বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: ইডেনের পিচ পরীক্ষায় DC ডিরেক্টর সৌরভ, KKR-কে চাঙ্গা করতে নাইটদের অনুশীলনে শাহরুখ

IPL 2024: ইডেনের পিচ পরীক্ষায় DC ডিরেক্টর সৌরভ, KKR-কে চাঙ্গা করতে নাইটদের অনুশীলনে শাহরুখ

ইডেনের পিচ পরীক্ষায় DC ডিরেক্টর সৌরভ গঙ্গোপাধ্যায় (ছবি-Hindustan Times)

ইডেন গার্ডেন্সের রাজা কে? সৌরভ গঙ্গোপাধ্যায় নাকি গৌতম গম্ভীর! সোমবারই পাওয়া যাবে এই প্রশ্নের উত্তর। আসলে চলতি আইপিএল-এর ৪৭তম ম্যাচে ইডেন গার্ডেন্সে মুখোমুখি হবে কলকাতা নাইট রাইডার্স ও দিল্লি ক্যাপিটালস।

ইডেন গার্ডেন্সের রাজা কে? সৌরভ গঙ্গোপাধ্যায় নাকি গৌতম গম্ভীর! সোমবারই পাওয়া যাবে এই প্রশ্নের উত্তর। আসলে চলতি আইপিএল-এর ৪৭তম ম্যাচে ইডেন গার্ডেন্সে মুখোমুখি হবে কলকাতা নাইট রাইডার্স ও দিল্লি ক্যাপিটালস। এই ম্যাচের আগে যেন কেকেআর বনাম সৌরভের লড়াইয়ের গল্প শুরু গিয়েছে।

এটি কলকাতা নাইট রাইডার্সের হোম ম্যাচ হলেও, দিল্লি ক্যাপিটালসের জন্যও এটি প্রায় তাদের ঘরের মাঠের খেলা। কারণ তাদের দলের সঙ্গে যুক্ত রয়েছেন কলকাতার বাইশ গজের মহারাজ। এছাড়াও দিল্লি দলে অভিষেক পোড়েলের মতো বাংলার ক্রিকেটারও রয়েছে। তারা প্রত্যেকেই বাংলার উইকেটকে খুব ভালো করেই চেনেন। সেই সুবিধাকেই কাজে লাগাতে চাইবেন রিকি পন্টিংরা।

আরও পড়ুন… MBSG v OFC Live Match: ওড়িশাকে ২-০ হারিয়ে ফাইনালে জায়গা পাকা করল মোহনবাগান

তবে ইডেন কাকে সমর্থন করবে শাহরুখের কেকেআর নাকি সৌরভের দিল্লি সেটাই এখন দেখার। দিল্লি ক্যাপিটালস টিমের ক্রিকেট ডিরেক্টর সৌরভ গঙ্গোপাধ্যায়। দিল্লি টিমে রয়েছেন বাংলার পেসার মুকেশ কুমার, কিপার-ব্যাটার অভিষেক পোড়েলও।

ইডেনে DC ডিরেক্টর সৌরভ গঙ্গোপাধ্যায় ও কোচ রিকি পন্টিং (ছবি-PTI)
ইডেনে DC ডিরেক্টর সৌরভ গঙ্গোপাধ্যায় ও কোচ রিকি পন্টিং (ছবি-PTI) (PTI)

আরও পড়ুন… ইস্টবেঙ্গলের টার্গেটে প্রীতম কোটাল! মোহনবাগানের ‘ঘরের ছেলে’ কি লাল হলুদে নাম লেখাবেন?

এখন প্রশ্ন হল ইডেনের গ্যালারি কি ভাগ হয়ে যাবে? এমন ছবি কলকাতা প্রথম দেখবে না। এর আগেও এমন ছবি দেখা গিয়েছে। সৌরভ গঙ্গোপাধ্যায় তখন খেলতেন। পুনে ওয়ারিয়র্সের হয়ে খেলতে এসেছিলেন সৌরভ। ইডেনে গৌতম গম্ভীরের কেকেআর দেখেছিল গ্যালারির ভিন্ন রূপ। এ বারও সৌরভ বনাম গম্ভীরের লড়াই দেখা যাবে। এই লড়াইয়ের কথা ম্যাচের আগে সাংবাদিক সম্মেলনে স্বীকার করে নিয়েছেন কেকেআর কোচ চন্দ্রকান্ত পন্ডিতও।

