বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > DC vs MI: 'পাপা, পাপা, পাপা', গ্যালারি থেকে চাওলার জন্য একটানা গলা ফাটালো ছেলে! ভিডিয়ো

DC vs MI: 'পাপা, পাপা, পাপা', গ্যালারি থেকে চাওলার জন্য একটানা গলা ফাটালো ছেলে! ভিডিয়ো

পূযূষ চাওলার ছেলে অদভিক চাওলা। ছবি- মুম্বই ইন্ডিয়ান্স টুইটার 

বাবা উইকেট নিচ্ছেন, আর এদিকে গ্যালারিতে বসে পাপা, পাপা, পাপা, করে গলা ফাটালো পীযূষ চাওলার ছেলে। দেখুন সেই ভাইরাল ভিডিয়ো।

শেষ আইপিএল খেলতে নেমেছেন পীযূষ চাওলা। গত মরশুমে খেলার সুযোগ হয়নি তাঁর। এবার তাঁকে দলে রেখেছে মুম্বই ইন্ডিয়ান্স। ম্যাচও খেলছেন তিনি। মঙ্গলবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে তিন উইকেট নিয়েছেন ভারতীয় এই স্পিনার। যা অনেকেই কল্পনা করতে পারেননি। দিল্লির বিরুদ্ধে ৪ ওভার হাত ঘুরিয়ে ২২ রান দিয়ে ৩ উইকেট নেন পীযূষ।

তিনি যখন উইকেট নিচ্ছেন, তখন গ্যালারি বসে রয়েছেন তাঁর সবচেয়ে বড় এবং কাছের একজন সমর্থক। তিনি হলেন অদভিক চাওলা। পীযূষ চাওলায় একমাত্র সন্তান। চিৎকার করে বলতে দেখা গিয়েছে, 'পাপা, পাপা, পাপা।' আর সেই মুহূর্তের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে মুম্বই ইন্ডিয়ান্স। যা পোস্ট করা মাত্রই ভাইরাল হয়ে গিয়েছে।

 

দীর্ঘদিন ধরে জাতীয় দলের হয়েছেন পীযূষ। ২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং ২০১১ ওডিআই বিশ্বকাপ চ্য়াম্পিয়ন দলের সদস্য ছিলেন পীযূষ। ভারতীয় দল ছাড়াও আইপিএলে একাধিক ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলেছেন তিনি। আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার স্বাদও পেয়েছেন ভারতীয় এই স্পিনার। একটা সময় ভারতীয় দলের নিয়মিত সদস্য ছিলেন এই স্পিনার। অনেক অনেক গুরুত্বপূর্ণ ম্যাচ জিতিয়েছেন তিনি। শেষবারের মতো আইপিএল খেলতে নেমেছেন এই স্পিনার।

পরের বছর থেকে বাবাকে বল হাতে দেখতে পাবে না ছোট্ট আদভিকও। স্বাভাবিক ভাবেই এই মরশুম যেমন পীযূষ চাওলার জন্য বেশ গুরুত্বপূর্ণ। কেরিয়ারের শেষ প্রান্তে এসে নিজেকে উজার করে দিতে চান এই স্পিনার। একই সঙ্গে আদভিকের কাছেও এই মরশুম বেশ গুরুত্বপূর্ণ। পরের বছর থেকে সে তাঁর বাবাকে আইপিএল খেলতে দেখতে পারবে না। তাই স্ত্রী এবং সন্তানের সামনে নিজের সেরা পারফরম্যান্স দিতে চান তিনি।

দিল্লির বিরুদ্ধে টসে জিতে প্রথম বল করার সিদ্ধান্ত নেন মুম্বই অধিনায়ক রোহিত শর্মা। প্রথমে ব্যাট করে দিল্লি ১৭২ রান তোলে। জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারেই ৪ উইকেট হারিয়ে নির্ধারিত রান তুলে ম্যাচ জিতে নেয় মুম্বই। এই মরশুমে প্রথম ম্যাচ জিতল মুম্বই। এর আগে পরপর দুই ম্যাচে হারতে হয় রোহিতের দলকে। অবশেষে দিল্লির বিরুদ্ধে রুদ্ধশ্বাস ম্যাচ জয়। এবং সেই সঙ্গে এই ম্যাচে দুর্দান্ত ব্যাটিং করেন অধিনায়ক রোহিত শর্মা। ৪৫ বলে ৬৫ রান করেন তিনি। আর এই ম্যাচে বল হাতে দুর্দান্ত পারফরম্যান্স করেন পীযূষ চাওলা।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.