বাংলা নিউজ > ময়দান > RCB New Coach: গম্ভীরের কোচকে নিয়েছে RCB, এবার বিরাটের সঙ্গে নবীনকেও খেলানো হোক! দাবি নেটপাড়ার

RCB New Coach: গম্ভীরের কোচকে নিয়েছে RCB, এবার বিরাটের সঙ্গে নবীনকেও খেলানো হোক! দাবি নেটপাড়ার

অ্যান্ডি ফ্লাওয়ার, গৌতম গম্ভীর, বিরাট এবং নবীন।

নতুন মরশুমের জন্য আরসিবির কোচ হিসাবে সই করানো হয়েছে অ্যান্ডি ফ্লাওয়ারকে। যিনি লখনউ সুপার জায়ান্টসের কোচ ছিলেন। আর তারপরই শোরগোল পড়ে গিয়েছে নেটপাড়ায়।

শুভব্রত মুখার্জি: গত আইপিএলের অন্যতম হাইলাইট বলা যেতে পারে আরসিবি বনাম লখনউ সুপার জায়ান্টসের ম্যাচ। গ্রুপ পর্যায়ে খেলা দুটি ম্যাচেই চরম ঝামেলা হয় দুই দলের ক্রিকেটারদের মধ্যে। যার রেশ গড়িয়েছিল ডাগ আউট পর্যন্ত। বিরাট কোহলি, গৌতম গম্ভীর, নবীন উল হক, কাইল মায়ের্স, আবেশ খান ঘটনার সঙ্গে জড়িয়ে পড়েন।ঘটনা একটা সময়ে প্রায় হাতাহাতির পর্যায়ে চলে গিয়েছিল বিরাট কোহলি এবং গৌতম গম্ভীরের মধ্যে। আফগান ক্রিকেটার নবীন উল হকের সঙ্গেও চরম ঝামেলা হয় বিরাটের।

আরসিবি এরপর গ্রুপ পর্যায় থেকেই ছিটকে যায়। আর সুপার জায়ান্টসরা জায়গা করে নেয় প্লে-অফে। সেই নিয়েও চরম কটাক্ষের শিকার হতে হয়েছিল আরসিবি এবং বিরাটকে। নবীন নিজের সোশ্যাল মিডিয়াতে নাম না করে এই কটাক্ষ ছুঁড়ে দিয়েছিলেন।সেই ঘটনার রেশ মিটতে না মিটতেই ওই ম্যাচে লখনউয়ের তৎকালীন কোচ তথা জিম্বাবোয়ের প্রাক্তন অধিনায়ক অ্যান্ডি ফ্লাওয়ার যোগ দিয়েছেন আরসিবির কোচ হিসেবে। এরপরেই সোশ্যাল মিডিয়াতে সুপার জায়ান্টসের সমর্থকরা কার্যত তাদের ক্ষোভ উগড়ে দিয়েছেন। তাদের বক্তব্য, ‘এবার নবীন উল হককে ও আরসিবির কাছে বিক্রি করে দাও!’

আরসিবির তরফে সম্প্রতি একটি টুইট করে জানানো হয়েছে গতবছর লখনউয়ের কোচ থাকা অ্যান্ডি ফ্লাওয়ারকে এই বছরে তাদের কোচ হিসেবে নিয়োগ করার কথা। ওই ঘোষনার পরপরেই টুইট করে লখনউ সুপার জায়ান্টসের তরফে একটি টুইট করে আরসিবি কোচ ফ্লাওয়ারকে তার ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানানো হয়েছে। সুপার জায়ান্টসের টুইটটা খুব পজিটিভ নোটে করা হলেও সমর্থকরা কিন্তু এই টুইট নিয়ে কটাক্ষ করতে বা মজা করতে ছাড়েননি।কেউ কেউ তো আবার সুপার জায়ান্টস ম্যানেজমেন্টকে পরামর্শও দিয়েছেন নবীন উল হককে আরসিবির কাছে বিক্রি করে দেওয়ার। একজন সমর্থক আবার প্রশ্ন করেন এই মুহূর্তে আমের দাম লখনউতে কত? পাশাপাশি তিনি জানিয়ে দেন ব্যাঙ্গালোরে কিন্তু আম এখন ১২০ টাকা কেজিতেই পাওয়া যাচ্ছে!

