বাংলা নিউজ > ক্রিকেট > IND vs SA 3rd ODI: সামনে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ সাই সুদর্শনের, দেখলে খুশি হবেন জন্টিও- ভিডিয়ো

IND vs SA 3rd ODI: সামনে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ সাই সুদর্শনের, দেখলে খুশি হবেন জন্টিও- ভিডিয়ো

অবিশ্বাস্য ক্যাচ সাই সুদর্শনের। ছবি- টুইটার।

India vs South Africa 3rd ODI: পার্লে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের তৃতীয় ওয়ান ডে ম্যাচে আবেশ খানের বলে এনরিখ ক্লাসেনের দুর্দান্ত ক্যাচ ধরেন সাই সুদর্শন।

অসাধারণ বললেও কম বলা হয়। পার্লে ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজের তৃতীয় ওয়ান ডে ম্যাচে এনরিখ ক্লাসেনের যে ক্যাচটি ধরেন সাই সুদর্শন, তা এককথায় অবিশ্বাস্য। সিরিজের প্রথম দু'ম্যাচে পরপর হাফ-সেঞ্চুরি করে সুদর্শন বুঝিয়ে দিয়েছেন তিনি কত ভালো ব্যাটার। এবার ক্লাসেনের এই ক্যাচটিই প্রমাণ করল, তিনি কোনও অংশে পিছিয়ে নেই ফিল্ডিংয়েও।

বোল্যান্ড পার্কে ভারতের ৮ উইকেটে ২৯৬ রানের জবাবে ব্যাট করতে নেমে দক্ষিণ আফ্রিকা একসময় ৩২ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৭০ রান তোলে। ইনিংসের ৩৩তম ওভারে বল করতে আসেন আবেশ খান। ওভারের প্রথম বলেই চার মারেন এনরিখ। তবে দ্বিতীয় বলে সুদর্শনের হাতে ধরা পড়ে যান তিনি।

আবেশের বলে ড্রাইভ শট খেলার চেষ্টা করেন ক্লাসেন। তবে বলের বাউন্স ঠিক মতো অনুমান করতে পারেননি তিনি। ফলে বল হাওয়ায় ভেসে যায়। মিড-অফে সামনের দিকে দৌড়ে এসে শূন্যে শরীর ছুঁড়ে দেন সাই সুদর্শন। ফুল-লেনথ ডাইভে মাটিতে ড্রপ করার ঠিক আগের মুহূর্তে বল তালুবন্দি করেন তিনি।

আরও পড়ুন:- Big Bash League: 'শাকিবের মতো আচরণ', কেন বিগ ব্যাশে ৪ ম্যাচ নির্বাসিত করা হল টম কারানকে, দেখুন সেই ভিডিয়ো

এভাবে সামনের দিকে শরীর ছুঁড়ে ক্যাচ ধরা মোটেও সহজ কাজ নয়। তবে সেই কঠিন কাজটিই অত্যন্ত দক্ষতার সঙ্গে সম্পন্ন করেন সুদর্শন। তৃতীয় আম্পায়ারকে টেলিভিশন রিপ্লে দেখে নিশ্চিত হতে হয় বল মাটি ছুঁয়েছিল কিনা। সুদর্শনের এমন অবিশ্বাস্য ফিল্ডিংয়ের জন্যই ব্যক্তিগত ২১ রানের মাথায় মাঠ ছাড়তে হয় ক্লাসেনকে। ২২ বলের ইনিংসে তিনি ৩টি চার মারেন। দক্ষিণ আফ্রিকা ১৭৪ রানে ৫ উইকেট হারায়।

আরও পড়ুন:- গিল, শ্রেয়স, সূর্যকুমারদের সঙ্গে খেলে বেড়ানো নিখিল এখন অস্ট্রেলিয়ার ক্রিকেটার, নজর কাড়লেন BBL অভিষেকে

ভারত শেষমেশ ৭৮ রানের বড় ব্যবধানে পরাজিত করে দক্ষিণ আফ্রিকাকে। সেই সুবাদে তারা ৩ ম্যাচের ওয়ান ডে সিরিজ জিতে নেয় ২-১ ব্যবধানে। উল্লেখ্য, জোহানেসবার্গের প্রথম ওয়ান ডে ম্যাচে ৮ উইকেটে জয় তুলে নেয় ভারত। সেন্ট জর্জেস পার্কের দ্বিতীয় ওয়ান ডে ম্যাচ ৮ উইকেটে জিতে সিরিজে ১-১ সমতা ফেরায় দক্ষিণ আফ্রিকা। এবার বোল্যান্ড পার্কের দাপুটে জয়ে ট্রফি হাতে তোলে টিম ইন্ডিয়া।

