বাংলা নিউজ > ক্রিকেট > Maharaja Trophy: টি-২০ ক্রিকেটে ঝোড়ো সেঞ্চুরি জতীয় দল থেকে ছিটকে যাওয়া ভারতীয় তারকার, নির্বাচকদের নজর পড়বে?

Maharaja Trophy: টি-২০ ক্রিকেটে ঝোড়ো সেঞ্চুরি জতীয় দল থেকে ছিটকে যাওয়া ভারতীয় তারকার, নির্বাচকদের নজর পড়বে?

শতরানের পরে মায়াঙ্ক। ছবি- মহারাজা টি-২০।

Bengaluru Blasters vs Mysore Warriors Maharaja T20 Trophy 2023: চলতি মহারাজা ট্রফিতে এই নিয়ে ২টি হাফ-সেঞ্চুরি ও একটি সেঞ্চুরি করলেন বেঙ্গালুরু ব্লাস্টার্সের ক্যাপ্টেন।

জাতীয় দলের হয়ে এখনও পর্যন্ত ২১টি টেস্ট ও ৫টি ওয়ান ডে ম্যাচ খেলেছেন। তবে নতুনদের ভিড়ে আপাতত হারিয়ে গিয়েছেন মায়াঙ্ক আগরওয়াল। ২০২২-এর মার্চে শেষবার জাতীয় দলের জার্সি গায়ে চাপান কর্ণাটকের তারকা ব্যাটসম্যান। ঘরোয়া ক্রিকেটে ধারাবাহিকতা নিয়ে প্রশ্ন তোলার খুব একটা সুযোগ নেই। তবে বছর দু'য়েক আইপিএলে নজর কাড়তে পারেননি বলেই স্পটলাইটের আড়ালে চলে গিয়েছেন তিনি।

দেওধর ট্রফিতে দক্ষিণাঞ্চলকে সাফল্যের সঙ্গে নেতৃত্ব দিয়েছেন। তা সত্ত্বেও জাতীয় নির্বাচকদের গুডবুকে নাম তুলতে পারেননি। একের পর এক আন্তর্জাতিক সিরিজে জাতীয় নির্বাচকরা নতুনদের ঘুরিয়ে ফিরিয়ে দেখে নিচ্ছেন। তবে মায়াঙ্কের দিকে ফিরে তাকাননি আগরকররা। এমনকি এশিয়ান গেমসের দলেও জায়গা হয়নি মায়াঙ্কের।

যদিও এখনই হাল ছাড়তে নারাজ মায়াঙ্ক। লড়াই জারি রেখেছেন কর্ণাটক ক্রিকেট সংস্থার ঘরোয়া টি-২০ লিগ মাহারাজা ট্রফিতে। টুর্নামেন্টের প্রথম ৮টি ম্যাচে ২টি হাফ-সেঞ্চুরি করেন তিনি। নয় নম্বর ম্যাচে মাঠে নেমে দাপুটে শতরান করেন আগরওয়াল।

আরও পড়ুন:- Asia Cup 2023: সাতবারের চ্যাম্পিয়ন ভারত নয়, এশিয়া কাপের সব থেকে ধারাবাহিক দল শ্রীলঙ্কা, রইল প্রমাণ

চিন্নাস্বামীতে টুর্নামেন্টের ২৫তম লিগ ম্যাচে করুণ নায়ারের মাইসোর ওয়ারিয়র্সের বিরুদ্ধে লড়াইয়ে নামে মায়াঙ্ক আগরওয়ালের বেঙ্গালুরু ব্লাস্টার্স। টস জিতে শুরুতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় বেঙ্গালুরু। ক্যাপ্টেনের ধ্বংসাত্মক সেঞ্চুরিতে ভর করে তারা নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ২১২ রানের বিশাল ইনিংস গড়ে তোলে।

মায়াঙ্ক ৭টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৩১ বলে ব্যক্তিগত অর্ধশতরান পূর্ণ করেন। তিনি ৯টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ৫৫ বলে ব্যক্তিগত শতরানের গণ্ডি টপকে যান। শেষমেশ ৫৭ বলে ১০৫ রানের মারকাটারি ইনিংস খেলে মাঠ ছাড়েন আগরওয়াল।

আরও পড়ুন:- PAK vs AFG: কান ঘেঁষে বেরিয়ে গেল জয়, এত কম ব্যবধানে আগে কখনও ODI হারেননি রশিদরা

এছাড়া দেগা নিশ্চল ২টি বাউন্ডারির সাহায্যে ২৫ বলে ২৯ রান করেন। ১টি ছক্কার সাহায্যে ১৭ বলে ২৪ রান করেন শুভাঙ্গ হেজ। ১টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ১০ বলে ৩৫ রান করে অপরাজিত থাকেন সূরজ আহুজা। ৬ বলে ১ রান করে আউট হন ইজে জাসপার। ১টি বাউন্ডারির সাহায্যে ৫ বলে ৭ রান করে নট-আউট থাকেন পবন দেশপান্ডে।

মাইসোরের জগদীশা সূচিত ৩৪ রানের বিনিময়ে ২টি উইকেট দখল করেন। ৩২ রান খরচ করে মায়াঙ্ককে সাজঘরে ফেরান গৌতম মিশ্র। ৩২ রানের বিনিময়ে ১টি উইকেট নেন মণিশ রেড্ডি। উইকেট পাননি এম বেঙ্কটেশ, মনোজ ভান্দাগে ও শ্রেয়স আচার।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে ৯০ কিমিতে ঝড় কলকাতায়, কখন? ঘূর্ণিঝড় রেমালের জেরে দফায়-দফায় প্রবল বৃষ্টি ১০ রানে ৬ উইকেট, মুস্তাফিজুরের দৌলতে অবশেষে আধা শক্তির USA-কে হারাল বাংলাদেশ কানে ফের ইতিহাস ভারতীয় কন্যের! গ্রাঁ প্রিঁ জিতল পায়েল কাপাডিয়ার 'অল উই ইমাজিন…' রোহিত, জসপ্রীত, জাদেজা, সিরাজরা উড়ে গেল আমেরিকায়, কোহলির দেখা মিলল না- ভিডিয়ো '৩৫০এর দিকে…'ষষ্ঠ দফার পরে ইন্ডিয়া জোট কত আসন পেতে পারে? বড় হিসেব দিল কংগ্রেস ‘করব না বিয়ে’, শেষ মুহূর্তে বেঁকে বসেন কৌশাম্বি! কেন ঝার খেতে হয় আদৃতকে? ১৯ নভেম্বরের ভাঙা হৃদয় জুড়বে ২৯ জুন? T20 বিশ্বকাপ জিততে আমেরিকায় রওনা ভারতের মহিলার সঙ্গে সাংসদের নগ্ন ছবি তুলে ব্ল্যাকমেল, খুনিদের পারিশ্রমিকের পরিকল্পনা!

Latest IPL News

পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.