আরও পড়ুন… ভিডিয়ো: বিরাটের পাশে দাঁড়ালেন গম্ভীর! কোহলির স্ট্রাইক রেট নিয়ে সমালোচকদের মোক্ষম জবাব দিলেন KKR মেন্টর

সোমবার কি ইডেন সৌরভ গঙ্গোপাধ্যায় বনাম কেকেআর কিনা, এই প্রসঙ্গে কোচ চন্দ্রকান্ত পন্ডিত বলেন, ‘সৌরভ একজন আইকন। দেশের জন্য, রাজ্যের জন্যও। ওর জন্য ইডেন ভাগ হতেই পারে। এটা ওর প্রাপ্য। তবে আমরা সে দিকে ফোকাস করতে চাই না। দর্শকরা যেদিকে খুশি সমর্থন করতে পারেন।’ এই ম্যাচে ইডেনে উপস্থিত থাকবেন কেকেআরের কর্ণধার শাহরুখ খান। ম্যাচের আগের দিনও রিঙ্কু সিংদের অনুশীলনে শাহরুখ খানদের দেখা গেল।

KKR-কে চাঙ্গা করতে নাইটদের অনুশীলনে শাহরুখ খান (ছবি-PTI)
KKR-কে চাঙ্গা করতে নাইটদের অনুশীলনে শাহরুখ খান (ছবি-PTI) (PTI)

আরও পড়ুন… সবটাই TRP পাওয়ার জন্য করত- কোহলির সঙ্গে নিজের খারাপ সম্পর্কের জন্য মিডিয়াকেই দায়ী করলেন গম্ভীর

রবিবার ইডেনে হঠাৎউ উপস্থিত হয়েছিলেন শাহরুখ খান। ছেলে আব্রামকে সঙ্গী করে ইডেনের সবুজ ঘাসে নেমে পড়েছিলেন তিনি। ইডেনে ছেলের সঙ্গে বেশ কিছুক্ষণ ক্রিকেট খেললেন বলিউডের বাদশা। শাহরুখের উপস্থিতি নাইট রাইডার্সদের আলাদা করে উৎসাহ দেয়। অন্য দিকে, দিল্লি ক্যাপিটালসের ডিরেক্টর সৌরভ গঙ্গোপাধ্যায়ও ছিলেন ইডেনে। বারবার বাইশ গজ পরীক্ষা করে দেখেন তিনি।

ক্রিকেট খবর

Latest News

ইউভানের গালে আদুরে চুমু বোনের! ইয়ালিনির ২টো নতুন ছবি দিলেন শুভশ্রী, মুখ দেখালেন? খুব সস্তায় এই প্ল্যান দিচ্ছে Jio, Airtel, Vodafone! কোনটি রিচার্জ করলে লাভ বেশি মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে রাজ্যপালের করা মানহানির মামলার শুনানি শেষ হাইকোর্টে কারখানার শব্দে উড়েছে রাতের ঘুম, ১৫ দিনের মধ্যে অন্যত্র সরানোর নির্দেশ আদালতের আজ ঘরে ফিরে আসছেন জগন্নাথ দেব, কিন্তু জানেন কী, কেন একে বলা হয় উল্টোরথ-যাত্রা? অসুস্থ নীলাঞ্জনা, হাসপাতালে ভর্তি করা হল যিশু পত্নীকে, এখন কেমন আছেন? আম্বানিদের বিয়েতে ভরপুর মজা সোনু-জনিতাদের! ব্যাকস্টেজে কোন গান গাইলেন শ্রেয়া? দলের রান ৬৪, রবিচন্দ্রন নট-আউট ২০ বলে ৪৫ করে, TNPL-এ ব্যাটার অশ্বিনের দাপট পাকিস্তানে নিষিদ্ধ ঘোষিত হল ইমরান খানের পার্টি PTI! নেপথ্যে কোন কারণ? হিন্দিভাষী হকারদের দাপট কলকাতার ফুটপাতে, বিহার-ঝাড়খণ্ড থেকে বাংলায়, নয়া সমীক্ষা

T20 WC 2024

কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.