বাংলা নিউজ > ভাগ্যলিপি > Alum Astrology: টাকা পাওয়া থেকে ঋণ মুক্তি, করুন ফটকিরির এই প্রতিকার , বিয়েরও যোগ তৈরি হবে

Alum Astrology: টাকা পাওয়া থেকে ঋণ মুক্তি, করুন ফটকিরির এই প্রতিকার , বিয়েরও যোগ তৈরি হবে

নেতিবাচকতা দূর করতে ফটকিরির প্রতিকার অত্যন্ত কার্যকর বলে বিবেচিত হয়েছে।   

Alum Astrology: কীভাবে ফিটকিরি ব্যবহার করবেন নেতিবাচক শক্তি দূর করতে,জেনে নিন এখান থেকে।

বাস্তুশাস্ত্র অনুসারে, যদি ঘরে নেতিবাচক শক্তি প্রবাহিত হয়, তবে পরিবারের সদস্যদের মধ্যে কলহ, আর্থিক সমস্যা ইত্যাদি হয় । তবে ঘরের নেতিবাচকতা দূর করতে জ্যোতিষশাস্ত্রে অনেক কার্যকরী প্রতিকারের কথা বলা হয়েছে। এই ব্যবস্থাগুলি করে, আপনি কেবল নেতিবাচক শক্তি দূর করতে পারবেন তা নয় বরং সমস্যা থেকেও মুক্তি পাবেন চিরতরে। 

একইভাবে, নেতিবাচকতা দূর করতে ফটকিরির প্রতিকার অত্যন্ত কার্যকর বলে বিবেচিত হয়েছে। জ্যোতিষশাস্ত্রেও ফটকিরির প্রতিকার অত্যন্ত কার্যকর বলে বিবেচিত হয়েছে। চলুন জেনে নিই সেই ব্যবস্থাগুলো সম্পর্কে...

টাকা পাওয়ার উপায়

অর্থ পাওয়ার পাশাপাশি আপনি যদি আর্থিকভাবে স্বচ্ছল হতে চান, তাহলে প্রতিদিন পানিতে ফটকিরি মিশিয়ে স্নান করুন। জ্যোতিষশাস্ত্র বিশ্বাস করে যে এই কাজটি করলে আপনার থেকে নেতিবাচক শক্তি যেমন দূর হবে তেমনি আপনার স্বাস্থ্যও ভালো থাকবে।

বাড়ির প্রতিকার

জ্যোতিষশাস্ত্র অনুসারে, আপনার বাড়িতে যদি সবসময় অশান্তির পরিবেশ থাকে, তবে আপনার শোবার ঘরে বিছানার নীচে একটি কাপড়ে ফটকিরি বেঁধে রাখুন। এতে করে ঘরের নেতিবাচক শক্তি বের হয়ে যাবে এবং ঘরের পরিবেশ হয়ে উঠবে মনোরম।

ঋণ মুক্তি

ঋণ থেকে মুক্তি পেতে একটি কাপড়ে ফটকিরি বেঁধে অশ্বথ্থ গাছের নিচে পাথর দিয়ে চেপে দিন। এই প্রতিকার আপনাকে ঋণের সমস্যা থেকে মুক্তি দেবে। মনে রাখবেন এই প্রতিকার আপনাকে পরপর তিন বুধবার করতে হবে।

বিবাহের জন্য ফটকিরির প্রতিকার

যদি আপনার বিয়েতে দেরি হয়, তবে সোমবার স্নানের পর কিছু ফিটকিরি গুঁড়ো এবং চুন নিয়ে একটি কাগজে রাখুন এবং একটি কলা, আম নিয়ে বটগাছের নীচে আপনার নাম, আপনার পিতার নাম, আপনার গোত্র সহ আপনার ইচ্ছার কথা বলুন ও সেগুলো ওখানে দিয়ে আসুন । আপনার বিবাহ কামনা করার সময়, সেই গাছটিকে সাত বার প্রদক্ষিণ করুন এবং ঘরে ফিরে আসুন। খুব শিগগিরই বিয়ের যোগ তৈরি হবে। এই প্রতিকার টানা সাত সোমবার করুন।

 

বন্ধ করুন