বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বধূর সঙ্গে পরকীয়ায় মত্ত অবস্থায় ধরা পড়লেন তৃণমূল নেতা, রাতভর বেঁধে পেটাল জনতা

বধূর সঙ্গে পরকীয়ায় মত্ত অবস্থায় ধরা পড়লেন তৃণমূল নেতা, রাতভর বেঁধে পেটাল জনতা

প্রতীকী ছবি

ছাব্বিশ বছরের এক বধূর সঙ্গে দীর্ঘদিন ধরে পরকীয়ায় যুক্ত তৃণমূল নেতা। স্থানীয়দের দাবি, এর জেরে বধূর সংসার ভাঙতে বসেছে। কিন্তু নিজের ক্ষমতার জোরে সবাইকে চুপ করিয়ে রেখেছিলেন তিনি। শনিবার রাতে হাতে নাতে ধরা পড়তেই…

পরকীয়ায় মত্ত অবস্থায় হাতে নাতে ধরা পড়ে গ্রামবাসীদের কাছে বেদম প্রহার খেলেন এক তৃণমূল নেতা। এর পর তাঁর মাথায় ঘোল ঢেলে দেন স্থানীয়রা। ঘটনা পশ্চিম মেদিনীপুরের দাসপুরের নিজনাড়াজোল গ্রাম পঞ্চায়েতের চণ্ডীপুর এলাকার। অভিযুক্ত তৃণমূল নেতার নাম অনন্ত দোলুই। গভীর রাতে দাসপুর থানার পুলিশ গিয়ে তাঁকে উদ্ধার করে।

স্থানীয়রা জানিয়েছেন, ওই তৃণমূল নেতার সঙ্গে স্থানীয় এক বধূর দীর্ঘদিন ধরে সম্পর্ক রয়েছে বলে জানতেন তাঁরা। এই নিয়ে বধূর বাড়িতে নিয়মিত অশান্তি হত। শনিবার রাতে সবার অলক্ষ্যে বধূর বাড়িতে ঢোকেন ওই তৃণমূল নেতা। কিন্তু আগে থেকেই তক্কে তক্কে ছিলেন স্থানীয়রা। তাঁরা বিষয়টি টের পেয়ে যান। এর পর যুগলকে হাতে নাতে ঘনিষ্ঠ অবস্থায় ধরে ফেলেন তাঁরা।

অভিযোগ, এর পর তৃণমূল নেতা ও বধূকে ল্যাম্প পোস্টে বেঁধে ব্যাপক মারধর করেন স্থানীয়রা। গভীর রাত পর্যন্ত চলে গণধোলাই। অর পর তাঁর মাথায় ঘোল ঢেলে দেন কয়েকজন যুবক। গোটা ঘটনার ভিডিয়োগ্রাফি করেন কয়েকজন। খবর পেয়ে পুলিশ পৌঁছে আক্রান্ত তৃণমূল নেতা ও বধূকে উদ্ধার করে।

গ্রামবাসীদের অভিযোগ, বধূর সঙ্গে দীর্ঘদিন ধরে পরকীয়ায় জড়িত ছিলেন তৃণমূল নেতা। কিন্তু প্রমাণ না থাকায় কেউ কিছু বলতে পারছিলাম না। এর জেরে বধূর সংসার ভাঙতে বসেছে।

 

বাংলার মুখ খবর

Latest News

শুধু ধূমপান নয়, বরং ফুসফুসের ক্যানসার হতে পারে এই কারণে বিরাট কোহলি বা স্টিভ স্মিথ নয়, ভারতের এই ক্রিকেটারকে ভয় পেতেন জেমস অ্যান্ডারসন চাকরি ছাড়তে মানা করায় ৪ দিন অন্ধকারে আটক কর্মচারীকে, অভিযোগ চিনা সংস্থার দিকে পুলিশের সামনেই দাপট জয়ন্তর! মদন মিত্রের সঙ্গে ‘সম্পর্ক’ নিয়েও বেপরোয়া জবাব আধার আনলে তবেই দেখা করবেন কঙ্গনা! ক্ষুব্ধ কংগ্রেস নেতা বলছেন ‘জনপ্রতিনিধি হয়ে…’ অনন্ত আম্বানির হাতের এই ঘড়ি গোটা বিশ্বজুড়ে আছে মোটে ৩০টি, দাম কত জানেন? ইঞ্জিনিয়ারিং ছেড়ে টলিউডে, চাকরি জীবনের প্রথম দিনের ছবি দিলেন শিল্পী, চিনলেন? ম্যানেজার্স মিটিংয়ে অনুপস্থিত মোহনবাগানের প্রতিনিধি, আদৌ CFL-এর ডার্বি হতে তো? আম্বানি বাড়ির বিয়েতে ‘রাস্তার খাবার’! রাধিকা-অনন্তের ওয়েডিং মেনুতে বড় চমক করোনার ভ্রুকুটির জের! অনন্ত-রাধিকার বিয়েতে অংশ নিচ্ছেন না অক্ষয় কুমার

T20 WC 2024

T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর T20I-তে কোহলির তিন নম্বর জায়গাটা নেবেন রুতুরাজ? হঠাৎ কেন ধোনির কথা বললেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.