বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Unnatural Death: কালনায় একই রাতে চলে গেলেন দুই ভাই, আলাদা জঙ্গলে ঝুলছিল জোড়া দেহ, কীসের এত অভিমান!

Unnatural Death: কালনায় একই রাতে চলে গেলেন দুই ভাই, আলাদা জঙ্গলে ঝুলছিল জোড়া দেহ, কীসের এত অভিমান!

কেন এভাবে চলে গেলেন দুই ভাই? প্রতীকী ছবি  (প্রতীকী ছবি, সৌজন্যে ফ্রিপিক)

সূত্রের খবর, জঙ্গলের গাছ থেকে তাদের দেহ ঝুলছিল। প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে তারা আত্মঘাতী হয়েছেন। কিন্তু কেন তাঁরা আত্মহত্যা করলেন?

এই ঘটনার একেবারে পরতে পরতে রহস্য। এক জঙ্গল থেকে অপর জঙ্গলের দূরত্ব প্রায় ৫ কিমি। আর সেই দুটি পৃথক জঙ্গল থেকে উদ্ধার হল দুই ভাইয়ের দেহ। ঝুলন্ত অবস্থায় তাদের দেহ মিলেছে। একজনের নাম বিভাস ঘোষ (৩২) ও প্রভাস ঘোষ (৩০)। কালনার পূর্বস্থলীর পাটুলি হালদারপাড়ায় তাদের বাড়ি। একই রাতে তাদের দুজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে বলে খবর। কিন্তু কেন তাদের এভাবে অস্বাভাবিক মৃত্যু হল?

সূত্রের খবর, জঙ্গলের গাছ থেকে তাদের দেহ ঝুলছিল। প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে তারা আত্মঘাতী হয়েছেন। কিন্তু কেন তাঁরা আত্মহত্যা করলেন? মনে করা হচ্ছে, মানসিক অবসাদে ভুগছিলেন তারা। পারিবারিক অশান্তিও থাকতে পারে। তার জেরেই তারা আত্মহত্যা করেন। কিন্তু কীসের এত অভিমান! কেন এত মন খারাপ!

যৌথ পরিবারে থাকতেন বিভাস আর প্রভাস। বিভাস বিবাহিত। স্ত্রী , কন্যা সন্তানও রয়েছে। প্রভাস অবিবাহিত। চাষ আবাদ, দুধের ব্যবসা করে দিন চলে যায়। বাড়ি থেকে প্রায় দু কিমি দূরে একটি জঙ্গলের কাছে প্রভাসের সাইকেল মেলে। এরপর গাছ থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। আর অন্যদিকে সেই জঙ্গল থেকে প্রায় ৫ কিমি দূরে অপর একটি জঙ্গল থেকে উদ্ধার হয় বিভাসের ঝুলন্ত দেহ। 

এদিকে পরিবারের দাবি, বাড়িতে কোনও অশান্তি ছিল এমনটাও নয়। রাগারাগির কোনও ঘটনাও হয়নি। সাইকেল নিয়ে দুজনে বেরিয়ে গিয়েছিলেন। তারপরেই এই ঘটনা। মাঝে তারা জমিতেও গিয়েছিলেন। কিন্তু তারপরে কোথায় যে কী হল তা কিছুতেই বুঝতে পারছে না পরিবার। 

দুই ছেলের হলটা কী! তবে স্থানীয়দের একাংশের দাবি, বছর কয়েক আগে তাদের এক ঘনিষ্ঠ বন্ধু আত্মহত্যা করেছিলেন। তারপর থেকেই দুজনে অবসাদগ্রস্ত অবস্থায় থাকতেন। বাড়িতেও চুপ করে থাকতেন। তাদের দাদুও আত্মহত্যা করেছিলেন। তারপরেও মন খারাপ করে বসে থাকতেন দুই ভাই। কিন্তু কেন যে দুই ভাই এমন কাজ করল তা নিয়ে প্রশ্নটা থেকেই গিয়েছে। আপাতত দেহ দুটিকে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। 

বাংলার মুখ খবর

Latest News

জাত গোখরো’ নয় এবার প্রচার শুরু ‘কাবুলিওয়ালা’ দিয়ে, জানালেন মিঠুন নিজেই আয়রন ডোম থেকে অ্যারো সিস্টেম, কীভাবে ইরানের আক্রমণ প্রতিহত করল ইজরায়েল? চালসায় নববর্ষের মঙ্গলযাত্রায় মমতা, নাচলেন, বাজালেন মাদল, চা শ্রমিকদের মন ভিজল? 'শেষবারের মতো...' সলমনের বাড়ির সামনে হামলার দায় স্বীকার বিষ্ণোই গ্যাংয়ের ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো এরা তো থাকে সমুদ্রে! খেলে বেড়াচ্ছে সুন্দরবনের নদীতে, হলটা কী, বড় বিপদ সামনে? কর্নাটকের মন্ত্রীকে ‘বাড়তি পেগ’ নেওয়ার পরামর্শ BJP-র প্রাক্তন বিধায়কের,এল জবাবও টাকা নিয়ে ঝগড়া, রাগে দোকানদারের আঙুল কামড়ে দিলেন ব্যক্তি! কোথায় ঘটল? বিশ্বকে বাঁচাতে হাতে আর মাত্র ২ বছর! সতর্ক করলেন বিজ্ঞানীরা 'আপত্তি না, কিন্তু...' বাবলি করতে রাজিই ছিলেন না আবির! কিন্তু কেন?

Latest IPL News

ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইতে মহারাষ্ট্রীয় খাবারের স্বাদ নিলেন স্টিভ স্মিথ - স্টুয়ার্ট ব্রড ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ? চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.