বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 19th August: ১৯ অগস্ট: বুঝেশুনে ব্যয় করুন, স্বাস্থ্য নিয়ে সতর্ক থাকুন, জেনে নিন আজকের রাশিফল
কেমন কাটবে আজকের দিন?

Daily Horoscope 19th August: ১৯ অগস্ট: বুঝেশুনে ব্যয় করুন, স্বাস্থ্য নিয়ে সতর্ক থাকুন, জেনে নিন আজকের রাশিফল

  • Daily Horoscope Today: আজকের দিনটি আপনাদের জন্য সুখ ও পরিতৃপ্তিময় হবে এবং বড়সড়ও কোনও সাফল্যও পেতে পারেন আজকে।

মেষ: আজকের দিনটি আপনার জন্য বিশেষ শুভ। যদিও আজকে স্ত্রীর স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখবেন। আজকে কোন পরিশ্রমী এবং প্রভাবশালী ব্যক্তির সাহায্যে ব্যবসা-বাণিজ্যে আপনার অবস্থানের আরোও উন্নতি ঘটবে যা আপনাকে বিখ্যাত ও ধনবান করে তুলবে।

বৃষ: আজ আপনি বিশেষ কোন কাজে লাভবান হবেন। ভাই বোনের সঙ্গেও আপনার সম্পর্কের উন্নতি ঘটবে। জীবনসঙ্গীর সঙ্গে সময় ভালো কাটবে, ব্যবসায়িক ক্ষেত্রে দিনটি আপনার জন্য লাভজনক। সামাজিক কাজেও সাফল্য লাভের যথেষ্ট সম্ভাবনা রয়েছে। বন্ধুদের থেকে সহযোগিতা পাবেন।

মিথুন: আপনি আপনার অর্থ এবং পেশা সম্পর্কিত বিষয়ে বড় কারও কাছ থেকে পরামর্শ গ্রহণ করতে পারেন ৷ সেটাই আজকের জন্য আপনার জন্য লাভকারী হবে ৷ আজ আপনার বাড়িতে আনন্দময় পরিবেশ থাকবে। তবে আজ খরচ খরচা বুঝে শুনে করার চেষ্টা করবেন।

কর্কট: আজ দিনটি আপনার জন্য যথেষ্ট কঠিন হতে পারে। আপনি কোনও কাজ সম্পূর্ণ করতে অক্ষম হতে পারেন। কারণ আজকের দিনটা আপনার জন্য খুব একটা লাভকারি নয়। ব্যবসায়ীরা কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন । আর্থিক সীমাবদ্ধতা আজকে থাকবে সুতরাং আজকে লেনদেনের ব্যাপারটা এড়িয়ে চলার চেষ্টা করুন।

সিংহ: আজকের দিনটি আপনার জন্য সুখময় হবে। অফিসে সবার সাথে আজকে সুসম্পর্ক বজায় থাকবে। নতুন কোন আয়ের উৎস থেকে অর্থ লাভ হবে। আপনার আর্থিক অবস্থা যথেষ্ট ভারসাম্যপূর্ণ থাকবে আজকে।

কন্যা: আজ আপনি আধ্যাত্মিকতার দিকে আকৃষ্ট হবেন। তবে না ভেবে তাড়াহুড়ো করে আজ কোনও সিদ্ধান্ত নেবেন না। না হলে পরে আফসোস হতে পারে। আজকের দিনটি আপনার জন্য সুখ এবং তৃপ্তিতে পরিপূর্ণ থাকবে। আজকে সমস্ত কাজ আপনি সফলভাবে সম্পন্ন করতে পারবেন।

তুলা: ভাগ্য আপনাকে আজকে সাহায্য করবে। আপনার সাহস এবং বুদ্ধিমত্তা দ্বারা আপনি আপনার সমস্ত কাজ সঠিকভাবে সম্পন্ন করতে পারবেন। আজকে আপনার সামাজিক জনপ্রিয়তা বৃদ্ধি পাবে। অফিসে সিনিয়রদের থেকে আপনি আপনার কাজের জন্য প্রশংসা পাবেন। শত্রুরা আজকে আপনার সামনে দাঁড়াতে পারবেনা। বাড়িতে কোন ধর্মীয় আধ্যাত্মিক অনুষ্ঠানের আয়োজন হতে পারে।

বৃশ্চিক: আজ আপনি কোন অভিজ্ঞ ব্যক্তিদের থেকে সমর্থন পাবেন। পরিবারের সদস্যদের সাথে যদি কেনাকাটার পরিকল্পনা করে থাকেন তাহলে সেটা সাফল্য লাভ করবে। আজ আপনার অর্থের লেনদেন এড়িয়ে যাওয়া উচিত। সঙ্গীতের সাথে যুক্ত ব্যক্তিদের জন্য আজকের দিনটি মিশ্র যাবে।

ধনু: আজ আপনি আপনার বন্ধু এবং সহকর্মীদের থেকে সেভাবে কোন সাহায্য পাবেন না, তাই এই ব্যাপারটা আপনাকে আজকে হতাশ করবে। অতিরিক্ত রাগ এবং আবেগকে এড়িয়ে চলুন।  কর্মক্ষেত্রে যারা আপনার ভাবমূর্তি ক্ষুন্ন করতে উদ্যত তাদের চিহ্নিত করার চেষ্টা করুন এবং তাদের থেকে সতর্ক থাকার চেষ্টা করুন।

মকর: আপনার কাজ করার সময় আপনি আত্মবিশ্বাসে আজকে পরিপূর্ণ থাকবেন। অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। আয়ের কোন অতিরিক্ত উৎসও আজ তৈরি হতে পারে। সম্পত্তি বা যানবাহনের বিনিয়োগ করার কথা যদি ভেবে থাকেন, তাহলে আজকের দিনটি আপনার জন্য সঠিক। আজ আপনার শত্রুরা কিছু অতিমাত্রায় সক্রিয় থাকবে তাই সেদিক থেকে সতর্ক থাকার চেষ্টা করুন।

কুম্ভ: আজ আপনি নতুন কোনও পরিকল্পনা নিতে পারেন। ঘরোয়া সমস্যার শান্তিপূর্ণ সমাধান আজকে আপনি খুজে পাবেন। এই রাশির জাতক জাতিকাদের মধ্যে যারা সরকারি চাকরি করে, তারা আজ কোন সুখবর পেতে পারেন। উদ্বোধন কর্মকর্তাদের কাছ থেকেও সমর্থন পাবেন। পরিবারের অবস্থা যথেষ্ট অনুকূল থাকবে আপনার জন্য।

মীন: আজ আপনি কোন সামাজিক অনুষ্ঠানে রসিকতার বিষয়ে হয়ে উঠতে পারেন। সে ক্ষেত্রে এই ধরনের পরিবেশ থেকে নিজেকে দূরে রাখার চেষ্টা করুন। নিজের আবেগকে নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। কঠোর পরিশ্রম আপনার আয় ফিরিয়ে দেবে, যেটা আপনার ভবিষ্যৎ জীবনের উপরে একটি ভালো প্রভাব ফেলবে ও আপনাকে আরোও আত্মবিশ্বাসী করে তুলবে।

 

 

বন্ধ করুন