বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Soumitra-Sujata: সৌমিত্রকে ‘লম্পট চরিত্রহীন’ বলে কটাক্ষ, ‘কোথায় গেল ১৫ কোটি?’ প্রশ্ন সুজাতার

Soumitra-Sujata: সৌমিত্রকে ‘লম্পট চরিত্রহীন’ বলে কটাক্ষ, ‘কোথায় গেল ১৫ কোটি?’ প্রশ্ন সুজাতার

সৌমিত্র খাঁ ও সুজাতা মণ্ডল

সুজাতা মণ্ডল বলেছেন, সৌমিত্র ভোট চাইতে আসলে তাঁকে জিজ্ঞাসা করা দরকার যে তিনি সংসদ এলাকার উন্নয়নের জন্য তাঁর তহবিলের ১৫ কোটি টাকা কী করেছেন? প্রসঙ্গত আগামী ১০ মার্চ  ব্রিগেডে তৃণমূলের জনগর্জন সভা রয়েছে। তার প্রচারে রবিবার জয়পুর বিডিও অফিস সংলগ্ন মাঠে তৃণমূলের তরফে একটি সভার আয়োজন করা হয়। 

এবারও লোকসভা ভোটে বাঁকুড়ার বিষ্ণুপুর কেন্দ্র থেকে বিজেপির প্রার্থী হয়েছেন সাংসদ সৌমিত্র খাঁ। তৃতীয়বারের জন্য তিনি বিষ্ণুপুর কেন্দ্র থেকে লোকসভায় প্রতিদ্বন্দ্বিতা করবেন। আর প্রার্থী ঘোষণা হতেই একাধিক অভিযোগ তুলে সৌমিত্র খাঁকে ধুয়ে দিলেন তাঁর প্রাক্তন স্ত্রী সুজাতা মণ্ডল। সৌমিত্র খাঁকে লম্পট চরিত্রহীন বলে কটাক্ষ করে তাঁর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুললেন প্রাক্তন স্ত্রী। সাংসদ তহবিলের কোটি কোটি টাকা কী করছেন সৌমিত্র? তাই নিয়ে প্রশ্ন তুলেছেন সুজাতা।

আরও পড়ুনঃ ‘বিজেপির শত্রু’, সৌমিত্রর নামে পড়ল পোস্টার, অন্তর্দ্বন্দ্বের তত্ত্ব তৃণমূলের
তৃণমূলের তরফ থেকে একটি সভার  আয়োজন করা হয়। সেই সভা থেকে সৌমিত্রকে তীব্র আক্রমণ করেন প্রাক্তন স্ত্রী সুজাতা। তিনি সৌমিত্রিকে লম্পট চরিত্রহীন সাংসদ বলে মন্তব্য করে তাঁকে  ভোট না দেওয়ার জন্য জনগণের কাছে আবেদন জানান , শুধু তাই সৌমিত্র ভোট চাইতে আসলে তাঁকে কী জিজ্ঞেস করতে হবে সে বিষয়েও পরামর্শ দিয়েছেন। সুজাতা মণ্ডল বলেছেন, সৌমিত্র ভোট চাইতে আসলে তাঁকে জিজ্ঞাসা করা দরকার যে তিনি সংসদ এলাকার উন্নয়নের জন্য তাঁর তহবিলের ১৫ কোটি টাকা কী করেছেন? প্রসঙ্গত আগামী ১০ মার্চ  ব্রিগেডে তৃণমূলের জনগর্জন সভা রয়েছে। তার প্রচারে রবিবার জয়পুর বিডিও অফিস সংলগ্ন মাঠে তৃণমূলের তরফে একটি সভার আয়োজন করা হয়। সেখানে বক্তব্য রাখতে গিয়ে সৌমিত্রকে আক্রমণ করেন বাঁকুড়া জেলা পরিষদের কর্মাধ্যক্ষ সুজাতা খাঁ।
সুজাতার কটাক্ষ, পাঁচ বছর আগে সৌমিত্র খেতে পেতেন না। এখন তাঁর প্রচুর সম্পত্তি হয়েছে। কোথায় থেকে সেই সম্পত্তি এল? তা নিয়ে প্রশ্ন তুলেছেন। শুধু তাই নয়, বিজেপি কর্মীদের উদ্দেশ্যে তিনি প্রশ্ন করেন, সৌমিত্রকে সন্ধ্যা ৭টার পর পাওয়া যায় কিনা। এর পরে বিষ্ণুপুরে যাতে তিনি কোনওভাবেই জিততে না পারেন সে বিষয়ে আবেদন জানান। 

উল্লেখ্য, গত শনিবার লোকসভা ভোটের প্রথম প্রার্থী তালিকা প্রকাশ করেছে বিজেপি। তাতে ১৯৫ জনের নাম রয়েছে, যার মধ্যে বাংলায় ২০ জন প্রার্থীর নাম ঘোষণা করেছে বিজেপি। সেই তালিকায় রয়েছে সৌমিত্রর নাম । সৌমিত্র ২০১৯ সালে লোকসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগদান করেন। বিষ্ণুপুর থেকে তিনি বিজেপির টিকিটে লড়াই করে জয়ী হন। সেই সময় আদালতের নির্দেশে তিনি প্রচার করতে পারেননি। তবে তাঁর হয়ে প্রচার চালিয়েছিলেন তাঁর প্রাক্তন স্ত্রী । সেক্ষেত্রে গত লোকসভা নির্বাচনে সৌমিত্রর জয়ের পিছনে তাঁর প্রাক্তন স্ত্রী সুজাতার গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল বলে মত রাজনৈতিক মহলের।

 

 

বাংলার মুখ খবর

Latest News

বিকেলেই ঘুরছেন সাতপাক, গায়ে হলুদে রূপাঞ্জনার চোখে ডুবলেন রাতুল, দেখুন ছবি পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো জুড়েছে ভাঙা সংসার, প্রাক্তনের আনা শ্লীলতাহানির মামলায় ক্লিনচিট পেলেন নওয়াজ অফিসে টিফিন খাচ্ছিলেন বাবা, ছেলে এসে বলল UPSC'র ফলাফল, দেখুন মন ছোঁয়া সেই Video হতশ্রী দশা ‘পথশ্রী’র, হাত দিয়ে রাস্তার ছাল ছাড়িয়ে ফেললেন স্থানীয়রা পাকিস্তানের করাচিতে ফের আত্মঘাতী জঙ্গি হানা, অল্পের জন্য রক্ষা পেলেন ৫ জাপানি রামনবমীতে মুর্শিদাবাদে ব্যাপক গোলমাল, প্রধান বিচারপতির দৃষ্টি আকর্ষণ কেউ অধ্যাপক, কেউ রেস্তোরাঁর মালকিন! প্রভাবশালীদের তালিকায় প্রিয়ম্বদা, আসমারাও ৫ বছর ধরে ক্রমাগত নষ্ট হয় বাচ্চা! ছেলে পেতে কম কষ্ট করেননি আমির-কিরণ রাজনীতি ছাড়ার ঘোষণা করলেন মিমি, ঘরের মেয়ের সিদ্ধান্তের পাশেই জলপাইগুড়ি

Latest IPL News

পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও স্নায়ুচাপের পরীক্ষা হয়েছে এই ম্যাচে, পঞ্জাব বধের পর বললেন হার্দিক পান্ডিয়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.