বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বাইকে করে যাওয়ার সময় পিছন থেকে লরির ধাক্কা, সোনারপুরে মৃত্যু ২ আরোহীর, দেহ আটকে বিক্ষোভ

বাইকে করে যাওয়ার সময় পিছন থেকে লরির ধাক্কা, সোনারপুরে মৃত্যু ২ আরোহীর, দেহ আটকে বিক্ষোভ

পথ দুর্ঘটনায় মৃত্যু ২ বাইক আরোহীর। প্রতীকী ছবি।

এদিন সকালে বাইকে চেপে ৩ জন কাজে যাচ্ছিলেন। কালীতলা মোড় থেকে রাজপুরে যাওয়ার পরেই ঘটে দুর্ঘটনা। প্রত্যক্ষদর্শীদের দাবি, পিছন থেকে ওই বাইকে ধাক্কা মারে একটি লরি। তারফলে বাইক থেকে ছিটকে পড়েন আরোহীরা। তাতে ঘটনাস্থলেই মৃত্যু হয় দুজনের। মৃত দু’জন বাইক আরোহী বলে জানিয়েছেন স্থানীয়রা। 

ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু হল দুজনের। বাইকে করে যাওয়ার সময় পিছন থেকে ধাক্কা মারে একটি লরি। তার জেরে দুজন বাইক আরোহীর মৃত্যু হয়। আজ শুক্রবার সকালে ঘটনাটি ঘটেছে সোনারপুরের রাজপুর এলাকায়। এছাড়াও আরও দুজন আহত হয়ে ভরতি রয়েছেন হাসপাতালে। এই ঘটনাকে কেন্দ্র করে সাত সকালে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। দেহ আটকে বিক্ষোভ করেন স্থানীয়রা। মৃতদের নাম ও পরিচয় এখনও জানা যায়নি। তা জানার চেষ্টা করছে সোনারপুর থানার পুলিশ।

আরও পড়ুনঃ বাইক-ভ্যানের সংঘর্ষে গুরুতর আহত হয়েছিল, গ্রিন করিডর করেও বাঁচানো গেল না কিশোরকে

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে বাইকে চেপে ৩ জন কাজে যাচ্ছিলেন। কালীতলা মোড় থেকে রাজপুরে যাওয়ার পরেই ঘটে দুর্ঘটনা। প্রত্যক্ষদর্শীদের দাবি, পিছন থেকে ওই বাইকে ধাক্কা মারে একটি লরি। তারফলে বাইক থেকে ছিটকে পড়েন আরোহীরা। তাতে ঘটনাস্থলেই মৃত্যু হয় দুজনের। মৃত দু’জন বাইকআরোহী বলে জানিয়েছেন স্থানীয়রা। এ ছাড়া দু’জন আহত হয়েছেন। যার মধ্যে একজন বাইক আরোহী ছাড়াও রয়েছেন এক পথচারী। স্থানীয়দের বক্তব্য, এদিন সকাল ৫টা ৪০ মিনিট নাগাদ ঘটনাটি ঘটেছে। বিকট শব্দ শুনে সেখানে তড়িঘড়ি পৌঁছে যান স্থানীয়রা। তারাই প্রাথমিকভাবে উদ্ধার কাজ শুরু করেন। পরে খবর পেয়ে পৌঁছয় সোনারপুর থানার পুলিশ।

এদিকে, দুর্ঘটনা ঘিরে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। সেখানে দেহ আটকে বিক্ষোভ করেন স্থানীয়রা। তাদের দাবি, অবিলম্বে লরি চালককে গ্রেফতার করতে হবে, তা না হলে তারা দেহ ছাড়বে না। পরে লরিচালককে গ্রেফতারের আশ্বাস পেয়ে বিক্ষোভ উঠিয়ে নেন স্থানীয়রা। এই ঘটনার পরে তদন্ত শুরু করেছে পুলিশ। সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে ঘাতক লরির সন্ধান করছে সোনারপুর পুলিশ। 

এদিন দুর্ঘটনার বিষয়ে স্থানীয়দের অনেকের অভিযোগ, এই এলাকায় কোনও স্পিড ব্রেকার নেই। বাইক থেকে শুরু করে সমস্ত গাড়ি দ্রুত গতিতে যাতায়াত করে। এর ফলে প্রায়ই দুর্ঘটনা ঘটে। পুলিশ প্রশাসনের কাছে এনিয়ে অভিযোগ জানানো সত্ত্বেও কোনও কাজ হয়নি। যার জেরে আজ ভয়াবহ দুর্ঘটনা ঘটে গেল। তবে মৃতদের নাম পরিচয় জানা না গেলেও প্রাথমিকভাবে স্থানীয়দের দাবি, তারা ডাবর সংস্থার কর্মী ছিলেন। কিছুটা দূরে রয়েছে কারখানা। সেই পথে যাওয়ার সময় এই দুর্ঘটনা ঘটেছে।

বাংলার মুখ খবর

Latest News

কট্টরপন্থী নেতা,জানুন ইরানের প্রেসিডেন্টের অজানা কথা, চপার দুর্ঘটনা কাড়ল প্রাণ! Ireland বনাম Scotland ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় সাজে ভরপুর ৯০ দশকের ছোঁয়া, সোনালি পোশাকে Cannes- এর মঞ্চ উজ্জ্বল করলেন শোভিতা আমলকিতেই কমবে ওজন, লম্বা হবে চুল! দূর হবে কোষ্ঠকাঠিন্যের সমস্যাও দাঙ্গার হোতা, কার্তিক মহারাজকে তোপ মমতার, 'মন্দির-মসজিদ ভাঙলে ছাড়া উচিত?' ভোটকেন্দ্রে পৌঁছে বৃদ্ধার জন্য যা করলেন সলমন, দেখলে মুগ্ধ হবেন আপনিও! রইল ভিডিয়ো Cannes-এ আত্মপ্রকাশ করেই সুখবর কিয়ারার, সিদ্ধার্থের সঙ্গে মিলে কোন চমক দিলেন? কোভ্যাক্সিন নিয়ে BHU স্টাডিকে পাত্তা দিচ্ছে না ICMR, পুরো দুর্বল ডিজাইন! ‘রাবণ’ যশের পোশাক তৈরি হবে আসল সোনা দিয়ে! সত্যি?

Latest IPL News

আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব চক্রবর্তী এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল!নয়া আন্দাজে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.