বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Minor girl Raped: কন্যাশ্রী করে দেব বলে হোটেলে ডেকে কিশোরীকে ৬ মাস ধরে গণধর্ষণ TMC নেতার আত্মীয়ের

Minor girl Raped: কন্যাশ্রী করে দেব বলে হোটেলে ডেকে কিশোরীকে ৬ মাস ধরে গণধর্ষণ TMC নেতার আত্মীয়ের

নাজমুল হক মোল্লা

নাবালিকার বাবার অভিযোগ, এর পর মেয়েকে ঢোলহাট থানার এলাকার একটি হোটেলে নিয়ে যায় অভিযুক্ত। সেখানে তার ২ বন্ধুকে দিয়ে নাবালিকাকে ধর্ষণ করায় সে। এমনকী প্রমাণ লোপাট করতে নাবালিকাকে বিষও খাওয়ানো হয়।

কন্যাশ্রী পাইয়ে দেওয়ার প্রলোভন দিয়ে নাবালিকাকে হোটেলে নিয়ে গিয়ে গণধর্ষণের অভিযোগ তৃণমূলের অঞ্চল সভাপতি আত্মীয়ের বিরুদ্ধে। ভিডিয়ো তুলে ব্ল্যাক মেইল করার পরেও নাবালিকা ঘটনার কথা বলে দিতে পারে আশঙ্কায় তাঁকে বিষ খাওয়ানো হয় বলে অভিযোগ। অভিযুক্ত নাজমুল হক মোল্লা (৩৩)কে গ্রেফতার করেছে ঢোলাহাট থানার পুলিশ। এই ঘটনায় অভিযুত্ত অন্যদের খোঁজ চলছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

নির্যাতিতার বাবা জানিয়েছেন, প্রায় ৬ মাস আগে আমার মেয়েকে কন্যাশ্রী পাইয়ে দেওয়ার নাম করে ডেকে পাঠায় নাজমুল হক মোল্লা। এর পর তাকে নিয়ে ডায়মন্ড হারবারে চলে যায়। সেখানে একটি হোটেলে মেয়েকে ধর্ষণ করে নাজমুল। সেই ঘটনার ছবি তুলে রাখে সে। এর পর ঘটনার কথা জানালে সেই ছবি প্রকাশ করে দেওয়ার হুমকি দিতে থাকে।

এখানেই শেষ নয়। নাবালিকার বাবার অভিযোগ, এর পর মেয়েকে একাধিকবার ঢোলহাট থানার এলাকার ‘রাতের জোনাকি’ নামে একটি হোটেলে নিয়ে যায় অভিযুক্ত। সেখানে তার ২ বন্ধুকে দিয়ে নাবালিকাকে ধর্ষণ করায় সে। সেই সব ঘটনারও ছবি তুলে রাখে সে। সঙ্গে হুমকি দিয়ে বলে, যখন ডাকব তখনই আসতে হবে। এমনকী প্রমাণ লোপাট করতে গত ১৮ জানুয়ারি নাবালিকাকে বিষও খাওয়ানো হয়। যদিও কোনওক্রমে বাড়ি ফিরে নাবালিকা পরিবারকে সব কথা জানায়।

গত ২১ জানুয়ারি ঢোলহাট থানায় নাজমুল হক মোল্লার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন নাবালিকার বাবা। সেই অভিযোগের ভিত্তিতে পকসো আইনের ধারায় মামলা রুজু করে অভিযুক্ত নাজমুলকে গ্রেফতার করে পুলিশ। সোমবার তাকে কাকদ্বীপ মহকুমা আদালতে পেশ করা হয়েছে।

ঘটনার পর থেকে আতঙ্কে রয়েছে নাবালিকার পরিবার। দোষীদের কঠোর শাস্তি দাবি করেছেন নির্যাতিতার বাবা। ধৃতকে জেরা করে বাকি ২ অভিযুক্তের নাম জানার চেষ্টা করছে পুলিশ।

বাংলার মুখ খবর

Latest News

ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ কারা লাকি? জেনে নিন ৩০ মের রাশিফলে সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? রইল ৩০ মের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কেরিয়ার, প্রেমে লাকি কারা? রইল ৩০ মের রাশিফল দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.