বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: দুরন্ত তুষার দেশপান্ডের গতির সামনে থমকে গেল ট্র্যাভিস হেডের SRH, ৭৮ রানে জিতল CSK

IPL 2024: দুরন্ত তুষার দেশপান্ডের গতির সামনে থমকে গেল ট্র্যাভিস হেডের SRH, ৭৮ রানে জিতল CSK

দুরন্ত তুষার দেশপান্ডের গতির সামনে থমকে গেল সানরাইজার্স হায়দরাবাদ (ছবি-AP) (AP)

এমএ চিদাম্বরম স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক প্যাট কামিন্স টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন। তবে তাদের সিদ্ধান্তকে ভুল প্রমাণ করেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড়। এদিনের ম্যাচ ৭৮ রানে জিতল চেন্নাই সুপার কিংস। তুষার দেশপান্ডে এদিন চার ওভারে নিলেন চার উইকেট।

রবিবার আইপিএল ২০২৪-এর ৪৬তম ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে খেলতে নেমেছিল সানরাইজার্স হায়দরাবাদ। চেন্নাইয়ের এম এ চিদাম্বরম স্টেডিয়ামে এই ম্যাচটি অনুষ্ঠিত হয়েছিল। এমএ চিদাম্বরম স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক প্যাট কামিন্স টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন। তবে তাদের সিদ্ধান্তকে ভুল প্রমাণ করেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড়। এদিনের ম্যাচ ৭৮ রানে জিতল চেন্নাই সুপার কিংস।

কেমন পারফর্ম করেছিল চেন্নাই সুপারি কিংস-

এদিনের ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড় ৫৪ বলে ৯৮ রান করেন এবং ড্যারেল মিচেল ৩২ বলে দুর্দান্ত ৫২ রানের ইনিংস খেলেন। এরপরে শিবম দুবে ২০ বলে ৩৯ রানের ইনিংস খেলেন। তাদের ইনিংসের ভিত্তিতে চেন্নাই সুপার কিংস রবিবার আইপিএলের ৪৬ তম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ২১২/৩ রান তোলে। এর মাঝে ২ বলে পাঁচ রান করেন মহেন্দ্র সিং ধোনি।

আরও পড়ুন… স্পিনারদের জন্য সুবিধা থাকলে ভালো হত- DC ম্যাচের আগে ইডেনের পিচ নিয়ে কি খুশি নন KKR-এর হেড কোচ

ব্যাট করতে আসা চেন্নাই সুপার কিংসের শুরুটা খারাপ ছিল এবং তৃতীয় ওভারেই অজিঙ্কা রাহানে (৯) উইকেট হারায়। এরপর ব্যাট করতে আসা ড্যারেল মিচেল দ্বিতীয় উইকেটে রুতুরাজ গায়কোয়াড়ের সঙ্গে ১০৭ রানের জুটি গড়েন। ১৪তম ওভারে জয়দেব উনাদকাট, ড্যারেল মিচেলকে নীতিশ কুমার রেড্ডির হাতে ক্যাচ আউট করে হায়দরাবাদকে দ্বিতীয় সাফল্য এনে দেন। মিচেল ৩২ বলে ৭টি চার ও এক ছক্কায় ৫২ রান করেন। রুতুরাজ গায়কোয়াড় ৪৯ বলে ১০টি চার ও তিনটি ছক্কার সাহায্যে ৯৮ রানের ইনিংস খেলেন। শিবম দুবে ২০ বলে চারটি ছক্কা ও একটি চার মেরে ৩৯ রানে অপরাজিত থাকেন এবং এমএস ধোনি (৫) অপরাজিত থাকেন। চেন্নাই নির্ধারিত ২০ ওভারে তিন উইকেটে ২১২ রান করে। সানরাইজার্স হায়দরাবাদের হয়ে একটি করে উইকেট নেন ভুবনেশ্বর কুমার ও জয়দেব উনাদকাট।

আরও পড়ুন… IPL 2024: ইডেনের পিচ পরীক্ষায় DC ডিরেক্টর সৌরভ, KKR-কে চাঙ্গা করতে নাইটদের অনুশীলনে শাহরুখ

সানরাইজার্স হায়দরাবাদ কেমন ব্যাটিং করল-

জয়ের জন্য সানরাইজার্স হায়দরাবাদকে ২১৩ রানের লক্ষ্য দিয়েছিল চেন্নাই সুপার কিংস। তবে এদিনের শুরুটা ভালো হয়নি হায়দরাবাদের। ট্র্যাভিস হেড ৭ বলে ১৩ রান করে তুষার দেশপান্ডের শিকার হন। এরপরে অনমলপ্রীতকে শূন্য রানে ফেরান তুষার দেশপান্ডে। অভিষেক শর্মাকেও আউট করে সানরাইজার্স হায়দরাবাদকে চাপে ফেলে দেন তুষার দেশপান্ডে।

আরও পড়ুন… MBSG v OFC Match Highlight: ওড়িশাকে ২-০ হারিয়ে ফাইনালে জায়গা পাকা করল মোহনবাগান

