বাংলা নিউজ > বায়োস্কোপ > Taimur-Kareena: চোখে কাজল পরে ঠিক যেন ‘ছোটে নবাব’ তৈমুর! মঞ্চে ছেলেকে দেখে হাসি থামছে না করিনার

Taimur-Kareena: চোখে কাজল পরে ঠিক যেন ‘ছোটে নবাব’ তৈমুর! মঞ্চে ছেলেকে দেখে হাসি থামছে না করিনার

তৈমুরকে নয়ে গর্বিত করিনা। 

স্কুলের একাধিক বাচ্চার মতো মঞ্চে পারফর্ম করতে দেখা গেল সইফ-করিনার বড় সন্তান তৈমুর আলি খানকে। নচনে দে সারে গানে নাচলেন এই স্টারকিড। 

ধিরুভাই আম্বানি আন্তর্জাতিক স্কুলে-র বার্ষীক দিবসের অনুষ্ঠানের ভিডিয়ো রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়াতে। করিনার ছেলে হোক বা ঐশ্বর্যর মেয়ে, পড়াশোনা করছে সকলে আম্বানিদের এই স্কুলেই। আর তাই তারকাখচিত অনুষ্ঠান, স্টার কিডদের মঞ্চ উপাস্থাপনা দেখতে আমজনতার উৎসাহ তো থাকবেই।

স্কুলের একাধিক বাচ্চার মতো মঞ্চে পারফর্ম করতে দেখা গেল সইফ-করিনার বড় সন্তান তৈমুরকে। আর ছেলেকে মঞ্চে দেখে যেন আনন্দ ধরে রাখতে পারছিলেন না করিনা। এমনকী, করণ জোহরকেও দেখা গেল চিৎকার করে উৎসাহ দিতে বেবো-পুত্রকে।

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে নচনে দে সারে গানে নাচছেন তৈমুর অ্যান্ড গ্রুপ। সব বাচ্চাদেরই পরানো হয়েছে রঙিন পোশাক। যদিও মধ্যমণি করিনার ছেলেই। তৈমুর পরেছিলেন ফ্লুরোসেন্ট গ্রিন আর গোলাপির কম্বিনেশনে পাজামা-পাঞ্জাবি। চোখে কাজল, মুখে মেকআপ ছিল তার।

প্রায় একইরকম পোশাকে দেখা মিলল করণ জোহরের ছেলে যশ জোহরের। এমনকী শাহিদ-মীরার মেয়ে মিশাও এই একই নাচের অংশ ছিলেন খুব সম্ভবত। মিশাকেও দেখা যায় ট্র্যাডিশনাল পোশাকে। অন্য দিকে, ছেলের স্কুলের বার্ষিক অনুষ্ঠানে করিনাকে দেখা গেল কালো রঙের লেদারের প্যান্ট আর সাদা শার্টে। হাতে কালো ব্যাগ।

আরও পড়ুন: ‘দেখতে মায়ের মতো, অভিনয়েও’! স্কুলের নাটকের ভিডিয়োয় ঐশ্বর্যের প্রতিচ্ছবি আরাধ্যা

ছেলেদের নাচের ভিডিয়ো মুঠোফোনে বন্দি করতে দেখা যায় দর্শকাসনে বসে থাকা করিনা আর করণকে। দুজনে পাশাপাশিই বসেছিলেন এদিন। আর তার থেকে সামান্য দূরে বসতে থাকতে দেখা যায় গৌরী খানকে।

আরও পড়ুন: চর্চায় ডিভোর্স! আরাধ্যার স্কুলে অভিষেককে নিয়ে নাচলেন ঐশ্বর্য, নাচ শুরু অমিতাভেরও

গৌরী অনুষ্ঠানে এসেছিলেন শাহরুখ খান ও মেয়ে সুহানাকে নিয়ে। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গৌরীর মা সবিতা চিব্বার। পাপা শাহরুখের কায়দায় হাত ছড়িয়ে পোজ দিয়ে ইতিমধ্যেই নেটিজেনদের মন কেড়ে নিয়েছেন কিং খানের ছোট ছেলে।

শুধু আব্রাম নন, পারফরমেন্স দিয়ে মন কেড়েছেন ঐশ্বর্য রাই আর অভিষেক বচ্চনের মেয়ে আরাধ্যা বচ্চন। অমিতাভের নাতনি অংশ নিয়েছিলেন নাটকে। আর তাই দর্শকাসনে ছিলেন অমিতাভ-ঐশ্বর্য-অভিষেক ও আরাধ্যার দিদা বৃন্দা রাই।

