বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপ > IND vs NZ Live Streaming- কাজের দিনে সেমিফাইনাল! অফিসের ফাঁকে কীভাবে ফ্রি-তে দেখবেন ম্যাচ জানুন

IND vs NZ Live Streaming- কাজের দিনে সেমিফাইনাল! অফিসের ফাঁকে কীভাবে ফ্রি-তে দেখবেন ম্যাচ জানুন

বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, রবীন্দ্র জাদেজা ও ইশান কিষান (ছবি-PTI)

ভারত বনাম নিউজিল্যান্ড বিশ্বকাপ ২০২৩ এর প্রথম সেমিফাইনাল ম্যাচটি আজ অর্থাৎ ১৫ নভেম্বর মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে চলেছে। এই মাঠটি হাই স্কোরিং ম্যাচের জন্য বিখ্যাত। কখন, কোথায়, কীভাবে ফ্রিতে দেখবেন আজকের ম্যাচের লাইভ স্ট্রিমিং। 

ভারত বনাম নিউজিল্যান্ড বিশ্বকাপ ২০২৩ এর প্রথম সেমিফাইনাল ম্যাচটি আজ অর্থাৎ ১৫ নভেম্বর মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে চলেছে। এই মাঠটি হাই স্কোরিং ম্যাচের জন্য বিখ্যাত। এই মাঠটিতে প্রায়ই ওডিআই ক্রিকেটে, দলগুলি টস জিতে প্রথমে ব্যাট করতে পছন্দ করে। দ্বিতীয় ইনিংসে ফ্লাডলাইটের নীচে ব্যাটিং করা একটু কঠিন। এখানে এখন পর্যন্ত মোট ২৭টি ম্যাচ খেলা হয়েছে, যার মধ্যে প্রথমে ব্যাট করা দল ১৪টি ম্যাচে জয়লাভ করেছে এবং রান তাড়া করা দল ১৩টি ম্যাচে জিতেছে। যেখানে ২০২৩ সালের বিশ্বকাপে এই মাঠে চারটি ম্যাচের মধ্যে তিনটিতে শুধু প্রথমে ব্যাট করা দলই জিতেছে।

ভারত বনাম নিউজিল্যান্ড পিচ রিপোর্ট

ওয়াংখেড়ে স্টেডিয়ামে বিশ্বকাপ ২০২৩ লিগ পর্বে মোট চারটি ম্যাচ খেলা হয়েছিল। এই চারটি ম্যাচে তিনবার ৩৫০ রানের স্কোর পেরিয়েছে, যেখানে মাত্র একবার তাড়া করা দলটি ১০০ রানের মধ্যে সীমাবদ্ধ হয়েছিল। প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকা ইংল্যান্ডকে চারশো রানের টার্গেট দিয়েছিল, যার সামনে ইংলিশ দল ১৭০ রানে গুটিয়ে যায়। দ্বিতীয় ম্যাচেও আফ্রিকান দল বোর্ডে ৩৮২ রান করে বাংলাদেশকে ২৮২ রানে সীমাবদ্ধ করে দিয়েছিল।

শ্রীলঙ্কাকে ৫৫ রানে হারিয়ে ২০২৩ সালের বিশ্বকাপের সবচেয়ে বড় জয়ের রেকর্ড করেছিল ভারত। প্রথমে ব্যাট করে, টিম ইন্ডিয়া ৩৫৭ রান করে এবং লঙ্কাকে ৩০২ রানে বড় ব্যবধানে হারিয়েছিল। ২০২৩ সালের বিশ্বকাপ তাড়া করতে গিয়ে এই মাঠে একমাত্র জয় পেয়েছে অস্ট্রেলিয়া। আফগানিস্তানের বিপক্ষে এই ম্যাচে ক্যাঙ্গারু দলের জয়ের নায়ক ছিলেন গ্লেন ম্যাক্সওয়েল, যাঁর ডাবল সেঞ্চুরির ওপর ভর করেই জয় পেল অস্ট্রেলিয়া। আফগানিস্তান প্রথমে ব্যাট করে ২৯১ রান করেছিল, এই স্কোর তাড়া করতে নেমে অস্ট্রেলিয়া দল ৯১ রানে ৭ উইকেট হারিয়ে ফেলে। এই কঠিন পরিস্থিতি থেকে দলকে জয়ের পথে নিয়ে যান গ্লেন ম্যাক্সওয়েল।

