বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: জানি নি উনি আমায় চেনেন কিনা-শাহরুখ সাক্ষাতে অকপট অংকৃষ

IPL 2024: জানি নি উনি আমায় চেনেন কিনা-শাহরুখ সাক্ষাতে অকপট অংকৃষ

দিল্লি ম্যাচের পর সেলিব্রেশনে অংকৃষ রঘুবংশী। ছবি- পিটিআই (PTI)

ম্যাচ জয়ের পর অংকৃষকে শুভেচ্ছা শাহরুখ খানের। বাদশাহ-র সঙ্গে  দেখা হওয়া বিশ্বাস করতে অবাক লাগছিল তার। ম্যাচের শেষে নবাগতই ব্যাটার বলছেন, শাহরুখ খান তাকে আদৌ চেনেন কিনা সেটাই তিনি জানেন না। এভাবে যে শাহরুখ খান তার কাছে এগিয়ে এসে শুভেচ্ছা জানাবে সেটা তিনি ভাবতেও পারেননি।

বুধবার ভাইজাগে একইসঙ্গে দুটি স্বপ্নপূরণ হয়েছে অভিষেক ম্যাচে খেলতে নামা অংকৃষ রঘুবংশীর। ব্যাট হাতে অভিষেক ম্যাচে নেমেই ঝোড়ো গতিতে অর্ধশতরান করেছিলেন তিনি। নরকিয়া, মিচেল মার্শদের যেভাবে শাসন করেছেন মাত্র ১৮ বছর বয়সী এই ক্রিকেটার, তাতে বিশেষজ্ঞদের ভুয়সি প্রশংসা কুড়িয়ে নিয়েছেন তিনি। ওপেনার ফিল সল্ট আউট হওয়ার পর মাঠে নেমেছিলেন তরুণ এই ব্যাটসম্যান। প্রতিপক্ষ শিবিরে বোলাররা পড়েছিলেন নারিন ঝড়ের সামনে। মাঝখান থেকে মুম্বইয়ের ছেলে অংকৃষও বুলডোজার চালিয়ে দিলেন ক্যাপিটালসের বোলারদের ওপর। কিছু বুঝে ওঠার আগেই তাদের বল পাঠালেন বাউন্ডারিতে। অর্ধশতরানের পর ম্যাঞ্চেস্টার ইউনাইটেডদের তারকা ফুটবলার মার্কাস রাসবোর্ডের ট্রেডমার্ক সেলিব্রেশনও দেখা যায় রঘুবংশীর থেকে। মাথায় হাত দিয়ে সেলিব্রেট করেন তিনি। ম্যাচ শেষে বলিউডের বাদশা কিং খান স্বয়ং জড়িয়ে ধরেন অংকৃষকে। মুম্বইয়ের ছেলে, তাই বলিউড তারকা ব্যাপারটা তার কাছে নতুন নয়। কিন্তু নামটা যদি হয় শাহরুখ খান, তাহলে তো চোখকেও বিশ্বাস করার আগে ভাবতে হয়। অবশ্য এই প্রথম নয়। বরাবরই নিজের দলের ক্রিকেটারদের পাশে দাঁড়ান কিং খান। হারের দিনে যেমন সমবেদনা জানান, তেমনই দল জিতলে রাসেল, রিংকুদের সঙ্গে উচ্ছাসে মাতেন তিনি।

বাদশাহ খানের সঙ্গে তার দেখা হওয়াটা নিজেরই হয়তো বিশ্বাস করতে অবাক লাগছিল তার। তাই তো ম্যাচের শেষে নবাগতই তরুন ব্যাটার বলছেন, শাহরুখ খান তাকে আদৌ চেনেন কিনা , নাম জানেন কিনা সেটাই তিনি জানেন না। কিংবা হয়তো জানেন। এভাবে যে শাহরুখ খান তার কাছে এগিয়ে এসে শুভেচ্ছা জানাবে সেটা তিনি ভাবতেও পারেননি।  এভাবেই কিং খানের সঙ্গে তার আলাপ পর্ব ব্যাখ্যা করেছেন নাইটদের এই তরুণ ব্যাটার। সঙ্গে অংকৃষ বলছেন,'ছোটবেলা থেকেই টিভির পর্দায় দেখেছি শাহরুখ খানকে। তাই তার সঙ্গে দেখা হওয়ার মুহূর্তটা অত্যন্ত স্পেশাল। যা বলে বোঝানো যাবে না"। 

