বাংলা নিউজ > বায়োস্কোপ > Subhashree-Yaalini: মা অন্নপূর্ণার পুজো, সোনায় মোড়া শুভশ্রী! ইয়ালিনির ছবি দিল নায়িকার বান্ধবী

Subhashree-Yaalini: মা অন্নপূর্ণার পুজো, সোনায় মোড়া শুভশ্রী! ইয়ালিনির ছবি দিল নায়িকার বান্ধবী

অন্নপূর্ণা পুজো রাজ-শুভশ্রীর বাড়িতে।

বাড়িতে অন্নপূর্ণা পুজো হল রাজ চক্রবর্তী আর শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের বাড়িতে। ছিল দম্পতির পরিবার ও বন্ধুরা। সেখানেই দেখা গেল ইয়ালিনিকে। 

রাজ চক্রবর্তী আর শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের বাড়িতে ছিল অন্নপূর্ণা পুজো। যজ্ঞ করে আরাধনা করা হল মায়ের। সেই ছবি অনলাইনে ভাগ করে নিলেন বাবলি-নায়িকা। সোনালি রঙের শাড়ি পরেছেন। গায়ে জড়িয়েছেন শাড়ির আঁচল। হাতে শাঁখা-পলা। গা ভরা সোনার গয়না। সিঁথি ভরা সিঁদুর। চোখ ফেরানো যাচ্ছে না শুভশ্রীর থেকে।

অন্নপূর্ণা পূজো উপলক্ষে রাজকে দেখা গেল সাদা রঙের কুর্তায়। বউয়ের সঙ্গে পুজোতে বসেছিলেন তিনিও। পুজোয় দেখা গেল রাজশ্রী জুটির পরিবার ও বন্ধুদেরও। ছিলেন শুভশ্রীর বেস্ট ফ্রেন্ড পৌলমীও। তিনিই ভাগ করে নিয়েছেন খুদে ইয়ালিনির ছবি। তাঁর দুই সন্তান আর ইউভান-ইয়ালিনির ছবি শেয়ার করে নেন তিনি ইনস্টাগ্রামে। যা নিজের স্টোরিতে রি শেয়ার করেন শুভশ্রী পরে।

আরও পড়ুন: বন্ধ রামপ্রাসাদ! গদাধরের লীলা ‘ভক্তির সাগর’-এ, প্রকাশ্যে স্টার জলসার নতুন মেগার প্রোমো

সুদীপ্তা চট্টোপাধ্যায় কমেন্টে লিখলেন, ‘তোমাকেই তো ঠাকুরের মতো দেখাচ্ছে। চোখদুটো কি সুন্দর…’। এক অনুরাগীর মন্তব্য, ‘লক্ষ্মী ঠাকুরের মতন লাগছে’। তৃতীয়জনের মন্তব্য, ‘তুমিও ঠাকুরের মতোই সুন্দর’। 

আরও পড়ুন: ‘মনে হচ্ছে শুটকি মাছ…’! সরু পেট, পাথরের উপর শুয়ে ‘পারুল’ প্রমিতা, শুরু ট্রোল

২০২৩-এর নভেম্বর মাসেই মা হয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এর আগে ২০২০ সালের সেপ্টেম্বর মাসে জন্ম হয়েছিল ইউভানের। মেয়ের জন্মের আগে ও পরে, ব্রেক নিতে দেখা যায়নি শুভশ্রীকে। ডেলিভারির কদিন আগেও চুটিয়ে শ্যুট করেছেন। মিস করেননি জিম সেশনও। আর মেয়ের জন্মের পর কাজে ফিরছেন বাবলি দিয়ে। 

রাজ চক্রবর্তীর ড্রিম প্রজেক্ট বাবলিতে শুভশ্রীই নাম ভূমিকায় থাকবেন। বুদ্ধদেব গুহর উপন্যাস অবলম্বনে তৈরি হচ্ছে এই ছবি। এখানে অভির চরিত্রে আছেন আবির চট্টোপাধ্যায় এবং ঝুমার চরিত্রে  সৌরসেনী মৈত্র। এটাই প্রথম কাজ আবির ও শুভশ্রীর একসঙ্গে। পয়লা বৈশাখে এসেছিল বাবলির টিজার। যেখানে উপন্যাসের দাবি মেনেই দুজনকে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্য দেখা গিয়েছে। ২০২৪-এর ৩০ অগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে বাবলি।

আরও পড়ুন: ‘মোটা-কালো’ অর্পিতা বিয়ে, সিনেমায় কাজ, সব সলমনের বুদ্ধিতে? মুখু খুললেন আয়ুশ

রাজ-শুভশ্রী একসঙ্গে বাবলি ছাড়াও আরও একটি সিনেমায় কাজ করছেন একসঙ্গে। যাতে রয়েছে মিঠুন চক্রবর্তী, ঋত্বিক চক্রবর্তী। এছাড়া দেবালয় ভট্টাচার্যের নতুন ভূতের ছবি আলেয়া-তে দেখা যাবে শুভশ্রীকে। 

এদিকে জন্মের কয়েকঘণ্টার মধ্যে ইউভানের ছবি প্রকাশ্যে আনলেও, মেয়ে ইয়ালিনিকে আড়ালেই রেখেছেন তাঁরা। ৩ মাসের মেয়ের কয়েক ঝলক দেখালোও, চেহারা এবারেও গোপন। 

 

বায়োস্কোপ খবর

Latest News

পেশীর চোটের চিকিৎসা করাতে লন্ডনে যেতে চলেছেন MSD,ফিরেই ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত ইস্ট-ওয়েস্ট মেট্রোয় এল বড় বদল, দিশা দেখাবে কলকাতার বাকি রুটগুলিকেও বাচ্ছা ফোন ছাড়তেই চায় না? জেনে নিন কী ভাবে কাটাবেন শিশুদের মোবাইলে আসক্তি কর্মী সংখ্যা কমলেও ক্রমে 'স্মার্ট' হচ্ছে কলকাতা মেট্রো, সামনে এল নয়া তথ্য 'কাটারি, বন্দুক, রড নিয়ে...', জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে ‘হামলা’-র দিন কী হয়েছিল? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল ভোট দিতে বৃদ্ধ বাবাকে সঙ্গ দিলেন না সানি-ববি! কথার মাঝেই রেগে আগুন ধর্মেন্দ্র কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল

Latest IPL News

পেশীর চোটের চিকিৎসা করাতে লন্ডনে যেতে চলেছেন MSD,ফিরেই ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.