বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Dipak Adhikari: ‘আমাকে কম দেখা গেলেও নিখোঁজ ছিলাম না’ ভোটের আগে সাফাই দেবের

Dipak Adhikari: ‘আমাকে কম দেখা গেলেও নিখোঁজ ছিলাম না’ ভোটের আগে সাফাই দেবের

প্রচারের মঞ্চে দেব। ফাইল ছবি

গতকাল শনিবার ঘাটাল লোকসভা কেন্দ্রের সবংয়ে ভোট প্রচারে গিয়েছিলেন তৃণমূল প্রার্থী। সেখানে ভোট প্রচারের জন্য তৃণমূলের তরফে একটি সভার আয়োজন করা হয়। সেই সভাতে বক্তব্য রাখতে গিয়ে এ বিষয়ে মুখ খোলেন দীপক অধিকারী। গত ১০ বছর ধরে তাঁকে এলাকায় যে কম দেখা গিয়েছে সেকথা কার্যত স্বীকার করে নিয়েছেন দেব।

ঘাটালের দু'বারের সাংসদ তথা অভিনেতা দীপক অধিকারী বা দেব। এবারও তাঁকে সেখান থেকে প্রার্থী করেছে তৃণমূল কংগ্রেস। তবে বিরোধীদের মুখে প্রায়ই শোনা যায় ১০ বছর ধরে এলাকায় দেখা যায়নি তৃণমূলের বিদায়ী সাংসদকে। তিনি এলাকার কোনও উন্নয়ন করেননি। এ নিয়ে বহুবার তাঁর নামে নিখোঁজ পোস্টার পড়েছে ঘাটালে। লোকসভা নির্বাচনের মুখে প্রচারে বেরিয়ে এ নিয়ে মুখ খুললেন তৃণমূলের তারকা প্রার্থী। তিনি দাবি করেছেন, কোনদিনই তিনি নিখোঁজ ছিলেন না। এলাকার মানুষের জন্য তিনি কাজ করেছেন বরাবরই।

আরও পড়ুনঃ গোষ্ঠীদ্বন্দ্বের জেরে ‘কেশপুরে লড়াই কঠিন’, অন্যান্য এলাকায় প্রচারে জোর দেবের

গতকাল শনিবার ঘাটাল লোকসভা কেন্দ্রের সবংয়ে ভোট প্রচারে গিয়েছিলেন তৃণমূল প্রার্থী। সেখানে ভোট প্রচারের জন্য তৃণমূলের তরফে একটি সভার আয়োজন করা হয়। সেই সভাতে বক্তব্য রাখতে গিয়ে এ বিষয়ে মুখ খোলেন দীপক অধিকারী। গত ১০ বছর ধরে তাঁকে এলাকায় যে কম দেখা গিয়েছে সেকথা কার্যত স্বীকার করে নিয়েছেন দেব।

তিনি বলেছেন, ‘আমাকে ১০ বছর ধরে হয়তো এলাকায় কম দেখে গিয়েছে। সেটা ঠিকই তবে আমি পালিয়ে যাইনি।’ তৃণমূল প্রার্থীর বক্তব্য, যখনই বন্যা হয়েছে তখনই তিনি দুর্গতদের সঙ্গে দেখা করতে ঘাটাল পরিদর্শন করেছেন। তাঁর বিরুদ্ধে হয়তো কম দেখা পাওয়ার অভিযোগ উঠেছে। কিন্তু, কম দেখা গেলেও তিনি কখনই এলাকা ছেড়ে পালিয়ে যাননি। কম দেখা পাওয়া আর ভয়ে বাড়িতে বসে থাকার মধ্যে পার্থক্য রয়েছে বলে জানান তৃণমূল প্রার্থী।

তিনি জানান, জনপ্রতিনিধি হিসেবে যেসব কাজ করা দরকার সেই সমস্ত কাজের দিক দিয়ে দেব এগিয়ে রয়েছে। এরপরে তিনি সেখানকার মানুষের কাছে ভোট প্রার্থনা করেন। দেব ভোটারদের উদ্দেশ্যে বলেন, ‘যদি আপাদের মনে হয় আমি ঠিকঠাক কাজ করতে পেরেছি। তাহলে ভোটটা কাকে দিতে হবে সেটা আপনারা জানেন।’ এদিন সভার পরে  তৃণমূল প্রার্থী দেহাটি থেকে তেমাথানি পর্যন্ত রোড শো করেন।

অন্যদিকে, এদিন পাঁশকুড়া এলাকায়  ভোটপ্রচারে নামেন ঘাটাল লোকসভার বিজেপি প্রার্থী হিরন্ময় চট্টোপাধ্যায় তথা হিরণ। এদিন প্রথমে পাঁশকুড়ার ধর্মপুরে জনসংযোগ করেন। পরে মঙ্গলদ্বারীর লালচকে কয়েকটি মন্দিরে পুজো দেন। পরে স্থানীয় মানুষজনদের সঙ্গে জনসংযোগ করেন। পাঁশকুড়ায় তিনি দেব-সহ তৃণমূলকে আক্রমণ করেন। বিজেপি প্রার্থী দেবকে নাম না করে আক্রমণ করে বলেন, ‘রাস্তার ওপরে মার্সিডিজে হাত নাড়ালেই হবে না। ঘাটালে অধিকাংশ মানুষ প্রান্তিক এলাকার। তাদের কথা শুনতে গেলে গ্রামের মাটিতে হাঁটতে হবে।’ তৃণমূলকে আক্রমণ করে হিরণ বলেন, ‘গোটা পশ্চিমবঙ্গ বারুদের উপর দাঁড়িয়ে আছে। সন্ত্রাসবাদীদের মুক্তাঞ্চলে পরিণত হয়েছে বাংলা।’

বাংলার মুখ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল এবারের মতো আইপিএল থেকে বিদায় CSK-র, লম্বা লাফ দিয়ে এলিমিনেটরে কোহলিরা পাক সেনার ৯ গুলি খেয়েও হার মানেনি! চান্দু চ্যাম্পিয়নের বায়োপিকে কার্তিক আরয়ান রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি ইন্ডিয়া জোট ক্ষমতায় এলে প্রধানমন্ত্রী কে হবেন? HT-তে মুখ খুললেন প্রিয়াঙ্কা CAA-র অধীন নাগরিকত্ব প্রাপ্ত পাকিস্তানি শরণার্থীদের সঙ্গে সাক্ষাৎ মোদীর গ্রেফতার বিভব! আপ বলছে 'ভুয়ো মামলা', দল 'U Turn' নিয়েছে-ক্ষোভ স্বাতীর বিজেপির প্রকল্পে ১,১৪০ কোটি টাকার ক্ষতি! নিজের সরকারকেই অভিযুক্ত করলেন মন্ত্রী ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, এই বছরেই সই হবে চুক্তি জুতো ছিঁড়তে নিজেই সেফটিপিন দিয়ে করলেন ঠিক, 'মাটির মানুষ' মমতায় আপ্লুত নেটপাড়া

Latest IPL News

রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.