পার্লে ভারতের হয়ে দুর্দান্ত শতরান করেন সঞ্জু স্যামসন। তিনি ৬টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ১১৪ বলে ১০৮ রান করে মাঠ ছাড়েন। লড়াকু হাফ-সেঞ্চুরি করেন তিলক বর্মা। তিনি ৫টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৭৭ বলে ৫২ রান করেন। বল হাতে একাই চার উইকেট নেন আর্শদীপ সিং।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

হনুমান জন্মোৎসবে বজরংবলীকে নিবেদন করুন এই জিনিস, পূর্ণ হবে যে কোনও মনস্কামনা রান্নার আগে মাছে নুন-হলুদ মাখানো হয় কেন? কারণটি অবশ্যই জেনে নিন বিশেষ ক্ষমতা প্রয়োগ, ২৯ সপ্তাহে ১৪ বছরের নাবালিকাকে গর্ভপাতের অনুমতি SC-র Virat Kohli Fined: আউট হয়ে হম্বিতম্বি, আম্পায়ারকে চোখ রাঙিয়ে বিরাট শাস্তি কোহলির 'করো কমপ্লেন করো'- বিনা টিকিটেই সিটে বসে দুর্ব্যবহার মহিলার, ভাইরাল হল ভিডিয়ো আবার প্যান্টোগ্রাফ ভেঙে বিপত্তি ঘটল, বন্ধ হয়ে পড়ে বর্ধমান–হাওড়া ট্রেন চলাচল KKR vs RCB, IPL 2024: আউট নিয়ে ফুঁসছেন কোহলি, বিতর্ক না বাড়িয়ে কী বললেন রানা? IPL 2024 RCB: বেঙ্গালুরুতে জলের সঙ্কট মেটাতে বিরাট কোহলিদের বিশেষ উদ্যোগ AI-এর সাহায্যে ডিপফেক ভিডিয়ো, পুলিশের দ্বারস্থ রণবীর, বললেন,‘ডিপফেক থেকে সাবধান' ভাইয়া টু সাঁইয়া! বাকি ১৮ দিন, প্রকাশ্যে আদৃত-কৌশাম্বির বিয়ের কার্ড, শপিং সারছেন?

Latest IPL News

Virat Kohli Fined: আউট হয়ে হম্বিতম্বি, আম্পায়ারকে চোখ রাঙিয়ে বিরাট শাস্তি কোহলির KKR vs RCB, IPL 2024: আউট নিয়ে ফুঁসছেন কোহলি, বিতর্ক না বাড়িয়ে কী বললেন রানা? IPL 2024 RCB: বেঙ্গালুরুতে জলের সঙ্কট মেটাতে বিরাট কোহলিদের বিশেষ উদ্যোগ কোহলিদের ছক্কাকে কি ভুল করে চার দিল আম্পায়ার? ভাইরাল ভিডিয়ো নিয়ে বিতর্ক কোমরের উপরে ফুলটস নো-বল হওয়া উচিত, তবু কেন আউট হলেন কোহলি, জানা গেল নিয়ম পুরনো রেসিপিতেই সুস্বাদু বিরিয়ানি KKR-র, চেনা মশলায় আস্থা রেখে সাফল্য প্রথমার্ধে কেন রোহিতকে সরিয়ে হার্দিককে নেতা করল MI? শেষ ৩ বছরের খতিয়ান দিয়ে বোঝালেন উথাপ্পা ২০-২৫ দিন পরে দলে ফিরেই কী করে ম্যাচের সেরা হলেন? কৃতিত্ব কাকে দিলেন সাই কিশোর ম্যাচের পরেও আম্পায়াদের সঙ্গে গুজগুজ কোহলির, দ্বিতীয় ব্যাটের আশায় পাশে রিঙ্কু? যে সব দল পার্টি করে, তারা এখনও IPL জিততে পারেনি- কাদের দিকে আঙুল তুললেন রায়না

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.