বাংলা নিউজ > বায়োস্কোপ > R Madhavan on PM Modi: প্রধানমন্ত্রীর সঙ্গে সেলফি আর মাধবনের, ক্লিক করলেন ফ্রান্সের প্রেসিডেন্ট

R Madhavan on PM Modi: প্রধানমন্ত্রীর সঙ্গে সেলফি আর মাধবনের, ক্লিক করলেন ফ্রান্সের প্রেসিডেন্ট

ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁ, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, আর মাধবন এবং ম্যাথিউ ফ্লামিনি সেলফি তুলেছেন

ফ্রান্সে রয়েছেন আর মাধবন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্য ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁ যে ভোজসভার আয়োজন করেছিলেন তাতে যোগ দিয়েছিলেন অভিনেতা। ল্যুভর মিউজিয়ামে আয়োজিত হয়েছে।

১৪ জুলাই প্যারিসে বাস্তিল ডে উদযাপনে যোগ দিয়েছিলেন অভিনেতা আর মাধবন। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সম্মানে ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁ আয়োজিত নৈশভোজেও সম্মানিত অতিথি ছিলেন আর মাধবন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁর সঙ্গে সেলফি তুলেছেন অভিনেতা। বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করেছেন মাধবন।

মাধবন রবিবার ইনস্টাগ্রামে প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে ডিনারের ছবি শেয়ার করেছেন এবং উভয় দেশের সরকারের প্রশংসা করে একটি দীর্ঘ পোস্ট লিখেছেন। শনিবার ফ্রান্সের ল্যুভর মিউজিয়ামে ফ্রান্সের প্রেসিডেন্ট আয়োজিত ভোজসভায় যোগ দিয়েছিলেন মাধবন।

ইনস্টাগ্রামের দীর্ঘ পোস্টে নৈশভোজ থেকে একগুচ্ছ ছবি শেয়ার করে অভিনেতা লেখেন, ‘ভারত-ফরাসি সম্পর্কের পাশাপাশি উভয় দেশের জনগণের জন্য ভালো করার আকাঙ্খায় প্যারিসে ১৪ জুলাই, ২০২৩-এ বাস্তিল দিবস উদযাপন স্পষ্ট এবং গভীরভাবে অনুভূত হয়েছিল’। আরও পড়ুন: আবুধাবিতে ঝটিকা সফরে প্রধানমন্ত্রী মোদী, তেরঙা ফুটে উঠল বুর্জ খালিফায়

আরও লেখেন, ‘প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁ আমাদের ভারতের মাননীয় প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীর সম্মানে ল্যুভরে নৈশভোজের আয়োজন করেছেন। আমি এই অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পেরে আনন্দিত। কারণ এই দুই নেতা এই দুই মহান জাতির বন্ধুত্বপূর্ণ ভবিষ্যতের জন্য তাঁদের সুন্দর দৃষ্টিভঙ্গি বিশ্বের কাছে উপস্থাপন করেছেন’।

মাধবন উল্লেখ করেছেন যে ডিনারে পারস্পরিক শ্রদ্ধা এবং ইতিবাচকতা ছিল। এ ছাড়া মাধবন উভয় দেশের দৃষ্টিভঙ্গি ও সাফল্যের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। মাধবন লিখেছেন, ‘প্রেসিডেন্ট ম্যাক্রোঁ সাগ্রহে আমাদের সঙ্গে সেলফি তুলেছেন। এবার আমাদের মাননীয় প্রধানমন্ত্রী অত্যন্ত সদয় এবং মধুরভাবে এই ছবিতে অংশ নিয়েছেন। এই মুহূর্ত এবং এই ছবিটি আমার মনে চিরকাল ধরে রাখব’।

আরও লেখেন, ‘আমাদের সম্পূর্ণ মানবতা এবং নম্রতার একটি অবিশ্বাস্য পাঠ দেওয়ার জন্য প্রেসিডেন্ট ম্যাক্রোঁ এবং মোদীজিকে ধন্যবাদ। ফ্রান্স এবং ভারত চিরকাল একসঙ্গে সমৃদ্ধ হোক’।

কাজের ফ্রন্টে, মাস কয়েক আগেই 'রকেট্রি' সিনেমা মুক্তি পেয়েছে মাধবনের। সিনেমাটি দর্শক এবং সমালোচক উভয়ের কাছেই প্রশংসিত হয়েছিল। আর মাধবনকে শীঘ্রই ‘দ্য রেলওয়ে মেন’ ছবিতে দেখা যাবে।

বায়োস্কোপ খবর

Latest News

গলায় গাঁদার মালা, হলুদে মাখামাখি সোহিনী-শোভন! ভেজা শরীরে বউকে আদরে ভরালেন গায়ক জিও, এয়ারটেলের বাজার খাচ্ছে BSNL, কীভাবে ২৭ লাখ নতুন গ্রাহক পেল সরকারি সংস্থা মানিকচকের ঘটনায় সিটুর বনধে প্রভাব পড়ল না, গোটা এলাকায় থমথমে পরিবেশ বিরল প্রজাতির কচ্ছপ উদ্ধারে পরপর দুদিন জামালের বাড়িতে বনকর্মীরা, ফিরল খালি হাতে কপালে চন্দন, নাকে নোলক! ‘বহুরূপী’-তে ছক ভেঙে ডিগ্ল্যাম লুকে বাজিমাত কৌশানীর কোটা আন্দোলনে রক্তাক্ত বাংলাদেশের ছাত্রদের হয়ে কলম ধরলেন ঋদ্ধি-অনিন্দ্যরা অকালেই চলে গেলেন কলকাতার জনপ্রিয় সঙ্গীতশিল্পী সন্দীপ, স্তম্ভিত অনুরাগীরা Champions Trophy 2025-র জন্য রবীন্দ্র জাদেজা নয়, BCCI-র ভাবনায় অক্ষর-ওয়াশিংটন! ট্রেনি IAS পূজার নামে FIR, চাকরি কাড়তে চায় UPSC, বসতে দিতে চায় না কোনও পরীক্ষায় ‘নিজেকে বড় তারকা মনে করি না…’, কেন এমন বললেন পাকিস্তানের অভিনেতা ফাওয়াদ খান?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.