বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL Auction: চূড়ান্ত তালিকায় নিজের নাম দেখে আবেগে ভাসলেন ৩৯ বছরের ক্রিকেটার

IPL Auction: চূড়ান্ত তালিকায় নিজের নাম দেখে আবেগে ভাসলেন ৩৯ বছরের ক্রিকেটার

প্রকাশিত হল আইপিএল মেগা নিলামের চূড়ান্ত তালিকায় (ছবি:বিসিসিআই)

আইপিএল মেগা নিলামের চূড়ান্ত তালিকায় মোট ৫৯০ জন খেলোয়াড়ের নাম রয়েছে। এই তালিকায় একজন ভারতীয় খেলোয়াড়ের নামও রয়েছে, যিনি ২০১৩ সাল থেকে আইপিএল খেলেননি বা দেশের হয়ে খেলার সুযোগ পাননি।

আইপিএল-এর মেগা নিলাম কয়েকদিন পরেই অনুষ্ঠিত হতে চলেছে। এই নিলামে কতজন খেলোয়ারকে বিডিং কার হবে তার চূড়ান্ত তালিকা একদিন আগেই প্রকাশ করেছে বিসিসিআই। এই তালিকায় মোট ৫৯০ জন খেলোয়াড়ের নাম রয়েছে। এই তালিকায় একজন ভারতীয় খেলোয়াড়ের নামও রয়েছে, যিনি ২০১৩ সাল থেকে আইপিএল খেলেননি বা দেশের হয়ে খেলার সুযোগ পাননি। সেই ক্রিকেটারের নাম এস. শ্রীসন্ত। নিলামের চূড়ান্ত তালিকায় নিজের নাম দেখে বেশ খুশি ভারতীয় দলের প্রাক্তন পেস বোলার শ্রীসন্ত।

চূড়ান্ত তালিকায় নিজের নাম দেখে নিজের খুশি ধরে রাখতে পারেননি শ্রীসন্ত। নিজের আনন্দ প্রকাশ করে শ্রীসন্ত সোশ্যাল মিডিয়াতে লিখেছেন, ‘আপনাদের সবাইকে অনেক ভালোবাসা..আপনাদের সবাইকে ধন্যবাদ দেওয়াটাই যথেষ্ট নয়..অনেক কৃতজ্ঞতা। অনেক ধন্যবাদ..#কৃতজ্ঞ এবং প্রতিটি প্রচেষ্টার জন্য আপনাদের প্রত্যেকের কাছে কৃতজ্ঞ থাকব.. দয়া করে চূড়ান্ত নিলামের জন্যেও আপনার আমার জন্য প্রার্থনা করুন .. ‘ওম নম শিবায়..’

স্পট ফিক্সিংয়ের দাগ লেগেছিল এই খেলোয়াড়ের গায়ে। ৩৯ বছর বয়সী এস শ্রীসন্ত গত বছরও আইপিএল নিলামের জন্য নিজের নাম রেজিস্টার করেছিলেন। তখন তার বেস প্রাইস ছিল ৭৫ লাখ টাকা। যদিও বিসিসিআই প্রকাশিত নিলামের চূড়ান্ত তালিকায় এই বোলারের নাম ছিল না। এ কারণে নিলামে অংশ নিতে পারেননি তিনি। তবে এবার তাকে শর্টলিস্ট করা হয়েছে। গত বছর বিজয় হাজারে ট্রফিতে কেরালার হয়ে খেলেছিলেন শ্রীসন্ত। তিনি ৬ ইনিংসে ২৪.৩৮ গড়ে ১৩টি উইকেট নিয়েছিলেন। এবার আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় জায়গা করে নিতে পেরেছেন এই খেলোয়াড়। তবে ৯ বছর পর লিগে ফিরতে প্রত্যাশী এই খেলোয়াড়কে কোনও দল কিনবে কিনা সেটাই দেখার বিষয়।

বন্ধ করুন