বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > টাকা আত্মসাতের অভিযোগ, দরজায় ‘হেডস্যার চোর’ লিখে প্রধান শিক্ষককে ঘেরাও ছাত্রদের

টাকা আত্মসাতের অভিযোগ, দরজায় ‘হেডস্যার চোর’ লিখে প্রধান শিক্ষককে ঘেরাও ছাত্রদের

দরজায় ‘হ্যাডস্যার চোর’ লিখে চলছে ছাত্রবিক্ষোভ।  

ছাত্র ছাত্রীদের অভিযোগ, প্রধান শিক্ষক তাদের সঙ্গে দুর্ব্যবহার করেন। শারীরশিক্ষার নামে তোলা টাকা ফেরত চাইতে গেলে শনিবার পড়ুয়াদের হুমকি দেন তিনি। 

দেশ – বিদেশে কৃতিত্বের সাক্ষর রেখে যে স্কুলের ছাত্র-ছাত্রীরা তারই প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্র বিক্ষোভ। প্রধান শিক্ষককে তালাবন্ধ করে দরজায় ছাত্রছাত্রীরা লিখল ‘হেডস্যার চোর’। ঘটনা উত্তর ২৪ পরগনার রাজবল্লভপুর হাইস্কুলের। একদা এলাকার অন্যতম সেরা স্কুলের এহেন পরিণতিতে উদ্বিগ্ন এলাকাবাসী।

রাজবল্লভপুর হাই স্কুলের প্রধান শিক্ষক সিকান্দর রবিদাসের বিরুদ্ধে অভিযোগ অবশ্য নতুন নয়। মাস কয়েক আগে প্রকাশ্যে তাঁর বিরুদ্ধে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ করেছিলেন কারিগরি শিক্ষার শিক্ষিকা। তবে শনিবার পরিস্থিতি চরমে পৌঁছয়। ছাত্রছাত্রীদের দাবি, শারীরশিক্ষার জন্য পরিকাঠামো তৈরির নাম করে তাদের কাছ থেকে টাকা তুলেছিলেন প্রধান শিক্ষক। কিন্তু কোনও পরিকাঠামো তৈরি হয়নি। শনিবার প্রধান শিক্ষকের কাছে ছাত্রছাত্রীরা টাকা ফেরত চাইতে গেলে তিনি দুর্ব্যবহার করেন বলে অভিযোগ। এর পর ছাত্রছাত্রীরা প্রধান শিক্ষককে তাঁর ঘরে তালাবন্ধ করে বিক্ষোভ দেখাতে থাকে। দরজায় লিখে দেয় ‘হেডস্যার চোর’।

ছাত্রছাত্রীদের অভিযোগ, হ্যাডস্যার আমাদের সঙ্গে দুর্ব্যবহার করেন। তিনি আমাদের কাছ থেকে টাকা নিয়ে আত্মসাৎ করেছেন। টাকা ফেরত চাইলে দিচ্ছেন না। উলটে হুমকি দিচ্ছেন। এই প্রধান শিক্ষকের অপসারণ চাই।

ছাত্র বিক্ষোভ নিয়ে মুখ খুলতে চাননি স্কুলের অন্য কোনও শিক্ষক। তবে স্থানীয় এক বাসিন্দা জানান, একসময় রাজবল্লভপুর স্কুলের খ্যাতি ছিল গোটা জেলায়। তখন এখানে একাদশ শ্রেণিতে সংখ্যাতত্ত্ব, কম্পিউটার সায়েন্সের মতো বিষয় পড়া যেত। স্কুলের বহু ছাত্র-ছাত্রী সারা বিশ্বে খ্যাতির নজির রেখেছে। আজ সেই স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগে বিক্ষোভ দেখাচ্ছে ভেবে খারাপ লাগছে।

 

বাংলার মুখ খবর

Latest News

বিয়ের আগে অন্তঃসত্ত্বা মেয়ে, দু-বছর পর হার্দিক ও নাতির মুখ দেখেন নাতাশার বাবা-মা ২৫,০০০ টাকা ফাইন, LPG গ্যাসের দাম, আধার- জুন থেকে কোন কোন নিয়ম পালটে যাচ্ছে? পৈত্রিক জমির ধান বিক্রি করলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী, কত টাকা হল? টসে জিতল England , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| সীমিত ওভারের সংজ্ঞাটাই বদলে দিয়েছে, চ্যাম্পিয়ন না হলেও নতুন স্বপ্ন দেখাচ্ছে SRH টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ‘চিচিং ফাঁক-খেলা শেষ’, প্রচারের শেষ বেলায় নয়া ইঙ্গিত অভিষেকের আইসিসি টি২০ বিশ্বকাপে গত ৮বার ভারতের পারফরমেন্স কেমন? গত তিন টি২০ বিশ্বকাপে ভারতের সেরা ব্যাটার কে? ৩ বছর আগেই গোপনে রুক্মিণীকে বিয়ে, রয়েছে সন্তানও! দেবের ব্যক্তিগত জীবন নিয়ে হইচই

Latest IPL News

টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.