অনুষ্ঠানে উপস্থিত অন্যান্য সেলিব্রিটিরা ছিলেন ডাব্বু রত্নানি এবং তাঁর পরিবার, পেশায় ডিজাইনার এবং বরুণ ধাওয়ানের স্ত্রী নাতাশা দালাল, বিদ্যা বালন এবং অগস্ত্য নন্দা। সোশ্যাল মিডিয়ায় ফটোগ্রাফারদের দ্বারা শেয়ার করা ছবি এবং ভিডিওগুলিতে হেমা মালিনীকেও স্কুল ইভেন্টে আসতে দেখা গিয়েছে।

 

বায়োস্কোপ খবর

Latest News

এপ্রিলে বেরোচ্ছে না উচ্চমাধ্যমিকের রেজাল্ট, তাহলে কবে? দেখতে পাবেন HT বাংলায় মে'র শুরুতেই মাধ্যমিকের রেজাল্ট, কবে ফলপ্রকাশ? এসে গেল দিনক্ষণ, কীভাবে দেখবেন? ‘ধর্মের ভিত্তিতে সংরক্ষণ দিয়ে আম্বেদকরের পিঠে ছুরি মেরেছে’ কংগ্রেসকে তোপ মোদীর 'নম্বরটাই গুরুত্বপূর্ণ, দাড়ি-গোঁফ নয়' - ট্রোলের জবাবে বিস্ফোরক টপার প্রাচী ইউপিএসসি ২০২৫-এর পরীক্ষার তারিখ প্রকাশ্যে, CSE, CDS কবে? রইল ক্যালেন্ডার TRP: ভোট নিয়ে ব্যস্ত রচনা, IPL-এ সৌরভ! হুড়হুমুড়িয়ে কমলো দাদা-দিদির নম্বর ইথিলিন অক্সাইড মিলল এভারেস্ট, MDH মসলায়! জানুন ক্যানসার সহ কী হতে পারে এটি থেকে ‘বুড়ি-মোটা’ বলে কটাক্ষ, ‘এমন মানুষদের জীবনে..’,ট্রোলারদের সপাটে জবাব দিলেন লারা ‘‌আদালতের যুক্তি ধরে নিলে কলকাতা হাইকোর্টও তুলে দিতে হবে’‌, দাবি অভিষেকের 'একজনের ক্রেডিট কার্ডের তথ্য দেখতে পাচ্ছেন অপরজন', ক্ষতিপূরণ দেবে ICICI ব্যাঙ্ক

Latest IPL News

IPL 2024: লক্ষ্যে সফল, কোহলির থেকে দ্বিতীয় ব্যাট আদায় করেই ছাড়লেন নাছোড় রিঙ্কু ইডেন থেকে চিপক, হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে কতটা সহায়তা করছে পিচ? 'Don't spread nonsense', মিথ্যে উদ্ধৃতির অভিযোগে এক ওয়েবসাইটকে ধুয়ে দিলেন রায়াডু তুমি কত টাকা চাও, জিজ্ঞেস করেছিল স্কাই স্পোর্টস, উত্তর শুনে পালিয়েছে, বললেন বীরু কোন যোগ্যতায় IPL-এর কমেন্ট্রি করেন প্রেরণা? ট্রোল হতেই জবাব এল, 'লোকের ফেটেছে' DC vs GT: রোহিতের কথায় সায় অক্ষরের,ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে বিপাকে অলরাউন্ডাররা পরীক্ষিত সৈনিকেই ভরসা, বিশ্বকাপে জায়গা হচ্ছে না রিয়ান, মায়াঙ্কদের প্রথমে ভেবেছিলাম ১৮০ করব, তারপর পন্ত বলল… ঋষভের আত্মবিশ্বাস দেখে অবাক আমরে বিধ্বংসী মেজাজে ব্যাট করার পরেও ক্ষমা চাইলেন পন্ত, কিন্তু কার কাছে, কেন? -ভিডিয়ো ‘আমি অনুরোধ করেছিলাম,তবে ও শোনেনি’,উথাপ্পার কোন ব্যবহার এখনও মনে রয়েছে কুম্বলের?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.