ওয়াংখেড়ে স্টেডিয়ামের রেকর্ড

মোট ওয়ানডে ম্যাচ: ২৭টি

প্রথমে ব্যাট করার সময় জিতেছে ম্যাচ: ১৪

প্রথমে বোলিং করে জয়ী ম্যাচ: ১৩টি

প্রথম ইনিংসের গড় স্কোর: ২৬১

সর্বোচ্চ মোট: ৪৩৮/৪ দক্ষিণ আফ্রিকা বনাম ভারত

তাড়া করার সময় সর্বোচ্চ স্কোর: অস্ট্রেলিয়া বনাম আফগানিস্তানের ২৯৩/৭

সর্বনিম্ন স্কোর: শ্রীলঙ্কা বনাম ভারত ৫৫ রান

সর্বনিম্ন স্কোর রক্ষিত: ওয়েস্ট ইন্ডিজ বনাম ভারত দ্বারা ১৯২/৯

ভারত বনাম নিউজিল্যান্ডের ম্যাচটি কোথায় অনুষ্ঠিত হবে?

ভারত বনাম নিউজিল্যান্ডের ম্যাচটি অনুষ্ঠিত হবে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে।

ভারত বনাম নিউজিল্যান্ডের ম্যাচটি কখন শুরু হবে?

ভারত বনাম নিউজিল্যান্ডের ম্যাচটি শুরু হবে দুপুর ২টোর সময়। টসটি অনুষ্ঠিত হবে দুপুর ১টা ৩০ মিনিটে।

ভারত বনাম নিউজিল্যান্ডের ম্যাচটি কোথায় দেখা যাবে?

ভারত বনাম নিউজিল্যান্ডের ম্যাচটি টিভিতে দেখা যাবে স্টার স্পোর্টস নেটওয়ার্কে।

ভারত বনাম নিউজিল্যান্ডের ম্যাচটি অনলাইনে কোথায় দেখা যাবে?

ভারত বনাম নিউজিল্যান্ডের ম্যাচটি অনলাইনে দেখা যাবে হটস্টার অ্যাপে। এছাড়া এই ম্যাচের বিস্তারিত আপটেডের জন্য চোখ রাখুন হিন্দুস্তান টাইমস বাংলার ওয়েবসাইটে।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে শনিবার কারা লাকি? রইল ১৮ মে রাশিফল দ মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ লাকি কারা? ১৮ মে শনিবারের রাশিফল দেখে নিন জিতেও বিদায় LSG-র, হেরে তলানিতেই MI, প্লে-অফের দৌড়ে অ্যাডভান্টেজ CSK ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট '১৫ বছর বয়স থেকেই আমার জীবনে ও আছে', শিখরের সঙ্গে প্রেমে ‘সিলমোহর’ জাহ্নবীর! কেজরিওয়াল ও আপের বিরুদ্ধে চার্জশিট দাখিল করল ইডি মালা পরাতে এসে কানহাইয়া কুমারের উপর হামলা, ছেটানো হল কালি, দেখুন Video শীতলকুচিতে গুলি, ২৪ ঘণ্টার মধ্যে প্রশাসনের কাছে রিপোর্ট চাইল CEO দফতর ‘বিয়েটা যখন ভালোবাসার…’,থামছে না ট্রোলিং;আদৃত-কৌশাম্বির দাম্পত্যের আসল ছবি সামনে

Latest IPL News

ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই! টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত IPL 2024-এর ভিত্তিতেই কি T20 WC 2024-র দল নির্বাচন করা হয়েছে? কী বললেন BCCI সচিব গভীর অন্ধকারের মধ্যে.....টানা হারের যন্ত্রণার কথা জানালেন RCB-র বিরাট কোহলি IPL 2024-ধোনির এটাই শেষ মরশুম নয়, আরসিবি ম্যাচের আগে বড় বার্তা প্রাক্তন সতীর্থর ‘ভামিকা ভালোই ব্যাট চালাচ্ছে, তবে ক্রিকেটে আসবে কিনা’!মেয়েকে নিয়ে বিরাটের বার্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.