এদিন অভিষেক ৯ বলে ১৫ রান করেন। এইডেন মার্করামকে ফেরান পাথিনারা। ২৬ বলে ৩২ রান করেন মার্করাম। নীতীশ রেড্ডি ১৫ বলে ১৫ রান করে রবীন্দ্র জাদেজার শিকার হন। এনরিখ ক্লাসেনও এদিন ফ্লপ ছিলেন। ২১ বলে ২০ সাজঘরে ফেরেন তিনি। আব্দুল সামাদ ১৮ বলে ১৯রান করে শার্দুল ঠাকুরের শিকার হন। প্যাট কামিন্সও সেভাবে সফল হতে পারেননি। সাত বলে পাঁচ রান করে তুষার দেশপান্ডের শিকার হন। ১৭.৩ ওভারে ১২৪/৮ রা করে সানরাইজার্স হায়দরাবাদ। শেষ পর্যন্ত ১৮.৫ ওভারেই শেষ হয়ে গেল সানরাইজার্সের ইনিংস। ১৩৪ রানেই গুটিয়ে যায় ট্র্য়াভিস হেড, এনরিখ ক্লাসেনদের ইনিংস। ৭৮ রানে ম্যাচ জিতল চেন্নাই সুপারি কিংস। এদিনের ম্যাচে কোটার চার ওভার বল করে ২৭ রানে চার উইকেট শিকার করেন। মুস্তাফিজুর রহমান ও পাথিরানা ২টি করে উইকেট শিকার করেন। শার্দুল ঠাকুর ও রবীন্দ্র জাদেজা একটি করে উইকেট শিকার করেন। 

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

‘হক থু করে থুতু ফেলুন’, মজার প্রশ্নে অদ্ভুত উত্তর শিক্ষিকার বাংলা ছবিতে ‘ঘাটিয়া’ বলেছিলেন, সেই পরিচালক অনুরাগের সঙ্গে কাজ করে কী বলছেন ঋদ্ধি সংখ্যাতত্ত্ব ২৬ জুন: কাল সুখ আসবে এই সব মানুষদের জীবনে, আটকে থাকা কাজ শেষ হবে ভারী বৃষ্টি হবে বাংলার ৫-৬ জেলায়, আবার ঝড় উঠবে বুধে! কোথায় কেমন থাকবে আবহাওয়া? আফগানদের স্বপ্নপূরণের দিন শেষ হল এক অধ্যায়, ক্রিকেটকে বিদায় ডেভিড ওয়ার্নার-এর কাপুর পরিবারের বাচ্চারা একফ্রেমে, এর মধ্যে কোনটি করিশ্মা কাপুর বলতে পারবেন? ধমকের ফলাফল! সরকারি জমিতে গিয়ে ছবি তুলে নিয়ে আসুন, জেলায় জেলায় গেল নির্দেশ রাজভবনেই শপথ নিতে হবে সায়ন্তিকাদের, কড়া বার্তা দিয়ে জানালেন রাজ্যপাল ‘তেঁতুলপাতা’র হাত ধরে জলসায় ফিরছেন গৌরব, একান্নবর্তী পরিবারের গল্পে নায়িকা কে? দুটি প্রাপ্তিযোগ ঘটল বড়ঞার তৃণমূল কংগ্রেস বিধায়কের, জীবনকৃষ্ণ হয়ে উঠলেন ‘‌জীবন’

T20 WC 2024

আফগানদের স্বপ্নপূরণের দিন শেষ হল এক অধ্যায়, ক্রিকেটকে বিদায় ডেভিড ওয়ার্নার-এর কথা দিয়েছিলাম হতাশ করব না, রশিদ জানালেন, কীভাবে উদ্দীপ্ত করে লারার ভবিষ্যদ্বাণী দুই ব্যাটার দৌড়চ্ছেন একই দিকে, রাগে ব্যাট ছুঁড়ছেন রশিদ, চিন্তায় থাকবেন আফগানরা আগের দিনই বলেছিলাম.... ৯২-তে আউট হওয়া নিয়ে নিজেরই কথা মনে করিয়ে দিলেন রোহিত দ্বিতীয় সেমিতে একটি বলও না খেলা হলে,সোনায় সোহাগা হবে ভারতের,ছিটকে যাবে ইংল্যান্ড হাতের নাগালে বল, ক্যাচ ধরার চেষ্টাই করলেন না পন্ত, বেদম ঝাড় খেলেন রোহিতের থেকে ইতিহাস আফগানিস্তানের,শেষ ল্যাপে নবীনের জোড়া ধাক্কা,অজিদের কাঁদিয়ে সেমিতে রশিদরা T20 WC চলাকালীন বড় দুর্ঘটনা, সুইমিংপুলে ডুবে অকালমৃত্যু ইরফানের মেকআপ শিল্পীর DLS-এ এগিয়ে, মাঠের বাইরে থেকে ‘সিগন্যাল’ আসতেই পড়ে গেলেন গুলবদিন, ‘অস্কার জয়….’ কামিন্স-জাম্পা-স্টইনিসের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী রেকর্ড হেজেলউডের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.