বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Road accident: কালিম্পংয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ৪০০ ফুট নিচে তিস্তায় পড়ে গেল গাড়ি, মৃত ২

Road accident: কালিম্পংয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ৪০০ ফুট নিচে তিস্তায় পড়ে গেল গাড়ি, মৃত ২

কালিম্পংয়ে খাদে পড়ে গেল গাড়ি। প্রতীকী ছবি

লিকুভিড়ের কাছে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। তখন কোনওভাবে গাড়িটি রাস্তা থেকে খাদে পরে যায়। এরফলে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়েছে। দুর্ঘটনার খবর পেয়ে সেখানে ছুটে আসে তিস্তা ফাঁড়ির পুলিশ এবং দমকল। গাড়িটি তিস্তা নদীতে তলিয়ে যাওয়ার সম্ভাবনা তৈরি হয়েছিল।

পাহাড়ে ফের ভয়াবহ পথ দুর্ঘটনা। নিয়ন্ত্রণ হারিয়ে তিস্তা নদীতে পড়ে গেল গাড়ি। এই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ২ জনের। আজ সোমবার সকালে ৪ চাকা গাড়িতে করে সিকিম থেকে শিলিগুড়ি যাচ্ছিলেন দুজন। সেই সময় তাদের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে জাতীয় সড়ক থেকে ৪০০ ফুট নীচে তিস্তা নদীতে গিয়ে পড়ে। দুর্ঘটনায় মৃতদের নাম হল বিশাল ছেত্রী ও থুপদেন ভুটিয়া। দুজনেই সিকিমের বাসিন্দা। এই ঘটনার জেরে বেশ কিছুক্ষণ ১০ নম্বর জাতীয় সড়ক বন্ধ থাকে।

আরও পড়ুন: জম্মু ও কাশ্মীরে গভীর খাদে পড়ল যাত্রীবাহী বাস, মৃত ৩৮, আরও অনেকের মৃত্যুর শঙ্কা

পুলিশ সূত্রে জানা গিয়েছে, লিকুভিড়ের কাছে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। তখন কোনওভাবে গাড়িটি রাস্তা থেকে খাদে পড়ে যায়। এরফলে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়েছে। দুর্ঘটনার খবর পেয়ে সেখানে ছুটে আসে তিস্তা ফাঁড়ির পুলিশ এবং দমকল। গাড়িটি তিস্তা নদীতে তলিয়ে যাওয়ার সম্ভাবনা তৈরি হয়েছিল। তিস্তা রঙ্গিত রেসকিউ টিমও সেখানে পৌঁছয়। তারা গাড়িটিকে উদ্ধার করতে সক্ষম হয়। হাইড্রা ক্রেন নিয়ে গাড়িটিকে উদ্ধার করা হয়। গাড়িটিকে তুলতে গিয়ে যথেষ্ট সমস্যায় পড়তে হয় পুলিশকে। গাড়ি তোলার সময় রাস্তায় বেশ কিছুক্ষণ যানজট দেখা দেয়। উদ্ধার কাজ শেষ হলে পুনরায় যান চলাচল স্বাভাবিক হয়। দুজনের মৃতদেহ উদ্ধার করতে সক্ষম হয়েছে পুলিশ। জানা গিয়েছে, বিশালের বাড়ি  সিকিমের মেলি এবং থুপদেনের বাড়ি সিকিমের গেজিং এলাকায়।

এবিষয়ে কালিম্পংয়ের পুলিশ সুপার অপরাজিতা রাই জানান, তিস্তায় গাড়ি উলটে যাওয়ার ফলে যে দুজন তলিয়ে গিয়েছিল তাদের উদ্ধার করা হয়েছে। দুজনের যেহেতু সিকিমের বাসিন্দা তাই তাদের দেহ পরিবারের হাতে ফিরিয়ে দেওয়ার জন্য সিকিম পুলিশের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। কী কারণে এই দুর্ঘটনা তা খতিয়ে দেখা হচ্ছে। এদিন তিস্তা নদী থেকে গাড়িটি উদ্ধার করতে প্রায় কয়েক ঘণ্টা সময় লাগে। দু'জনের দেহ উদ্ধারের পর তা ময়নাতদন্তের জন্য কালিম্পং জেলা হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। এছাড়াও দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে থানায় নিয়ে যাওয়া হয়েছে। এদিকে, গাড়ি উদ্ধারকে কেন্দ্র করে  জাতীয় সড়কে ৩ ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে । উদ্ধারকাজ শেষ হওয়ার পর পুনরায় যান চলাচল স্বাভাবিক হয়। প্রসঙ্গত, কালিম্পংয়ের পাহাড়ি রাস্তায় প্রায়ই দুর্ঘটনা ঘটে। গত বছর কালিম্পংয়ের চুইখিম এলাকায় পাহাড়ি রাস্তা ধরে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে উলটে গিয়েছিল গাড়ি। তাতে ১২ জন আহত হয়েছিলেন।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

IVPL ম্যাচে দশটি ছয় হাঁকালেন, সুনামি বইয়ে দিলেন, তবু দলকে জেতাতে পারলেন না গেইল ব়্যালিতে বাইক চালালেন CM! অসমের মুখ্যমন্ত্রীর ভিডিয়ো ভাইরাল ইন্ডিয়া জোটে পাশাপাশি সিঙারা খায় আর কেরলে শত্রু…কাদের মুখোশ খুললেন মোদী? চিড়িয়াখানা ঘুরতে গিয়ে হৃদরোগে মৃত্যু ২৫ বছরের স্বামীর, শোকে আত্মঘাতী স্ত্রী সন্দেশখালিতে ৬১ জনকে জমি ফেরত , বেড়মজুরে শুরু অস্থায়ী বাঁশের সাঁকোর কাজ অবিশ্বাস্য ঘটনা, আস্ত পাইথন চিবিয়ে খেল তৃণভোজী গরু! হতবাক সকলেই ১০০ দিনের বকেয়া মেটাচ্ছে রাজ্য, জনগণকে চিঠি লিখলেন মমতা কলকাতায় করোনার থাবা, মৃত্যু হল যুবকের অতিরিক্ত নগরপালের অফিস থেকে ১০০ মিটার দূরে উদ্ধার বোমা, প্রশ্নের মুখে নিরাপত্তা ‘আমার মুখ থেকে কোনওদিন…’ বিজেপিতে যোগদানের জল্পনা নিয়ে সব খোলসা করলেন কমল নাথ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.