বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > DC vs MI: ভিডিয়ো- পরপর রান করতে ব্যর্থ সূর্য, ম্যাচ শেষে রিকি পন্টিংয়ের স্মরণাপন্ন স্কাই

DC vs MI: ভিডিয়ো- পরপর রান করতে ব্যর্থ সূর্য, ম্যাচ শেষে রিকি পন্টিংয়ের স্মরণাপন্ন স্কাই

সূর্যকুমার যাদব ও রিকি পন্টিং। ছবি- টুইটার 

আইপিএলেও এখনও পর্যন্ত বড় রানের মুখ দেখতে পাননি সূর্যকুমার যাদব। দিল্লির বিরুদ্ধে ম্যাচ শেষের পর রিকি পন্টিংয়ের সঙ্গে দেখা করতে গেলেন স্কাই। নিলন টিপসও।

গত কয়েক মাস আগেও তাঁর ব্যাট থেকে এসেছে দুর্দান্ত সব ইনিংস। করেছেন অর্ধশতরান ও শতরান। কিন্তু বর্তমানে একেবারেই ফর্মের ধারে কাছে নেই যূর্যকুমার যাদব। এবারের আইপিএলে এখনও পর্যন্ত মাত্র তিনটি ম্যাচ খেলেছে মুম্বই ইন্ডিয়ান্স। আর সেই তিন ম্যাচেই রান করতে ব্যর্থ হয়েছেন তিনি। এমনকী আইপিএলের আগে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওডিআই সিরিজেও রান করতে পারেননি তিনি।

তবে অনেকেই ভেবেছিল, আইপিএলে চেনা ফর্মে পাওয়া যাবে স্কাইকে। কিন্তু এখনও পর্যন্ত তাঁর চেনা ফর্ম দেখতে পাওয়া যায়নি। একের পর এক ম্যাচে ব্যর্থ হয়ে চলেছেন তিনি। যিনি কিছুদিন আদেই টি-টোয়েন্টিতে শতরান করেছিলেন, তাকেই এখন অফ ফর্মের মধ্যে দিয়ে যেতে হচ্ছে। স্বাভাবিক ভাবেই সূর্যর অফফর্ম নিয়ে যেমন হতাশ মুম্বইয়ের সমর্থকরা। ঠিক তেমনই, তাঁকে সমালোচনার মুখেও পড়তে হয়েছে।

আরসিবির বিরুদ্ধে ১৫ রান এবং চেন্নাইয়ের বিরুদ্ধে ১ রান করেন সূর্য। এমন রান দেখে অনেকেই অবাক। চলতি বছরে ভারতের মাটিতে বসতে চলেছে একদিন ক্রিকেট বিশ্বকাপের আসর। তার আগে সূর্য কুমারের এই ফর্ম নিয়ে যথেষ্ট চাপে রয়েছে ভারতীয় দলকে। তবে আইপিএল এবং ওয়ানডে যে ভিন্ন পরিস্থিতিতে খেলা হয় তা মেনে নিয়েছে অনেকেই। অস্ট্রেলিয়ার প্রাক্তন তারকা অধিনায়ক রিকি পান্টিং সূর্যকুমারের পাশে দাঁড়িয়েছেন।

মুম্বইয়ের বিরুদ্ধে ম্যাচের পর রিকি পন্টিংকে সূর্য কুমার যাদবের সঙ্গে কথা বলতে দেখা যায়। পন্টিংয়ের পাশাপাশি মুম্বইয়ের অন্যতম গুরুত্বপূর্ণ অভিজ্ঞ ক্রিকেটার পীযূষ চাওলাও সূর্যকুমারের পাশে দাঁড়িয়েছেন। তিনি মনে করেন, সূর্যকুমারের ফর্মে ফিরে আসা শুধুমাত্র সময়ের অপেক্ষা। আইপিএলে ফর্মে ফিরে আসতে বেশিক্ষণ সময় লাগে না।

মুম্বই দলের এই সিনিয়র ক্রিকেটার বলেন, 'সূর্যকুমারের অফফর্ম কোনও চিন্তার বিষয় নয়। এই টি-টোয়েন্টি ফরম্যাটে ফর্মে ফিরে আসতে মাত্র দশ বলের প্রয়োজন হয়। যদি কোনও ব্যাটার চারটি চার মারে তাহলেই ধরে নেওয়া হবে তিনি ফর্মে চলে এসেছেন। দিল্লির বিরুদ্ধে ম্যাচেও প্রথম বলেই আউট হয়ে যায় ও। কিন্তু বিষয়টি অন্যরকম ঘটতে পারতো। যে শটটি ও মারে সেটি ৪ বা ৬ হতে পারতো। সূর্য খুব আত্মবিশ্বাসী ক্রিকেটার। ওর ফর্মে ফিরে আসতে সময় লাগবে না। আইপিএলে এখনও অনেক ম্যাচ রয়েছে। ফলে সূর্য সুযোগ পাবে ফর্মে ফেরার। একবার রানে ফিরতে পারলেই ওকে আর পিছনে ফিরে তাকাতে হবে।'

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl )

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.