বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপ > ICC CWC IND vs AFG: ইব্রাহিমকে আউট করেই 'টেম্পল পয়েন্ট' সেলিব্রেশন বুমরাহের! 'কপি' করলেন ইংরেজ ফুটবলারকে?

ICC CWC IND vs AFG: ইব্রাহিমকে আউট করেই 'টেম্পল পয়েন্ট' সেলিব্রেশন বুমরাহের! 'কপি' করলেন ইংরেজ ফুটবলারকে?

উইকেট নেওয়ার পর রাশফোর্ডের মতো সেলিব্রেশন বুমরাহর। ছবি-টুইটার

ইব্রাহিমকে আউট করার পর রাশফোর্ডের মতো সেলিব্রেশন করলেন বুমরাহ। ভারতীয় পেসারের সেই সেলিব্রেশন দেখে বুমরাহর ছবি ইনস্টা স্টোরিতে দিলেন ইংরেজ তারকা।

দিল্লির অরুণ জেটলি ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে ভারত এবং আফগানিস্তান। বিশ্বকাপের প্রথম ম্যাচে অস্ট্রেলিয়াকে হারায় ভারত। আজ দ্বিতীয় ম্যাচে খেলতে নেমেছে রোহিত শর্মার নেতৃত্বাধীন দল। গত ম্যাচে ভারতের টপ অর্ডার ব্যর্থ হলেও, দুর্দান্ত পারফরম্যান্স করেন কেএল রাহুল এবং বিরাট কোহলি। এই দুই ব্যাটারের বড় রানে ভর করে ম্যাচ জিতে নেয় টিম ইন্ডিয়া। সেই ম্যাচে শুধু এই দুই ভারতীয় ব্যাটাররাই নন। একই সঙ্গে দুর্দান্ত বোলিং করেন জসপ্রীত বুমরাহ এবং রবীন্দ্র জাদেজা। ২ উইকেট নেন বুমরাহ এবং তিন উইকেট নেন জাড্ডু।

বুধবার দিল্লিতেও, সেই ধারাবাহিকতা বজায় রাখলেন বুমরাহরা। এদিন আফগানদের প্রথম উইকেটটা তিনি তুলে নিলেন। আর সেই সঙ্গে তিনি এমন একটি সেলিব্রেশন করলেন, যার সঙ্গে মিল রয়েছে এক নামকরা ফুটবলারের। না তবে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো বা লিওনেল মেসি কারোর মতো নয়। তিনি সেলিব্রেশন করলেন মার্কাস রাশফোর্ডের মতো।

এদিন ৬.৪ ওভারের মাথায় আফগানিস্তানের ইব্রাহিম জাদরানকে ফিরিয়ে দেন বুমরাহ। ক্যাচ ধরতে ভুল করেননি রাহুল। ম্যাচের প্রথম উইকেট তুলে নেওয়ার পর মাথায় এক আঙুল দিয়ে সেলিব্রেশন করেন। ঠিক যেন মনে হতেই পারে দিল্লিতে খেলা দেখতে এসেছেন বা মাঠে রয়েছেন রাশফোর্ড। তাঁকে দেখেই এমন সেলিব্রেশন। তবে তেমনটা একেবারেই নয়। ইব্রাহিমের উইকেট নেওয়ার পর বুমরাহর এই সেলিব্রেশনই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। শুধু তাই নয়, রাশফোর্ড নিজেও বুমরাহর সেলিব্রেশনের ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে দিয়েছেন ভারতীয় পেসারকে ট্যাগ করে।

এদিন টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় আফগানিস্তান। ওপেন করতে নামেব ইব্রাহিম জাদরান এবং রহমনউল্লাহ গুরবাজ। তবে এই দুই ক্রিকেটারই ফিরে যান। গুরবাজ পান্ডিয়ার বলে ২১ এবং ইব্রাহিম ২২ রান করে ফিরে যান বুমরাহর বলে। এখনও পর্যন্ত ওডিআইতে ভারতের বিরুদ্ধে জিততে পারেনি আফগানরা। আজ ভারতকে হারিয়ে ইতিহাস রচনা তারা করতে পারে কিনা, সেটাই দেখার বিষয়। তবে এই ম্যাচের শুরুতেই বুমরার এই উইকেট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। আজকের ম্যাচ জিততে পারলে ভারত এই নিয়ে পরপর দুই ম্যাচ জিতবে। তবে খেলার গতি প্রকৃতি দেখে এটা বলার অপেক্ষা রাখেন না, টিম ইন্ডিয়াকে আফগানরা মোটেই ছেড়ে কথা বলবে না। কারণ তারা বেশ ভালোই খেলছে।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

লন্ডনে চাকরি করে মেয়ে, সানা কি আর দেশে ফিরবে না? অবাক করা জবাব সৌরভের ‘প্রেম-ভালোবাসা সবই…’! জিতু-নবনীতার ডিভোর্সে তাঁর হাত? মুখ খুললেন শ্রাবন্তী গার্ডেনরিচের হাসপাতালে আগুন, রোগীদের উদ্ধার করলেন RPF জওয়ানরা RCB vs SRH: যদি ব্যাটার হতাম- ম্যাচ জেতার পরেও আফসোসের সুর কামিন্সের গলায় লজ্জার ইতিহাস গড়লেন ডোনাল্ড ট্রাম্প, ফৌজদারি মামলায় হাজির হলেন আদালতে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ-র ঝড় বন্ধ, ময়দানের হাল আরও খারাপ! বক্স অফিসে কার আয় কত রাম নবমীতে রাশি অনুযায়ী করুন এই বিশেষ কাজ, পূরণ হবে সব ইচ্ছা হাবাসের 'মিডাস টাচ'কে কৃতিত্ব পেত্রাতোসের, ট্রিপলের ভাবনায় ডুবে কামিন্স এবার ভোট প্রচারে মমতার মুখে 'ডিএ বাণী', রাজ্য সরকারি কর্মীদের দিলেন 'খুশির খবর' বলিউড অভিনেতা সলমন খানের বাড়ির সামনে গুলি, গ্রেফতার দুই ‘বন্দুকবাজ’

Latest IPL News

RCB vs SRH: যদি ব্যাটার হতাম- ম্যাচ জেতার পরেও আফসোসের সুর কামিন্সের গলায় টানা হার আত্মবিশ্বাসে ধাক্কা দেয়-দলের মানসিক চাপের কথা স্বীকার করলেন RCB অধিনায়ক IPL-এর দ্বিতীয় ইনিংসে ব্যাট করে সর্বনিম্ন এবং সর্বোচ্চ রানের নজিরের মালিক RCB-ই গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.