২০২২ সালের অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ জয়ী দলের সদস্য অংকৃষ। মুম্বইয়ের এই ব্যাটার যুব বিশ্বকাপে অসাধারণ খেলেছিলেন। এরপরই নজরে পড়েন স্কাউটদের। গম্ভীরের নজরে পড়তেই হাতে চলে আসে আইপিএল অভিষেকের সুযোগ। যেভাবে তিনি দিল্লির সাধের বোলিং লাইন আপকে শাসন করেছেন, তা দেখে অনেকেই বলছেন মুম্বইয়ের এই ব্যাটার মোটেই আর বাচ্চা নেই। বরং পোড় খাওয়া আইপিএল ব্যাটারদের মতোই পারফরম্যান্স তাঁর।  ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের অন্ধভক্ত অংকৃষ বলছেন তার সেলিব্রেশন ছিল নীতিশ রানার জন্য। যিনি চোটের জন্য খেলতে পারেনি। কারণ তার মতই নাইটদের প্রাক্তন অধিনায়ক নীতিশ  রানাও যে ইউনাইটেড ভক্ত। দিল্লির বিরুদ্ধে তার ৫৪ রানে ইনিংসে ছিল পাঁচটি বাউন্ডারি এবং তিনটি ওভার বাউন্ডারি। এরপর সামনে রয়েছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস।  সুযোগ পেলে সেই ম্যাচেও নিজেকে উজাড় করে দিতে চান মুম্বইয়ের এই ১৮ বছর বয়সী যুব ক্রিকেটার। শাহরুখ খানের মতোই পরের ম্যাচে ভারতীয় ক্রিকেটের ইতিহাসের সব থেকে সফল অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির সঙ্গেও সাক্ষাতের জন্য মুখিয়ে রয়েছেন অংকৃষ, সেকথা বলাই বাহুল্য।

 

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

অনেকেই মস্করা করেছিল আমার প্রাইস ট্যাগ নিয়ে- অকপট ফাইনালের সেরা স্টার্ক সাংসদ খুনের মূল হোতা আমেরিকায় পলাতক, তদন্তে ইন্টারপোলের সহায়তা নেবে বাংলাদেশ মাতৃত্ব বদলেছে জীবন, নতুন ভূমিকায় বিপাশা বসু, আরও কাছ থেকে চিনুন দেবীর মা-কে! KKR-র ম্যাচ দেখতে গিয়েছিল ছেলে, আনতে গিয়ে মৃত্যু প্রৌঢ়ের, সকালে ব্যাহত মেট্রো ‘সোহাগে আদরে’ মাখামাখি! কোয়েলে বুঁদ অরিজিৎ, চুলে গুঁজল মুখ, দেখুন সেই ভাইরাল ছবি ট্রফি জিতল KKR, পানীয়র গ্লাস হাতে নাচতে নাচতে কলকাতাকে অভিনন্দন গেইলের- ভিডিয়ো কলকাতায় ১৪০ মিমি বৃষ্টি, ৯১ কিমিতে ঝড় দমদমে- কোথায় কতটা তাণ্ডব চালাল ঘূর্ণিঝড়? আমাদের দাঁড়াতেই দেয়নি KKR- হারের কারণ বলতে গিয়ে স্বীকারোক্তি SRH অধিনায়কের KKR vs SRH: ৫৭বল বাকি থাকতে ৮উইকেটে জিত- IPL Final-এ সবচেয়ে বড় জয়ের নজির KKR-এর Dream Science: স্বপ্নে বানর দেখা শুভ না অশুভ

Latest IPL News

অনেকেই মস্করা করেছিল আমার প্রাইস ট্যাগ নিয়ে- অকপট ফাইনালের সেরা স্টার্ক KKR-র ম্যাচ দেখতে গিয়েছিল ছেলে, আনতে গিয়ে মৃত্যু প্রৌঢ়ের, সকালে ব্যাহত মেট্রো ট্রফি জিতল KKR, পানীয়র গ্লাস হাতে নাচতে নাচতে কলকাতাকে অভিনন্দন গেইলের- ভিডিয়ো আমাদের দাঁড়াতেই দেয়নি KKR- হারের কারণ বলতে গিয়ে স্বীকারোক্তি SRH অধিনায়কের IPL Final: প্রথমে বল করার সুযোগ ভাগ্য খুলে দিয়েছে- টিম গেমের জয়গান গাইলেন শ্রেয়স IPL 2024 Final-এ SRH-এর লজ্জার হারের পর চোখের জল আটকাতে পারলেন না কাব্য- ভিডিয়ো বিতর্ককে বুড়ো আঙুল! কেকেআর জিততেই হর্ষিত রানার কায়দায় উড়ন্ত চুমু শাহরুখের KKR-এর খেতাব জয়ে ইডেন উপহার পেল IPL 2025-এর ফাইনাল, উদ্বোধনী ম্যাচও কলকাতায়! চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.