বাংলা নিউজ > ক্রিকেট > চোট পেয়ে এক মাসের জন্য ২২ গজের বাইরে ছিটকে গেলেন ভারতের ওপেনার

চোট পেয়ে এক মাসের জন্য ২২ গজের বাইরে ছিটকে গেলেন ভারতের ওপেনার

দেবদত্ত পাডিক্কাল।

এই মাসের শুরুতে দেওধর ট্রফি খেলার সময়ে তিনি বাজে ভাবে বুড়ো আঙুলে চোট পেয়েছিলেন। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রাক্তন তারকা ওপেনার আপাতত চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন।

বিশ্বকাপের ঠিক আগেই টিম ইন্ডিয়ার জন্য খারাপ খবর। তাদের এক প্লেয়ারের চোটের কথা জানা গিয়েছে। ভারতের ওপেনার দেবদত্ত পাডিক্কাল বুড়ো আঙ্গুলের চোটের কারণে আগামী প্রায় এক মাসের জন্য মাঠের বাইরে ছিটকে গেলেন। বৃহস্পতিবার তিনি নিশ্চিত করেছেন যে, তাঁর বুড়ো আঙুলে ফ্র্যাকচারের কারণে তিনি প্রায় তিন থেকে চার সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকবেন।

ভারতের টি-টোয়েন্টি টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রাক্তন তারকা ওপেনার আপাতত চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন। পাডিক্কাল ২০২১ সালে ভারতের হয়ে দু'টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক খেলেছিলেন। আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে খেলেন তিনি। ২৩ বছরের এই ওপেনার আইপিএলে ৫৭টি ম্যাচে ১৫২১ রান করেছেন। একটি শতরানও রয়েছে তাঁর।

এই মাসের শুরুতে দেওধর ট্রফি খেলার সময়ে তিনি চোট পেয়েছিলেন। চোটের কারণে চলতি মহারাজা কেএসসিএ টি-টোয়েন্টি টুর্নামেন্টেও খেলছেন না পাডিক্কাল। তাঁকে গুলবার্গা মিস্টিক্স দল নির্বাচিত করেছিল। এখনও তাঁর সেরে উঠতে প্রায় এক মাস সময় লাগবে।

আরও পড়ুন: কচ্ছপের গতিতে দৌড়, হাস্যকর ভাবে রানআউট উইন্ডিজ অলরাউন্ডার- ভিডিয়ো

পাডিক্কল ফ্যানকোডে বলেছেন, ‘দেওধর ট্রফির সময়েই আমার বাঁ-হাতের বুড়ো আঙুলে ফ্র্যাকচার হয়েছিল। এর পর এটি ঠিক করার জন্য আমাকে একটি ছোট্ট অস্ত্রোপচার করতে হয়েছিল। আমি সম্ভবত আরও তিন থেকে চার সপ্তাহের জন্য খেলার বাইরে থাকব। আশা করি, আমি শীঘ্রই মাঠে ফিরতে পারব।’

বাঁ-হাতি ব্যাটারের বুড়ো আঙুলের অস্ত্রোপচার হয়েছিল এবং সোশ্যাল মিডিয়ায় তিনি পোস্ট করে লিখেছিলেন, ‘আমার বাঁ-হাতের বুড়ো আঙুলে ফ্র্যাকচার হয়েছে এবং একটি অস্ত্রোপচার করতে হয়েছে। পুনরুদ্ধারের যাত্রা এখন শুরু হয়েছে, এবং আমি শীঘ্রই মাঠে ফিরে আসার অপেক্ষা করছি। আমার তর সইছে না।’

আরও পড়ুন: রাহুল, শ্রেয়সকে এশিয়া কাপের দলে রাখা নিয়ে তুমুল তর্কে জড়ালেন ভারতের প্রাক্তন কোচ এবং প্রাক্তন দুই নির্বাচক প্রধান

বিশ্বকাপের স্কোয়াডে দেবদত্ত পাডিক্কালের সুযোগ পাওয়ার কোনও সম্ভাবনা নেই। ভারতীয় দলের হয়ে ওপেনার হিসেবে অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে নিজের জায়গা নিশ্চিত করে ফেলেছেন শুভমন গিল। তিনি ভালো ফর্মেও আছেন এবং গত ওয়েস্ট ইন্ডিজ সফরে রান করার পর প্রথম পছন্দ হয়ে উঠেছেন শুভমন।

তবে ভারতীয় টিম ম্যানেজমেন্টের বড় চিন্তার বিষয় হয়ে দাঁড়িয়েছে প্লেয়ারদের চোট সমস্যা। আহত খেলোয়াড়দের কারণে ভারতীয় দল চিন্তিত। মিডল অর্ডার ব্যাটসম্যান শ্রেয়স আইয়ারের ফিটনেস নিয়ে প্রশ্ন রয়েছে। ফিট হয়ে উইকেটরক্ষক কেএল রাহুলের দলে ফেরার দিকে সবাই চেয়ে রয়েছে। জসপ্রীত বুমরাহ এবং প্রসিধ কৃষ্ণ অবশ্য সদ্য ভারতীয় দলে ফিরেছেন। তবে তাঁরা কতটা ফিট, সেটা আয়ারল্যান্ড সফরে বোঝা যাবে।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

তৃণমূলকে খোলা মাঠ ছাড়তে নারাজ, কলকাতা ও শহরতলি দখলে সর্বশক্তি প্রয়োগ করবে BJP ২ তারিখের পরেও বাইরে থাকতে দিন, কেজরির আবেদন গেল প্রধান বিচারপতির কাছে হাতে এখনও বিয়ের মেহেন্দি লেগে, আদৃত নয়, একাকে বুকে জড়িয়ে আদরে ভরালেন কৌশাম্বি? চুলের জন্য স্কুল থেকে নামকাটা! তবুও চুল কাটাতে নারাজ খুদে, কেন রেমাল-দুর্যোগের রাতে সুন্দরবনে হাসপাতালে বিদ্যুৎ বিভ্রাট, সদ্যোজাতের মৃত্যু আলাম নন, হীরামান্ডির তাজের মন কেড়েছেন অন্য কেউ! কার সঙ্গে ডেটে গেলেন তাহা? নগ্ন করে গাছে বেঁধে পিটিয়ে খুনের অভিযোগ, ডুয়ার্সে রাতের অন্ধকারে হাড়হিম কাণ্ড ছাত্রাবস্থাতেই লোক নিয়োগ করে সোনা পাচার করতেন আনোয়ারউল আজিম আনার, ছিল জঙ্গি যোগ রাতের অন্ধকারে স্ট্রংরুমে লকেট, বিজেপি প্রার্থীকে গো–ব্যাক স্লোগান, উত্তেজনা Video: ‘বিজেপি সর্বাধিক সাফল্য পশ্চিমবঙ্গ থেকে পাচ্ছে’, দাবি মোদীর, দেখুন ভিডিয়ো

Latest IPL News

মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.