বাংলা নিউজ > ভোটযুদ্ধ > গ্রামের লড়াই > West Bengal panchayat election result: নলহাটিতে জয়ী তৃণমূল প্রার্থী মনোজ ঘোষ, সোমবারই তাঁকে গ্রেফতার করে এনআইএ

West Bengal panchayat election result: নলহাটিতে জয়ী তৃণমূল প্রার্থী মনোজ ঘোষ, সোমবারই তাঁকে গ্রেফতার করে এনআইএ

তৃণমূল প্রার্থী মনোজ ঘোষ

প্রচুর বিস্ফোরক ও আগ্নেয়াস্ত্র রাখার অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। ভোট মিটতেই তাঁকে থানা এনে জিজ্ঞাসাবাদ করে তদন্তকারী সংস্থা। তার পর তৃণমূল প্রার্থীকে গ্রেফতার করা হয়।

অফিসে বিস্ফোরক ও আগ্নেয়াস্ত্র রাখার অভিযোগে তাঁকে গ্রেফতার করেছিল জাতীয় তদন্তকারী সংস্থা (এনআইএ)। তিনি আবার এবারের পঞ্চায়েত নির্বাচনে তৃণমূলের প্রার্থী হয়েছিলেন। বীরভূমের নলহাটি-১ ব্লকের বাসিন্দা বানিওর পঞ্চায়েতের বাহাদুপপুর গ্রামের বাসিন্দা সেই মনোজ ঘোষ ভোটে জিতে গেলেন।

ভোট শেষ হওয়ার পর সোমবারই মনোজকে গ্রেফতার করে এনআইএ। প্রচুর বিস্ফোরক ও আগ্নেয়াস্ত্র রাখার অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। ভোট মিটতেই তাঁকে থানা এনে জিজ্ঞাসাবাদ করে তদন্তকারী সংস্থা। তার পর তৃণমূল প্রার্থীকে গ্রেফতার করা হয়। তিনি বীরভূমের নলহাটির বানিওর গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের প্রার্থী হয়ে ভোটে দাঁড়ান। ৩০৯ ভোটে জয়ী হয়েছেন মনোজ ঘোষ। ভোটের ফল জানা যেতেই উচ্ছ্বাসে ফেটে পড়েন তৃণমূল কর্মী সমর্থকরা।

(WB Panchayat Election Result 2023 Live: নদিয়ায় তৃণমূল বিধায়ককে ‘ধাক্কা’ কেন্দ্রীয় বাহিনীর)

প্রসঙ্গত, নলহাটিতে মনোজের একটি পাথরের ক্রাশার রয়েছে। ওই পাথর ক্রাশারের দফতরে গত ২৮ জুন হানা দেয় এনআইএ। সেই সময় মনোজের দফতর থেকে ব্যাগভর্তি জিলেটি স্টিক ও ৮৫ হাজার ইলেকট্রিক ডিটোনেটর এবং ২৭০০ কেজি অ্যামোনিয়াম নাইট্রেট উদ্ধার হয়। এ নিয়ে আদালতের দ্বারস্থ হন মনোজ। কিন্তু ভোট শেষ হতেই সোমবার তাঁকে তলব করে এনআইএ। সূত্রের খবর, তাঁর অফিস থেকে উদ্ধার হওয়া বিস্ফোরক এবং আগ্নেয়াস্ত্র সম্পর্কে জানতে চায়। কিন্তু উত্তর সন্তোষজনক না হওয়ায় তাঁকে গ্রেফতার করা হয়। ভোটের ফল প্রকাশ হলে দেখা যায় তিনি জয়লাভ করেছেন।

(পড়তে পারেন। WB panchayat election result: 'ছাপ্পা পড়েছে'! বলেই ব্যালটে কালি ঢালার অভিযোগ, কোচবিহারে গ্রেফতার তূণমূল প্রার্থী

প্রসঙ্গত, তৃণমূলে যোগ দেওয়ার আগে বিজেপি সমর্থক ছিলেন মনোজ ঘোষ। ২০২১ সালের বিধানসভা ভোটের পর তৃণমূলে যোগদান করেন তিনি। তাঁর সঙ্গে বেশ কয়েকশ গ্রামবাসী সেই সময় জোড়া ফুলে যোগ দেয়। তাঁকে এবার গ্রামে প্রার্থী করেছিল তৃণমূল। 

ভোটযুদ্ধ খবর
বন্ধ করুন

Latest News

এই শেষ সুযোগ! পকেট ভরাতে মার্চের শুরুতে চোখ থাকুক এই সব ডেডলাইনে শনিবারই নশিপুর সেতুর উদ্বোধন! কলকাতা থেকে উত্তরবঙ্গ যেতে ৩ ঘণ্টা কম লাগবে কেন খাবেন ড্রাগন ফল? রোজ খেলে কীই বা হবে? জানলে বিশ্বাস করতে পারবেন না তারুণ্যের সঙ্গে অভিজ্ঞতার মিশ্রণ ঘটিয়ে গড়তে হবে একটা ভালো দল- মুশফিকুর রহিম দুরন্ত ইনিংস রাদারফোর্ডের, টানটান ম‌্যাচে করাচির বিরুদ্ধে শেষ বলে জয় কোয়েট্টার ভয়াবহ আগুন ঢাকার শপিং মলে, লেলিহান শিখায় পুড়ে প্রাণ গেল ৪৩ জনের সিরিজের শেষ টেস্ট খেলার আগে গলফ কোর্টে সময় কাটাল বেন স্টোকস অ্যান্ড কোম্পানি জামনগরে স্টেজ রিহার্সল শুরু রিহানার, কত নিচ্ছেন পপ তারকা আম্বানির বিয়েতে গাইতে? WPL-র এক ম্যাচে সব থেকে বেশি ছক্কা, শেফালি-মন্ধনার তাণ্ডবে ভাঙল সর্বকালীন রেকর্ড ধনু-মকর-কুম্ভ-মীনের মাসের প্রথম দিন কেমন কাটবে? জানুন রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.