বাংলা নিউজ > বায়োস্কোপ > Jawan Box Office Collection Day 32: জওয়ান ক্রেজ! চাপে রাখছে ফুকরে ৩, তারই মাঝে নট আউট শাহরুখ, ৩২-তম দিনে কত আয়?

Jawan Box Office Collection Day 32: জওয়ান ক্রেজ! চাপে রাখছে ফুকরে ৩, তারই মাঝে নট আউট শাহরুখ, ৩২-তম দিনে কত আয়?

আয় কমলেও, হলে এখনও রমরমা শাহরুখের। 

রবিবার জওয়ান-এর বাজার খানিকটা দমিয়ে রেখেছে অবশ্য হাসির সিনেমা ফুকরে ৩। আয় খানিকটা কমলেও, আউট হয়নি কিং খানের এই ব্লকবাস্টার সিনেমা। বিশ্বকাপের বাজারে এমনিতেও এখন হলমুখী দর্শকের সংখ্যা একটু হলেও কমবে। 

আপাতত বেশ কিছু বলিউড ছবি চলছে সিনেমা হলে। একসময় যে একাই রাজত্ব করেছিল শাহরুখ খানের জওয়ান, বর্তমানে তা নেই। শাহরুখের ছবিকে বিশেষ করে কড়া টক্কর দিচ্ছে অক্ষয় কুমারের মিশন রানিগঞ্জ, রিচা চাড্ডা-বরুণ শর্মার ফুকরে ৩। তবে তাতে খুব একটা দমে যায়নি জওয়ান এখনও। 

sacnilk.com-এর রিপোর্ট অনুসারে পঞ্চম রবিবার, অর্থাৎ ৩২ নম্বর দিনে এসে শাহরুখ খানের এই অ্যাকশন ড্রামা ঘরে তুলল ২.৭৫ কোটি। দক্ষিণের পরিচালক অ্যাটলি কুমারের সঙ্গে শাহরুখের জুটিতে মাস্টারপিস পেয়েছে বলিউড। এই সিনেমায় আরও ছিলেন নয়নতারা, বিজয় সেতুপতি, প্রিয়ামানি, ঋদ্ধি ডোগরা, দীপিকা পাড়ুকোনরা। 

রবিবার জওয়ান-এর বাজার খানিকটা দমিয়ে রেখেছে অবশ্য হাসির সিনেমা ফুকরে ৩। যদিও হল ফেরত দর্শকদের দাবি, আগের দুটো পার্ট অনেক ভালো ছিল। এবার পঙ্কজ ত্রিপাঠি ছাড়া কেউই তেমন ছাপ ফেলতে পারেনি। যেন জোর করে হাসানোর চেষ্টা হয়েছে গোটা ছবিতে। মিশ্র প্রতিক্রিয়া থাকা সত্ত্বেও হলে লোক মন্দ হচ্ছে না। ২৮ সেপ্টেম্বর মুক্তি পায় এই সিনেমা। ১১ নম্বর দিন অর্থাৎ দ্বিতীয় রবিবারে এসে সিনেমা আয় করল ৪.৩০ কোটি। 

জওয়ান বক্স অফিস রিপোর্ট

বিশ্বব্যপী ১১০০ কোটির বেশি রোজগার হয়েছে জওয়ান-এর। আমেরিকা, কানাডা, দুবাই-এর মতো দেশে মোটা অঙ্কের অর্থ উপার্জন করেছে ছবিটা। এমনকী পড়শি দেশ বাংলাতেও কিন্তু জওয়ানের আয় হয়েছে বেশ ভালো সংখ্যাতেই। ৭ সেপ্টেম্বর হিন্দি, তামিল, তেলুগু ভাষায় মুক্তি পেয়েছিল জওয়ান। আপাতত দেশের বাজারে এই ছবির আয় ৬২৩.৯১ কোটি। 

এর মধ্যে প্রথম সপ্তাহেই ছবি ঘরে তুলে নেয় ৩৮৯.৮৮ কোটি। শুধু তাই নয়, বলিউডের ছবির মধ্যে সবচেয়ে জলদি ৫০০ কোটি আয় করার রেকর্ডও এখন শাহরুখ খানের এই সিনেমার ঝুলিতে। এখন দেখার, ৬৫০-র ঘর টপকাতে পারে কি না এই ছবি। 

ফুকরে ৩ বক্স অফিস রেকর্ড

বৃহস্পতিবার মুক্তির দিনে ৮.৮২ কোটির ব্যবসা করেছিল ফুকরে ৩। প্রথম সপ্তাহান্তে ছবির আয় মন্দ ছিল না। শুক্র-শনি ও রবিবারে আয় করে যথাক্রমে ৭.৮১, ১১.৬৭, ১৫.১৮ কোটি। প্রথম সপ্তাহের শেষে এই ছবির আয় গিয়ে দাঁড়ায় ৬৬.০২ কোটিতে। আর বর্তমানে মোট সংগ্রহ ৭৬.১৫ কোটি। 

ফুকরে ৩ ছবিতে রয়েছেন পুলকিত সম্রাট, মনজোত সিং, বরুণ শর্মা, পঙ্কজ ত্রিপাঠি, রিচা চাড্ডারা। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রাজ্যে আবার এক রাস্তার রং নীল–সাদা, আধুনিক এই পথ দেখতে ভিড় জমাচ্ছেন মানুষজন সকালে দাঁত মাজার সঙ্গে ত্বকেরও যত্ন নিন! জেল্লা দেখলে কেউ চোখ ফেরাতে পারবেন না মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায়, বেনারসি পরে হাঁটলেন সিনি, শাড়ির দাম জানেন? ১০ বছর অ্যাকাউন্টে জমা পড়েছে বেশি পেনশন, ব্যাঙ্ক কি সেই টাকা ফেরত নিতে পারে? এবার গোটা দেশে KYC প্রক্রিয়ায় আসছে বড় বদল? কেন্দ্রের প্যানেলের প্রস্তাবে জল্পনা সুশান্ত মামলায় স্বস্তিতে রিয়া, অভিনেত্রীর বিরুদ্ধে জারি হওয়া LOC খারিজ আদালতের আমিরের প্রাক্তন স্ত্রী তকমা না-পসন্দ, ১৩ বছরের ছেলেকে নিয়ে বড় সিদ্ধান্ত কিরণের নৌবাহিনীর জন্য ২০০ ব্রহ্মোস মিসাইল কিনবে সরকার, মিলল ১৯০০০ কোটির চুক্তির অনুমোদন IPL 2024 থেকে ছিটকে গেলেন মহম্মদ শামি! লন্ডনে অপারেশনের জন্য যেতে পারেন GT তারকা সন্দেশখালিতে শাহজাহানের নামের ওপর হল চুনকাম, দখল হওয়া মাঠ ফেরত পেলেন স্থানীয়রা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.