বাংলা নিউজ > টুকিটাকি > Shubho Bijoya: বিজয়া দশমী সুন্দর হোক প্রিয়জনের শুভকামনায়, পাঠিয়ে দিন আপনার মনমতো শুভেচ্ছাবার্তা

Shubho Bijoya: বিজয়া দশমী সুন্দর হোক প্রিয়জনের শুভকামনায়, পাঠিয়ে দিন আপনার মনমতো শুভেচ্ছাবার্তা

পাঠিয়ে দিন বিজয়া দশমীর শুভেচ্ছাবার্তা

Shubho Bijoya wishes in Bengali: প্রিয়জনের শুভকামনার মধ্যে দিয়ে বিজয়া দশমী আরও সুন্দর হয়ে উঠুক। এই দিন বড়দের প্রণাম ও ছোটদের ভালোবাসা জানানোর রীতি রয়েছে। পাঠিয়ে দিন পছন্দের শুভেচ্ছাবার্তাটি।

সন্তানদের নিয়ে ঘরে ফিরছেন উমা। চার দিনের উৎসব শেষ। মন খারাপ সকলের। ঘরের মেয়ে ঘরে ফিরলে যেমন আনন্দ হয়। তেমনই চলে যাওয়ার সময় সবার চোখে জল আসে। বিজয়ার সকাল অন্য চারদিনের মতো নয়। আবার এও ঠিক, এই দিন শুরু হয় এক বছরের অপেক্ষা। মিষ্টিমুখ, সিঁদুর খেলা, কোলাকুলি করে হাসিমুখ ধরে রাখার চেষ্টা চলে বিদায়বেলায়। গুরুজনদের প্রণাম, ছোটদের স্নেহের আশীর্বাদ ও ভালোবাসা জানানোর পাশাপাশি এখনঅনেকেই ভার্চুয়ালি শুভেচ্ছা জানান। আপনার প্রিয়জনদেরও পাঠাতেপারেন শুভেচ্ছা ও প্রণাম। এর জন্য বেছে নিতে পারেন পছন্দের শুভেচ্ছাবার্তা।

  • মায়ের বিদায়বেলায় শুরু হল আবার এক বছরের অপেক্ষা। ছোটদের জানাই শুভ বিজয়ার প্রীতি ও শুভেচ্ছা। বড়দের জানাই শ্রদ্ধা।
  • আজ মায়ের চলে যাওয়ার দিন। শুভ বিজয়ার প্রণাম জানাই বড়দের। ছোটদের জন্য রইল প্রীতি ও শুভেচ্ছা।
  • বাজে ঢোল, বাজে ঢাক, শুনে সবার লাগে তাক। বিসর্জনে সবাই যাবে, হাসি কান্না দুই পাবে। সুখ, দুঃখ মিলে মিশে, শুভ বিজয়া জানাই শেষে।
  • মা যে এবার যাওয়ার সাজে, বিসর্জনের বাজনা বাজে, বলুক সবাই মুখর রবে, আসছে বছর আবার হবে।শুভ বিজয়া দশমী।
  • দশমীর এই বিকেল বেলা, সাঙ্গ হল সিঁদুর খেলা, মায়ের ঘরে ফেরার পালা, চোখের জলে বিদায় বলা,মায়ের হল সময় যাওয়ার, আসছে বছর আসবে আবার! শুভ বিজয়ার প্রীতি ও শুভেচ্ছা।
  • আজ শুভ শক্তির জয় পালন করার দিন। সবাই মিলে শুভ শক্তির মধ্যে দিয়ে আরও একবার নতুন জীবনের সূচনা করা যাক। শুভ বিজয়া প্রীতি ও শুভেচ্ছা।
  • আমার তরফ থেকে তোমার সকল পরিবার সদস্যদের এবং আত্মীয়স্বজনদের শুভ বিজয়া দশমীর প্রীতি ও শুভেচ্ছা। দুর্গা মায়ের আশীর্বাদে পরিবারের মঙ্গল হবে।
  • মায়ের আশীর্বাদ আপনাকে সঠিক পথে চলতে এবং সব স্বপ্ন সফল হতে সাহায্য করবে। শুভ বিজয়া প্রীতি ও শুভেচ্ছা।
  • আজ মায়ের যাওয়ার পালা। আশা করি দূর্গা মায়ের আশীর্বাদ তোমার জীবনের সব বাধা কেটে যাবে। মায়ের বিদায়ের বেলায় তোমাকে জানাই শুভ বিজয়া প্রীতি ও শুভেচ্ছা।
  • ঢাকের উপর ছিল কাঠি, পূজা হল জমজমাটি, আজ মায়ের ফেরার পালা, জানাই তাই এই বেলা। শুভ বিজয়া।

টুকিটাকি খবর

Latest News

আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর বিচ্ছেদের ঘোষণার পরেও নাতাশার সঙ্গে যোগাযোগ রয়েছে হার্দিকের! কী লিখলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.