বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > RCB vs CSK: 'বিরাট আঙ্কেল, ভামিকাকে আমার সঙ্গে ডেটে যেতে দেবে?' ভাইরাল খুদের আর্জি

RCB vs CSK: 'বিরাট আঙ্কেল, ভামিকাকে আমার সঙ্গে ডেটে যেতে দেবে?' ভাইরাল খুদের আর্জি

বিরাট কোহলি ও সেই শিশুটি। ছবি- এএফপি ও টুইটার 

আরসিবি বনাম চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ম্যাচে এক খুদে প্ল্যাকার্ডের মাধ্যমে ভামিকে নিয়ে ডেটে যাওয়ার আর্জি করলেন বিরাটের কাছে।

ক্রিকেট হোক বা ফুটবল মাঠ সব ক্ষেত্রেই সমর্থকরা তাদের প্রিয় প্লেয়ারকে সামনে পেলে অনেক কিছুই আবদার করে বসেন। তা সে সেলফি হোক বা অটোগ্রাফ। এমনটা স্বাভাবিক ব্যাপার। অনেক সমর্থকই আবার নিজের প্রিয় ক্রিকেটারের উদ্দেশ্যে ভালোবাসা বহিঃপ্রকাশ ঘটান। ক্রীড়া ক্ষেত্রে সব জায়গাতেই এমনটা দেখা যায়। এবার এমনটা দেখা গেল আইপিএলে। তবে তা কোনও ক্রিকেটারকে উদ্দেশ্য করে নয়, বরং তাঁর মেয়ের সঙ্গে ডেটে যাওয়ার অনুরোধ করলেন সেই সমর্থক।

বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে মুখোমুখি হয় চেন্নাই সুপার কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ম্যাচের শুরু থেকেই উত্তেজনা ছিল চরমে। ভারতের দুই প্রাক্তন অধিনায়কের লড়াই দেখতে মাঠে উপস্থিত হন দর্শকরা। দুই তারকা ক্রিকেটারকে একসঙ্গে দেখার সুযোগ হাতছাড়া করতে চাননি অনেকেই। এই ম্যাচ দেখতে আসা এক শিশু দর্শকের হাতে থাকা প্ল্যাকার্ডও নজর কেড়েছে সবার।

বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার শিশু কন্যা রয়েছে। তাঁর নাম ভামিকা। তাঁর জন্মের পরে থেকেই এই তারকা দম্পতি ভামিকাকে সকলের সামনে তুলে ধরতে চাইনি। অনেকদিন ধরেই সোশ্যাল মিডিয়ার আড়ালে তাঁকে রেখেছিলেন বিরুষ্কা। কিছুদিন আগে ভামিকাকে প্রকাশ্যে আনেন তারা। তবে তাকে গণমাধ্যমের সামনে বারবার নিয়ে আসতে নারাজ কোহলি দম্পতি।

চেন্নাইয়ের বিরুদ্ধে ম্যাচ চলাকালীন ভামিকাকে নিয়ে লেখা দর্শক আসনে বসা এক শিশুপুত্রের হাতে থাকা প্ল্যাকার্ড দ্রুত ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। একটি ছবিতে দেখা যাচ্ছে শিশুটি হাতে একটি প্ল্যাকার্ড ধরে আছে এবং তাতে বিরাটকে উল্লেখ লেখা, 'নমস্কার বিরাট আঙ্কেল। আমি ভামিকাকে সঙ্গে করে নিয়ে ডেট-এ যেতে পারি?' এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে খুব একটা সময় লাগেনি। দ্রুত প্রত্যেকের ফোনে ফোনে ঘুরতে থাকে এই প্ল্যাকার্ড ধরা শিশুটির ছবি।

এরপর এই দুই দলে ভাগ হয়ে যায় নেট মাধ্যম। অনেকে এটিকে শুধুমাত্র মজার ছলে নেন। অনেক ব্যবহারকারী আবার শিশুটির অভিভাবকদের সমালোচনা করেছেন। এক ব্যবহারকারি ক্ষোভ প্রকাশ করে লেখেন, 'এখানে সন্তান পরিচালনার ভুল রয়েছে। কেন সবাই এটিকে সুন্দর বলে মনে করছে?' অন্য একজন মন্তব্য করেছেন, 'এখানে যে কোনও প্রাপ্তবয়স্ক ব্যক্তি এটিকে সমর্থন করছেন। অদ্ভুত একেবারে। এই শিশু বা ভামিকা কেউই ব্যাপারটা জিজ্ঞাসা করেনি।'

আবার কেউ বলেন, 'সত্যিই ভামিকাকে একা ছেড়ে দিতে হবে। এই শিশুটিও জানে না সে কি ধরে আছে! লোকেরা চিন্তা না করে যা খুশি করেন।' অন্য একজন অস্বস্তি প্রকাশ করে বলেছেন, 'সত্যিই ভামিকাকে একা ছেড়ে দেওয়া দরকার। এটি খুব ভয়ঙ্কর।' শিশুটির ধরে থাকা প্ল্যাকার্ড নিয়ে চারিদিকে আলোচনা শুরু হলেও এই নিয়ে কোনও মন্তব্য করতে দেখা যায়নি বিরাটকে।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল জোড়া ঘূর্ণাবর্তে বৃষ্টি চলবে বাংলা! ৫০ কিমিতে ঝড় উঠবে একাধিক জেলায়, কোথায়? আতাপাত্তু একাই ১৯৫, সব থেকে বেশি রান তাড়া করে ODI জয়ের বিশ্বরেকর্ড শ্রীলঙ্কার সরু ফিতের ব্লাউজে উন্মুক্ত ক্লিভেজ! বিয়ের খবর পাকা,কৌশাম্বির রূপে বিভোর ফ্যানেরা IPL-এর ২০ ইনিংসে ভারতীয়দের মধ্যে সব থেকে বেশি রান সুদর্শনের, চোখ রাখুন সেরা ৫-এ আচার্যই নিয়োগ করতে পারেন উপাচার্যদের, বলছে সুপ্রিম কোর্ট, বিবৃতি জারি করল রাজভবন ‘আমার বরকে রাতে একা ছাড়া যাবে না’, মা-কে এসব কী বলে বসল স্মার্ট দিদি নন্দিনী! পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে জুতো খুলে বিমান থেকেই রামলালার ‘সূর্যাভিষেক' দেখলেন মোদী, অভিভূত নেটপাড়া

Latest IPL News

পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.