বর। এটিও ব্লকবাস্টারের তালিকায় ঢুকবে বলেই আশা রাখছেন কিং খানের ভক্তরা। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

আগামিকাল ৬ মার্চের রাশিফলে লাকি কারা? জ্যোতিষমতে রইল মেষ থেকে মীনের ভাগ্যগণনা আধার কার্ড নিস্ক্রিয়! বিকল্প পরিচয়পত্রে ভোট দেওয়া যাবে, জানাল নির্বাচন কমিশন সুপ্রিম রায়ে এল স্বস্তি! কর্ণাটকের ডেপুটি সিএমের বিরুদ্ধে ইডির মামলা খারিজ স্কুলেই চলল বৌভাতের খাওয়া-দাওয়া, সাফ করল পড়ুয়ারা, উঠছে প্রশ্ন ১০ মিনিট ছাড়াই মেট্রো চলবে হাওড়া ময়দান-এসপ্ল্যানেডে! কখন থেকে শুরু? কখন শেষ? সৌমিত্রকে ‘লম্পট চরিত্রহীন’ বলে কটাক্ষ, ‘কোথায় গেল ১৫ কোটি?’ প্রশ্ন সুজাতার বাইক-ভ্যানের সংঘর্ষে গুরুতর আহত হয়েছিল, গ্রিন করিডর করেও বাঁচানো গেল না কিশোরকে পাকিস্তানের নয়া প্রধানমন্ত্রী শাহবাজ, একলাইনের বার্তা দিলেন মোদী ‘পয়া’ টোটো চালিয়েই লোকসভার প্রচার শুরু করলেন বিজেপির সুভাষ সরকার আম্বানিদের অনুষ্ঠানে শর্মিলার পোশাক ধার করে পরেছেন, ঠাকুমাকে ধন্যবাদ দিলেন সারা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.