বাংলা নিউজ > বায়োস্কোপ > নায়িকার চরিত্রে যে সুযোগ দেন, উপরে উঠতে তাঁকেই জীবন থেকে ছেঁটে ফেলেন অর্পিতা!
অভিনয়টা কেরিয়ার গ্রাফটা থাকার ছিলনা অর্পিতা মুখোপাধ্যায়ের!

নায়িকার চরিত্রে যে সুযোগ দেন, উপরে উঠতে তাঁকেই জীবন থেকে ছেঁটে ফেলেন অর্পিতা!

  • রাজ্য-রাজনীতিতে সরগরম এই অর্পিতা মুখোপাধ্যায়ের নাম! ২০১১ সালে টলিউডের প্রযোজক গৌতম সাহার ছবিতে নায়িকার চরিত্রে অভিনয় করার সুযোগ পান তিনি। এরপর?

গোটা ঘটনার সূত্রপাত ২১ জুলাই। SSC দুর্নীতি কাণ্ড। অভিযুক্ত অর্পিতা মুখোপাধ্য়ায়। রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতার কথাও উঠে আসছে বার বার। অর্পিতার একাধিক ফ্ল্যাট থেকে ইডি উদ্ধার করেছে কোটি কোটি টাকা, তোল্লা সোনা। 

রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এবং তাঁর ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায় গ্রেফতারের পর থেকেই বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছে ইডি। গোটা রাজ্যের নজর এখন এই ঘটনায়। ইতিমধ্যেই অর্পিতার কান্নাকাটির নাটুকে মুহূর্তের সাক্ষী থেকেছে কলকাতা। অন্যদিকে, দাবি করা হচ্ছে সব চক্রান্ত!

১৭ বছর আগে অর্থাৎ ২০০৫ সালে মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেন অর্পিতা। এর পর অভিনয় জগতে পদার্পণ। ছবির তালিকা নেহাত ছোট নয়। বাংলার পাশাপাশি ওড়িয়া এবং তামিল ইন্ডাস্ট্রিতেও একাধিক কাজ করেছেন। অর্পিতা মুখোপাধ্যায় নামে কেউ রয়েছেন, টাকার ঘটনা সামনে না এলে বিশেষ মানুষ হয়তো তাঁকে চিনতেনও না!

কেরিয়ারে কয়েক বছর কেরিয়ারে স্ট্রাগল করার পর অবশেষে ২০০৮ সালে জিতের সঙ্গে 'পার্টনার' ছবিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেন অর্পিতা। ২০১০ সালে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে ‘মামা ভাগ্নে’ ছবিতে বিশেষ চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। ২০১১ সালে 'বাংলা বাঁচাও' ছবিতে অভিনয় করেছিলেন অর্পিতা। ছবিতে পাওলি দাম, প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়ের মতো তাবড় তাবড় তারকারা ছিলেন।

এরপরই অর্পিতার জীবনে আসে নতুন মোড়। ২০১১ সালে টলিউডের প্রযোজক গৌতম সাহার ছবিতে নায়িকার চরিত্রে অভিনয় করার সুযোগ পান তিনি। সেই সময় ‘হৃদয়ে লেখো নাম’ নামক এক ছবির জন্য নবাগত কোনও অভিনেত্রীর খোঁজ চলছিল। তখনও প্রযোজক গৌতম সাহার সঙ্গে আলাপ অর্পিতার। গৌতম সাহার প্রযোজনাতেই প্রথমবার ও শেষবার টলিউডে নায়িকার ভূমিকায় অভিনয় করেন অর্পিতা।

২০১২ সালে মুক্তি পেয়েছিল ‘হৃদয়ে লেখো নাম’। প্রযোজক গৌতম সাহার কথায়, অর্পিতা বেশ লম্বা-ফর্সা, নায়িকা হিসেবে গ্রহণযোগ্যতা ছিল ওঁর। সময় জ্ঞান খুব ভালো ছিল। নায়িকা হিসেবে ভালোই অভিনয় করেছিলেন। 

যদিও ২০১৩ সালে অভিনয় থেকে সরে আসেন অর্পিতা। ধীরে ধীরে বিভিন্ন পার্টিতে যাতায়াত, উচ্চ স্তরের মানুষের সঙ্গে আলাপ-পরিচয় বাড়াতে শুরু করে। এরপরই জীবনযাত্রা বদলাতে শুরু করে তাঁর। এমনকি ছবি মুক্তির পর প্রযোজক গৌতম সাহার সঙ্গেও যোগাযোগ বন্ধ করে দেন তিনি। নায়িকার চরিত্রে অভিনয়ের আগেই সেই পথ জীবন থেকে ছেঁটে ফেলে দেন অর্পিতা। 

 

বন্ধ করুন