প্রসঙ্গত ঝামেলার সূত্রপাত গতবছরে এই দুই ফ্র্যাঞ্চাইজির প্রথম ম্যাচ দিয়ে। খেলাটি হয়েছিল ব্যাঙ্গালোরের ঘরের মাঠে। আরসিবি ২ উইকেটে ২১২ রান করেছিল। বিরাট কোহলি, ফাফ ডু'প্লেসি এবং গ্লেন ম্যাক্সওয়েল অর্ধশতরান করেছিলেন। তবে লখনউ হাতে এক উইকেট নিয়েই ম্যাচের শেষ বলে রুদ্ধশ্বাস জয় ছিনিয়ে নেয়। নিকোলাস পুরান ১৯ বলে ৬২ রানের ঝোড়ো ইনিংস খেলে দলের জয় ত্বরানিত করেন। এরপর একানা স্টেডিয়ামের ম্যাচে আরসিবি করে ১২৬/৯ ।

এই ম্যাচে নবীন উল হক তিনটি উইকেট নেন। তবে এই ম্যাচে আরসিবি বল হাতে দারুন পারফরম্যান্স করে ১৮ রানে ম্যাচ জিতে যায়। এই ম্যাচের শেষে ঝামেলা চরম আকার নেয়। বিরাট কোহলি,নবীন উল হক,গৌতম গম্ভীর,কাইল মায়ের্স সকলেই জড়িয়ে পড়েন ঝামেলায়।যার রেশ পরবর্তীতে চলে সোশ্যাল মিডিয়াতে ও।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘‌নরেন্দ্র মোদী এখন সম্পূর্ণ অসহায়’, নিট–পিজি পরীক্ষা স্থগিত হতেই আক্রমণে রাহুল ‘সবই যখন মিথ্যা, তখন কেন…’! তনুশ্রীর আনা মিটু-র অভিযোগে ফের মুখ খুললেন নানা India Women বনাম South Africa Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? শুধু সুগন্ধি মসলা হিসেবে নয়, রোগ নিরাময়ে করার ক্ষেত্রেও ১০ গোল দেয় জায়ফল বিয়ের আগেই ফাঁস সোনাক্ষী-জাহিরের পছন্দের খাবার,রেস্তোরাঁয় গেলেই কী অর্ডার করেন 'অসুস্থ মা'কে রেখে NEET-PG দিতে চান, পরীক্ষা পিছনোর পরে খবর এল যে মা আর নেই' ফর্ম ফিলাপ করেননি যুবক, ফুড S.I-এর মেধা তালিকায় নাম দেখেই হতবাক! থানায় অভিযোগ ক্লাসে যাওয়া নিয়ে ২ শিক্ষকের হাতাহাতি, হেড মাস্টারের আঙুল ভেঙে দেওয়ার অভিযোগ চা বাগান দখল নিয়ে দু’পক্ষের সংঘর্ষ, চলল ছররা গুলি, আহত ৫ শ্রমিক, গুলিবিদ্ধ ২ ক্যারিবিয়ানদের ডেরায় আদরের নাম পন্তকে! ‘পকেট রকেট’ বললেন ভিভ, সেরা ফিল্ডার সূর্য

T20 WC 2024

ক্যারিবিয়ানদের ডেরায় আদরের নাম পন্তকে! ‘পকেট রকেট’ বললেন ভিভ, সেরা ফিল্ডার সূর্য আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের ‘আভি হামকো চাহিয়ে ফুল ইজ্জত’, অজিদের হারিয়ে মির্জাপুরের সংলাপ মনে করালেন রশিদরা AFG vs AUS: অজিদের হারিয়ে ইতিহাস আফগানদের, গ্রুপ ওয়ানের সেমিতে ওঠার অঙ্ক জটিল হল ‘পরপর উইকেট পড়া বন্ধ করত হবে…’ বঞ্চনার জবাব দিয়ে রোহিতদের সাবধান করলেন হার্দিক T20-তে শতরান, অর্ধশতরানের চেয়ে গুরুত্বপূর্ণ… নিজের উইকেট ছোড়ার অজুহাত রোহিতের? ভিডিয়ো-বল খুঁজতে খুঁজতে স্টেজের তলায় বিরাট কোহলি! ছোটবেলার স্মৃতি মনে করাল কোহলি বাংলাদেশ হারতেই মজাদার পোস্ট পশ্চিমবঙ্গ পুলিশের! ‘বাঘবন্দী খেলায়’ জিত হার্দিকদের এক ইনিংসে ১৩টি ছয়! বাংলাদেশকে কচুকাটা করে রেকর্ড গড়লেন হার্দিক, শিবম দুবেরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.