বাংলা নিউজ > ক্রিকেট > IND vs ENG 5th Test: সিরিজের শেষ টেস্ট খেলার আগে গলফ কোর্টে সময় কাটাল বেন স্টোকস অ্যান্ড কোম্পানি

IND vs ENG 5th Test: সিরিজের শেষ টেস্ট খেলার আগে গলফ কোর্টে সময় কাটাল বেন স্টোকস অ্যান্ড কোম্পানি

গলফ কোর্টে সময় কাটাল বেন স্টোকস অ্যান্ড কোম্পানি (ছবি:এক্স)

বেন স্টোকস অ্যান্ড কোম্পানি ভারতেই তাদের সময় কাটাচ্ছেন। নিজেদের মতো করে মজা করে সময় কাটাচ্ছে ব্রিটিশ দল। ইংলিশ দলের অধিনায়কসহ অনেক খেলোয়াড়কে গলফ খেলতে দেখা গিয়েছে।

ভারত বনাম ইংল্যান্ডের মধ্যে ৫ ম্যাচের টেস্ট সিরিজে দারুণ পারফর্ম করেছে টিম ইন্ডিয়া। তবে এই লড়াইয়ের প্রথম ম্যাচটি জিতেছিল ইংল্যান্ড। তারপর পরপর চারটি ম্যাচ জিতে সিরিজ দখল করেছে টিম ইন্ডিয়া। তবে এই সিরিজের একটি ম্যাচ এখনও বাকি রয়েছে। এই সিরিজে ভক্তরা ভারতীয় দলের একাধিক নতুন তারকাকে খুঁজে পেয়েছে। কারণ বিরাট কোহলি, কেএল রাহুলের মতো তারকাদের অবর্তমানে একাধিক ক্রিকেটার এই সিরিজে অবিষেক করেছিলেন।

ভারতেই দীর্ঘ ছুটি কাটাচ্ছেন বেন স্টোকস অ্যান্ড কোম্পানি-

এই সিরিজ দখল করতে টিম ইন্ডিয়া দারুণ পারফর্ম করেছেন। শেষ পর্যন্ত উত্তেজনাপূর্ণ সিরিজ জিতেছে ভারত। এই সিরিজে ৩-১ ব্যবধানে এগিয়ে রয়েছে টিম ইন্ডিয়া। কিন্তু এখনও সিরিজের পঞ্চম ও শেষ টেস্ট ম্যাচটি বাকি রয়েছে। দীর্ঘ বিরতির পরে আবার শুরু হবে সিরিজের শেষ টেস্ট ম্যাচটি। তবে গতবার দীর্ঘ বিরতিতে আরব দেশে উড়ে গিয়েছিল ইংল্যান্ড দল, তবে এবারে তারা ভারতেই রয়ে গিয়েছে। বেন স্টোকস অ্যান্ড কোম্পানি ভারতেই তাদের সময় কাটাচ্ছেন। নিজেদের মতো করে মজা করে সময় কাটাচ্ছে ব্রিটিশ দল। ইংলিশ দলের অধিনায়কসহ অনেক খেলোয়াড়কে গলফ খেলতে দেখা গিয়েছে।

আরও পড়ুন… রোহিত শর্মাকে আমিই ভারতীয় দলের অধিনায়ক করেছিলাম- হিটম্যানকে নেতা করার রহস্য ফাঁস করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়

চন্ডিগড়ে গলফ খেলেছেন

ভারত বনাম ইংল্যান্ডের মধ্যে পঞ্চম এবং শেষ টেস্ট ম্যাচটি ৭ মার্চ ধরমশালায় অনুষ্ঠিত হবে। এই ম্যাচের আগে চণ্ডীগড় গলফ ক্লাবে বেশ মজা করেছে ইংল্যান্ড দল। সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে দলের সেই ছবি। ছবিতে ক্যাপ্টেন বেন স্টোকসকে গলফ শট খেলতে দেখা গিয়েছে।

