বাংলা নিউজ > ভোটযুদ্ধ > গ্রামের লড়াই > Humayun Kabir: মুখে অধীরের প্রশস্তি, হুমায়ুন কবীরের কংগ্রেসে যোগদান কি সময়ের অপেক্ষা?

Humayun Kabir: মুখে অধীরের প্রশস্তি, হুমায়ুন কবীরের কংগ্রেসে যোগদান কি সময়ের অপেক্ষা?

হুমায়ুঁ কবীর (টুইটার)

প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরীর প্রশংসা শোনা যায় হুমায়ুন কবীরের মুখে। বলেন, কংগ্রেসে থাকার সময় আমরা একবার পুলিশ সুপারকে ঘেরাও করেছিলাম। তখন আমার নেতা ছিলেন অধীর চৌধুরী।

পঞ্চায়েত ভোটের টিকিট বিলি নিয়ে প্রথম থেকেই ক্ষেপে ছিলেন। এবার কি তৃণমূল ছেড়ে কংগ্রেসে যোগদান করতে চলেছেন ভরতপুরের বিধায়ক হুমায়ুন কবীর। এবার সরাসরি অধীর চৌধুরীর প্রশস্তি শোনা গেল তাঁর মুখে। সঙ্গে হুঁশিয়ারি দিলেন, পুলিশ অনুমতি না দিলেও মঙ্গলবার বহরমপুরে ৫০০০ লোকের সমাবেশ হবে।

এদিন হুমায়ুন সাহেব বলেন, ‘এই অপদার্থ জেলা সভাপতিকে আমরা সরাবোই। আমি কাল বহরমপুরে সভা করব। তাতে ৫০ হাজার লোক হবে। পুলিশ অনুমতি না দিলেও সভা হবে। সেজন্য দল আমার বিরুদ্ধে যে ব্যবস্থা নেওয়ার নিতে পারে। পুলিশ আমাদের বিরুদ্ধে কেস দিতে পারে।’

এর পরই প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরীর প্রশংসা শোনা যায় হুমায়ুন কবীরের মুখে। বলেন, কংগ্রেসে থাকার সময় আমরা একবার পুলিশ সুপারকে ঘেরাও করেছিলাম। তখন আমার নেতা ছিলেন অধীর চৌধুরী। তিনি বিশ্বাস করে আমার ওপর কর্মসূচির দায়িত্ব দিয়েছিলেন। আমরা পুলিশ সুপারকে স্বীকার করতে বাধ্য করেছিলাম যে কংগ্রেস কর্মীদের ওপর অত্যাচার হচ্ছে।

বলে রাখি, ভরতপুরে টিকিট বিলি নিয়ে রাজ্য নেতৃত্বের ওপর ক্ষুব্ধ হুমায়ুন। তাঁর দাবি, বহু জায়গায় তাঁর অনুগামীদের বঞ্চিত করে জেলা তৃণমূল সভাপাতি সায়নী সিংহ রায়ের অনুগামীদের টিকিট দিয়েছে দল। যা মানতে রাজি নন হুমায়ুন।

 

ভোটযুদ্ধ খবর
বন্ধ করুন

Latest News

রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.