বাংলা নিউজ > ঘরে বাইরে > ক্যাটারিং বিভ্রাট, বারো ঘণ্টার ফ্লাইটে মিলল না খাবার

ক্যাটারিং বিভ্রাট, বারো ঘণ্টার ফ্লাইটে মিলল না খাবার

মাঝ আকাশে বিমানযাত্রীরা খেলেন কেএফসি’র ফ্রায়েড চিকেন  (ভিডিও স্ক্রিনশট)

বিমানে ভ্রমণরত একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী এই ঘটনাটি তার ক্যামেরাবন্দী করেন এবং তার প্রোফাইল থেকে সেটি পোস্ট করেন। সেখানে দেখা যাচ্ছে যে বিমান সেবিকারা কেএফসি’র বাকেট থেকে যাত্রীদের ফ্রাইড চিকেন পরিবেশন করছেন।

ব্রিটিশ এয়ারওয়েজের ফ্লাইটে যাত্রীদের কেএফসি ব্র্যান্ডের ফ্রায়েড চিকেন পরিবেশন করা হল। অনেকের কাছে অবাস্তব মনে হলেও ঘটনাটি ঘটেছে ব্রিটিশ এয়ারওয়েজ বিমানে। ২৩ জুলাই বিমানটি যখন গন্তব্য পথে রওনা দেয় তখন যাত্রীদের পরিবেশনের জন্য খাবার লোড করতে ভুলে যায় বিমানটির ক্যাটারিং এর দায়িত্বে থাকা কর্মীরা।

ঘটনাটি ঘটেছে BA২৫২ ফ্লাইটে। বিমানটি যাত্রা শুরু করেছিল ক্যারিবিয়ান থেকে এবং গন্তব্যস্থল ছিল লন্ডন। ফ্লাইটের অন্যতম যাত্রী অ্যান্ড্রু বেইলি টুইটারে জানিয়েছেন, বিমানের কর্মচারীরা জানিয়েছিল যে বিমানে মজুত থাকা খাবার নষ্ট হয়ে গেছে, কারণ খাবার মজুত করার জায়গার বাতানুকূল যন্ত্র খারাপ হয়ে গেছে। এই জন্য কর্মচারীরা খারাপ হয়ে যাওয়া খাবার যাত্রীদের পরিবেশন করতে পারছিলেন না। বিমানটি তারা যাত্রা পথে বাহামাসে অবতরণ করে এবং বিমানের কর্মচারীরা যাত্রীদের খাবার পরিবেশনের জন্য কেএফসি’র ফ্রায়েড চিকেনের ব্যবস্থা করে।

(আরও পড়ুন: Smoke in Indigo Flight: কলকাতা থেকে রওনা হয়েই ইন্ডিগোর বিমানে ধোঁয়া! জরুরি অবতরণ)

বিমানে ভ্রমণরত একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী এই ঘটনাটি তার ক্যামেরাবন্দী করেন এবং তার প্রোফাইল থেকে সেটি পোস্ট করেন। সেখানে দেখা যাচ্ছে যে বিমান সেবিকারা কেএফসি’র বাকেট থেকে যাত্রীদের ফ্রাইড চিকেন পরিবেশন করছেন। তিনি আরও একটি ভিডিও শেয়ার করেছেন এবং লিখেছেন যে যাত্রীদের ফ্রাইড চিকেনের লেগ পিস পরিবেশন করা হচ্ছে। অন্য একজন যাত্রী তার ক্ষোভের কথা লিখে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন এবং লেখেন যে এরকম সমস্যার সম্মুখীন তিনি কখনো হননি। তিনি আরও লেখেন যে কী ভাবে দীর্ঘ যাত্রাপথে বিমানকর্মীরা খাবারের কথা ভুলে যান, তিনি ভাবতেই পারছেননা।

(আরও পড়ুন: British Airways: বিমান ‘খুব ভারী’ হওয়ায় ১৯ যাত্রীকে রানওয়েতে নামিয়ে উড়ল প্লেন! আজব কাণ্ড কোথায় ঘটল জানেন?)

একজন ব্রিটিশ এয়ারওয়েজের মুখপাত্র, সংবাদপত্রে জানিয়েছেন যে ,’আমরা গ্রাহকদের কাছে ক্ষমাপ্রার্থী যে তাদের সম্পূর্ণ খাবারের পরিষেবা উপলব্ধ ছিল না।’ তিনি আরও বলেছে যে এই ঘটনাটির দায় সম্পূর্ণ রূপে ক্যাটারিং কোম্পানির।

(আরও পড়ুন: Air India: ফের খবরে এয়ার ইন্ডিয়া! এবার সংস্থার কর্মীকে বিমান সফরে মারধরের অভিযোগ যাত্রীর বিরুদ্ধে)

যদিও বেশ কয়েকজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী এই ঘটনাটির নিন্দা করেছেন, কয়েকজন আবার বিমান কর্মচারীদের পশে দাঁড়িয়ে বলেছেন যে সেই মুহূর্তে বিমানকর্মীদেরও অনেক সমস্যার মধ্য দিয়ে যেতে হয়েছে।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

দুর্দান্ত গেয়েও দীপন বাদ!ইন্ডিয়ান আইডল ১৪ এর সেমি ফাইনালে বাংলার অনন্যা-শুভদীপ উচ্চমাধ্যমিকের কেমিস্ট্রি পরীক্ষার প্রশ্ন কেমন হল? কত নম্বর উঠবে? জানালেন শিক্ষক এবার ২৪ফেব্রুয়ারি একটি বিশেষ দিন, জেনে নিন এইদিনে পালিত ব্রত পুজো উৎসব সম্পর্কে সন্দেশখালিতে পুলিশ ক্যাম্প খুলতেই সিরাজের বিরুদ্ধে অভিযোগের পাহাড় অস্ট্রেলিয়ায় খেলবেন ভারতীয় ফুটবলার, মহারাষ্ট্রের তরুণকে ঘিরে প্রত্যাশা তুঙ্গে এবারের শীতেই ছাদনাতলায় যাচ্ছেন রূপসা! কবে বিয়ে করছেন সায়নদীপকে? ‘‌শেখ শাহজাহান কোনও অপরাধ করেছেন কেউ বলেননি’‌, দরাজ শংসাপত্র তৃণমূল বিধায়কের পাকিস্তানে ফের ইরানের হানা! নিহত জইশ আল আদলের জঙ্গি কমান্ডার সহ বহু-রিপোর্ট ‘ফল তো ভুগতেই হবে’, করণের শোয়ে ঐশ্বর্যকে নিয়ে ‘বাজে কথার’ কারণে আজও বিপাকে ইমরান সন্দেশখালিতে TMC নেতাকে দেখেই তাড়া করলেন প্রতিবাদীরা, ত্রাতার ভূমিকায় পুলিশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.