বাংলা নিউজ > ক্রিকেট > IVPL ম্যাচে দশটি ছয় হাঁকালেন, সুনামি বইয়ে দিলেন, তবু দলকে জেতাতে পারলেন না গেইল- ভিডিয়ো

IVPL ম্যাচে দশটি ছয় হাঁকালেন, সুনামি বইয়ে দিলেন, তবু দলকে জেতাতে পারলেন না গেইল- ভিডিয়ো

ক্রিস গেইলের লড়াই ব্যর্থ হল।

আইভিপিএলের ষষ্ঠ ম্যাচে তেলেঙ্গানা টাইগার্সদের হয়ে ১০টি ছক্কা হাঁকিয়েছেন ক্রিস গেইল। সুনামি বইয়ে রান করেছেন। তবুও, গ্রেটার নয়ডা স্পোর্টস কমপ্লেক্স গ্রাউন্ডে ২৭০ রানের বিশাল স্কোর তাড়া করতে নেমে ৪৫ রানে হেরে দিয়েছে গেইলের দল। ক্রিস গেইলের ঝোড়ো ৯৪ রানও তাদের জয়ের জন্য যথেষ্ট ছিল না।

সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ক্রিস গেইল, ভিভিআইপি উত্তর প্রদেশের বিরুদ্ধে ইন্ডিয়ান ভেটেরানস প্রিমিয়ার লিগের (আইভিপিএল) ষষ্ঠ ম্যাচে তেলেঙ্গানা টাইগার্সদের হয়ে ১০টি ছক্কা হাঁকিয়েছেন। সুনামি বইয়ে রান করেছেন। তবুও, গ্রেটার নয়ডা স্পোর্টস কমপ্লেক্স গ্রাউন্ডে ২৭০ রানের বিশাল স্কোর তাড়া করতে নেমে ৪৫ রানে হেরে দিয়েছে গেইলের দল। ক্রিস গেইলের ঝোড়ো ৯৪ রানও তাদের জয়ের জন্য যথেষ্ট ছিল না।

২৭০ রানের লক্ষ্য তাড়া করতে নেমে, তেলেঙ্গানা টাইগার্সের ওপেনার ক্রিস গেইল একাই লড়াই চালান। পাওয়ারপ্লেতে পাঁচটি উইকেট পড়ে গেলেও, তিনি হাল ছাড়েননি। তিনি ভিভিআইপি উত্তরপ্রদেশের বোলারদের বেধড়ক মারতে থাকেন। ৪৪ বছর বয়সী কান্দি-শশিকান্ত রেড্ডির সঙ্গে ষষ্ঠ উইকেটে ৯৩ রানের একটি দুরন্ত পার্টনারশিপও গড়েন। সেটাও রীতিমতো ঝোড়ো মেজাজে। তখন মনে হচ্ছিল, গেইলরা বোধহয় ম্যাচটি বের করে নিতে পারবেন। কিন্তু শেষ রক্ষা হয়নি।

আরও পড়ুন: BCCI-এর চোখ রাঙানিতে DY Patil T20 Cup-এ প্রত্যাবর্তন করলেও, নিরাশ করলেন ইশান কিষান

তেলেঙ্গানা টাইগারদের ১৮তম ওভারে ক্রিস গেইলের ব্যাটিং বিস্ফোরণ শেষ হয়। গেইল একা ভালো খেললেও, বাকিরা সেভাবে কিছুই করতে পারেননি। যে কারণে ভিভিআইপি উত্তরপ্রদেশের রানের ধারেকাছেও পৌঁছতে পারেননি তেলেঙ্গানা টাইগার্স। তারা ৭ উইকেট হারিয়ে স্কোরবোর্ডে ১৯৮ রানই যোগ করতে পারে। তবে গেইলের ঝোড়ো ব্যাটিং গ্রেটার নয়ডা স্পোর্টস কমপ্লেক্স গ্রাউন্ডে উপস্থিত ভক্তদের জন্য একটি বড় শো ছিল। তিনি তিনটি চার এবং ১০টি ছক্কার হাত ধরে মাত্র ৪৬ বলে ঝোড়ো ৯৪ রান করেছিলেন।

পবন নেগি তেলেঙ্গানা টাইগারদের বিরুদ্ধে ভিভিআইপি উত্তরপ্রদেশের হয়ে সেঞ্চুরি হাঁকিয়েছেন

ভিভিআইপি উত্তরপ্রদেশের অধিনায়ক সুরেশ রায়না টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। তবে প্রথমে ব্যাট করতে নেমে, তারা প্রথম ওভারে তাদের ওপেনার ভানু শেঠের উইকেট হারায়। ভিভিআইপি উত্তরপ্রদেশ এক উইকেট হারানোর পর অবশ্য পবন নেগি ইনিংসের রাশ নিজের হাতে নেন। তেলেঙ্গানা টাইগার্সের সব বোলারকেই নির্মম ভাবে ছাতু করেন তিনি। সেই সঙ্গে নিজের দুরন্ত সেঞ্চুরি পূরণ করেন পবন নেগি।

আরও পড়ুন: বিপাকে পড়ে তড়িঘড়ি Ranji Trophy-র সেমিতে খেলছেন শ্রেয়স, তামিলনাড়ু টিমে সুন্দরও

পবন নেগি দ্বিতীয় উইকেটের জন্য আনশুল কাপুরের সঙ্গে ১৮২ রানের বড় পার্টনারশিপ গড়েন। এতেই ভিভিআইপি উত্তরপ্রদেশে ভিত মজবুত হয়ে যায়। তারা স্কোরবোর্ডে ৪ উইকেট হারিয়ে ২৬৯-এর বিশাল স্কোর নথিভুক্ত করে। ৩১ বছর বয়সী তারকা পবন নেগি তাঁর ইনিংসে ১৬টি চার এবং আটটি ছক্কা মেরে মাত্র ৫৬ বলে ১৩৯ রান করেন।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

মাঙ্গলিক দোষে জর্জরিত হলে আজ হনুমান জয়ন্তীতে করুন এই কাজ, দূর হবে বিয়ের বাধা বরাহনগরে সিপিএম পার্টি অফিসে আগুন! তন্ময় বললেন, ‘তৃণমূলকে বুঝিয়ে দেব… ’ 'মুখ্যমন্ত্রীর জলে ডুবে মরা উচিত', মমতার 'মৃত্যু কামনা' করে ফের বিতর্কে দিলীপ মনে আছে বলিউডের ‘আশিকি' অভিনেতাকে! এ বার বাংলা ছবিতে অভিনয় করবেন রাহুল রায় মেট্রোতে উঠে জোর করে পুরুষ যাত্রীর কোলে বসলেন মহিলা, বললেন ‘নির্লজ্জ হয়ে যাব’ ‘আযোগ্যদের আমরাও বার করতে চেয়েছিলাম’ হাইকোর্টের রায় প্রসঙ্গে বললেন ব্রাত্য বক্স অফিসে ভরাডুবি LSD 2- দো অউর দো পেয়ারের, ৮০ কোটির গণ্ডি টপকাল করিনার ক্রু RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু 'মানুষের চাকরি যাচ্ছে… আর তিনি ফুর্তি করছেন', SSC রায় নিয়ে অভিজিতকে তোপ দেবাংশুর সলমন আসতে চাহিদা বেড়েছে, আর বিনা পয়সায় দেখা যাবে না বিগ বস ওটিটি?

Latest IPL News

RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.