আরও পড়ুন… ভবিষ্যতে সাদা বলের ঘরোয়া টুর্নামেন্ট খেলবেন- এই শর্তেই বোর্ডের কেন্দ্রীয় চুক্তি পেয়েছেন হার্দিক পান্ডিয়া

চতুর্থ টেস্টে দারুণ সংঘর্ষ

চতুর্থ টেস্টে টিম ইন্ডিয়াকে দুর্দান্ত লড়াই দিয়েছে ইংল্যান্ড দল। শেষ দিন পর্যন্ত প্রতিযোগিতাটি দাঁড়িপাল্লায় ছিল বলে মনে হচ্ছিল। সেঞ্চুরি করে ম্যাচের মোড় ঘুরিয়ে দেন প্রথম তারকা ব্যাটসম্যান জো রুট। এরপর ভারতীয় সমর্থকদের দম বন্ধ করে দেন তরুণ স্পিনার শোয়েব বশির। কিন্তু শেষ দুই দিন ইংল্যান্ড দলের জন্য ভালো প্রমাণিত হয়নি এবং চতুর্থ টেস্ট ম্যাচটি ৫ উইকেটে জিতে সিরিজ নিজেদের দখলে করেছে টিম ইন্ডিয়া।

আরও পড়ুন… ISL 2023-24 Points Table: ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগান-মুম্বইকে পিছনে ফেলে টেবিলের এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা

ভারতীয় দল ঘোষণা করেছে বিসিসিআই

ভারত ও ইংল্যান্ডের মধ্যে শেষ টেস্টের জন্য দল ঘোষণা করেছে বিসিসিআই। চতুর্থ টেস্টে বিশ্রামে থাকা তারকা বোলার জসপ্রীত বুমরাহ দলে ফিরেছেন। একইসঙ্গে চোটের কারণে এই ম্যাচেও বাইরে থাকছেন কেএল রাহুল।

৫ম টেস্টের জন্য ভারতীয় দল- রোহিত শর্মা (অধিনায়ক), জসপ্রীত বুমরাহ (সহ-অধিনায়ক), যশস্বী জসওয়াল, শুভমন গিল, রজত পাতিদার, সরফরাজ খান, ধ্রুব জুরেল (উইকেটরক্ষক), কেএস ভরত (উইকেটরক্ষক), দেবদূত পাডিক্কাল, আর অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, মহম্মদ সিরাজ, মুকেশ কুমার, আকাশদীপ।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

কাতারের প্রেসিডেন্টের সঙ্গে কথা মোদীর, প্রাক্তন নৌসেনাদের মুক্তি প্রসঙ্গে রাজনাথ উ.পূ. দিল্লিতে কংগ্রেসের প্রার্থী কানহাইয়া কুমার, বিপক্ষে বিজেপির কোন তারকা? মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো প্রথম বিয়ে ভাঙার পর শিমুলের মতো প্রাক্তনকে কি আবার সুযোগ দেবেন মানালি? কী বললেন জাত গোখরো’ নয় এবার প্রচার শুরু ‘কাবুলিওয়ালা’ দিয়ে, জানালেন মিঠুন নিজেই আয়রন ডোম থেকে অ্যারো সিস্টেম, কীভাবে ইরানের আক্রমণ প্রতিহত করল ইজরায়েল? চালসায় নববর্ষের মঙ্গলযাত্রায় মমতা, নাচলেন, বাজালেন মাদল, চা শ্রমিকদের মন ভিজল? 'শেষবারের মতো...' সলমনের বাড়ির সামনে হামলার দায় স্বীকার বিষ্ণোই গ্যাংয়ের ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো এরা তো থাকে সমুদ্রে! খেলে বেড়াচ্ছে সুন্দরবনের নদীতে, হলটা কী, বড় বিপদ সামনে?

Latest IPL News

মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইতে মহারাষ্ট্রীয় খাবারের স্বাদ নিলেন স্টিভ স্মিথ - স্টুয়ার্ট ব্রড ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ? চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.