বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss 16: বিরাট অঘটন! ট্রফি জয়ের অন্যতম দাবিদার আবদু বাদ পড়লেন বিগ বস থেকে, চোখে জল সবার

Bigg Boss 16: বিরাট অঘটন! ট্রফি জয়ের অন্যতম দাবিদার আবদু বাদ পড়লেন বিগ বস থেকে, চোখে জল সবার

বিগ বস থেকে এলিমিনেট হলে আবদু!

Abdu Rozik's eviction from Bigg Boss 16: অবিশ্বাস্য! বিগ বস সিজন ১৬-র সবচেয়ে জনপ্রিয় প্রতিযোগী এবার বাদ পড়ল। আবদু বেরিয়ে যাওয়ায় ক্ষোভে ফুঁসছে নেটপাড়া। 

শনিবারের এপিসোডে বিরাট বোমা অপেক্ষা করছে বিগ বস ভক্তদের জন্য। ইনস্টাগ্রামে শো-এর আসন্ন এপিসোডের প্রোমো শেয়ার করেছে চ্যানেল কর্তৃপক্ষ। সেখানেই দেখা গেল বিগ বস নির্দেশ দিচ্ছেন আবদুকে মুখ্য দরজা দিয়ে ঘরের বাইরে চলে আসার। এই কথা শুনে হাঁ বিগ বসের বাকি সদস্যরা। চোখে জল আবদু-সাজিদের। মন খারাপ অন্যদেরও। ‘ছোটা ভাইজান’ আবদুকে শেষবিদায় জানাতে গিয়ে চোখে জল সব্বার।

এই প্রোমো ভিডিয়োর ক্যাপশনে চ্যানেলের তরফে লেখা হয়েছে, ‘আবদুকে বিদায় জানাতে হচ্ছে তাঁর সহ-প্রতিযোগিদের। আবদুর এই বিদায় আপনার মন খারাপের কারণ হয়ে দাঁড়াচ্ছে কী?’

প্রোমোর শুরুতেই শোনা গেল বিগ বসের কন্ঠ। তিনি সাফ জানালেন, ‘আবদু আপনি সকলের সঙ্গে দেখা করে ঘর থেকে বেরিয়ে আসুন’। এই কথা শুনেই আবদুকে জড়িয়ে ধরেন সাজিদ খান। আবেগঘন মুহূর্তভাগ করে দেন দুজনে। নিমরিত আলুওয়ালিয়া, শিব ঠাকরেও আবদুর ঘনিষ্ঠ বন্ধু। তাঁরাও রীতিমতো হতচকিত এই খবর শুনে। একই হাল বিগ বসের ঘরের বাকি সদস্যদেরও। নিরমিত জড়িয়ে ধরে শেষ বিদায় জানান আবদুকে।

‘ছোটা ভাইজান’-এর বিদায় দেখে 'শকড' বিগ বস ভক্তরা। একজন লেখেন, ‘আমরা তো শো’টাই দেখতাম আবদুর জন্য'। অপর একজন লেখেন, ‘আমরা সবাই চাই আবদু ফিরে আসুক’।

বিগ বস ১৬-র অন্যতম জনপ্রিয় প্রতিযোগী আবদু রোজিক তাজাকিস্তানের বাসিন্দা। আপতত গোটা ভারতের মনে রাজত্ব করছেন এই গায়ক। দেখতে ছোট লাগলেও বয়স ২০ বছর। ছোটবেলা দারিদ্রের মধ্যে দিয়ে বড় হওয়া। আর সেইসময়ই হয় রিকেট রোগ। ফলে থেমে যায় শারীরিক বৃদ্ধি।

বলিউডের গান গেয়ে ব্যাপক জনপ্রিয়তা পান আবদু। বিগ বসের ঘরে আসবার আগে থেকেই সোশ্যাল মিডিয়া সেনসেশন এই খুদে প্রতিযোগী। ভাইজানেরও খুব কাছের আবদু। অনেকেই মনে করেছিল বিগ বস সিজন ১৬-র সেরা তিনে অবশ্যই থাকবেন আবদু। সত্য়ি কি বিগ বসের ঘরকে বিদায় জানালেন আবদু? ইতিহাস অবশ্য বলছে, এমন সম্ভবনা কম। হয়ত নতুন কোনও চকম অপেক্ষা করছে ভক্তদের জন্য।

 

বায়োস্কোপ খবর

Latest News

‘DC-কে এগিয়ে নিয়ে যেতে পারেনি পন্টিং’, হেড কোচ হচ্ছেন সৌরভ! বিদায় জানালেন পন্তরা ক্রীতদাসের মতো খাটতে হত ইতালিতে, মুক্তি পেলেন ৩৩ ভারতীয় ক্ষেতমজুর কৃষ্ণনামে শুরু, ইংরাজিতে বিয়ের শপথবাক্য পাঠ রাধিকার, হিন্দিতেই বউকে জবাব অনন্তের বিয়ের পিঁড়িতে বসার আগে তুমুল নাচ অনন্তের! ব্যারাকপুরের এসপি এবার নন্দিতা-শিবপ্রসাদের সিনেমায়, কীভাবে? জানুন Sweden বনাম Slovenia ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? রানি বেশে তিনি এলেন সকলের সামনে,প্রকাশ্যে এলো রাধিকার গ্র্যান্ড এন্ট্রির ভিডিয়ো দেড় মাসে বাংলায় ১.৮৭ লাখ ভোট কমল BJP-র! ৪ কেন্দ্রেই মুখ ফেরালেন ৪৭.৬% ভোটার ভারতীয় ন্যায় সংহিতা আর নিটের বিরুদ্ধে প্রস্তাব আসবে বিধানসভায়, বড় ইঙ্গিত মমতার ১৪ জুলাই এই রেডিক্সের মানুষদের জীবনে আসবে অলৌকিক পরিবর্তন, কী ঘটবে জানুন

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.