বাংলা নিউজ > বায়োস্কোপ > Rahul-Debadrita: প্রেমে পড়তে না পড়তেই উষ্ণ ফোটোশ্যুট, একে-অপরের চোখে হারালেন দেবাদৃতা-রাহুল

Rahul-Debadrita: প্রেমে পড়তে না পড়তেই উষ্ণ ফোটোশ্যুট, একে-অপরের চোখে হারালেন দেবাদৃতা-রাহুল

রাহুল আর দেবাদৃতার মন মাতানো কেমিস্ট্রি। 

দুর্গাপুজোর সিঁদুর খেলার পর সম্পর্কে শিলমোহর দিয়েছলেন দেবাদৃতা আর রাহুল। মিঠিঝোরা-র নায়িকার শেয়ার করা ছবি কেড়ে নিল নেট নাগরিকদের মন। 

টলিউডের নতুন জুটি রাহুল দেব বসু ও দেবাদৃতা বসু। পুজোর সময়েই তাঁদের প্রেমের কাব্য সামনে এনেছিলেন তাঁরা। ‘আলোর ঠিকানা’ ধারাবাহিকের এই দুইয়ের প্রেম বেশ সারপ্রাইজ হয়েই এসেছিলেন নেটপাড়ার কাছে। তারপর থেকে একাধিক সাক্ষাৎকারে মুখ খুলেছেন দুজন তাঁদের সম্পর্কের সমীকরণ নিয়ে।

তবে সম্প্রতি দেবাদৃতা তাঁর আর রাহুলের একটা ছবি শেয়ার করে নেন। আর তাতে দুজনের কেমিস্ট্রি দেখে নেটপাড়া হতবাক। কালো রঙের ক্যাজুয়ালে দেখা গেল রাহুলকে। আর অন্য দিকে, দেবাদৃতা পরে আছেন কালো ক্রপ টপ। সঙ্গে সাদা-কালো ব্লেজার আর ট্রাউজার্স। যেন হারিয়েছেন তাঁরা একে-অপরের চোখে।

এই ছবি দেখে ভীষণ উত্তেজিত এই জুটির ভক্তরা। একজন কমেন্টে লিখলেন, ‘উফফ আগুন। কী ভালো লাগছে একসঙ্গে।’ আরেকজনের মন্তব্য, ‘কারও যেন নজর না লাগে।’ তৃতীয়জনের মন্তব্য, ‘উফফফ রাহুলের মুখের হাসিটা…’রাহু

দশমীর দিনই নিজেদের সম্পর্কে অফিসিয়াল শিলমোহর দেন রাহুল আর দেবাদৃতা। সিঁদুর খেলার পরের ছবি শেয়ার করে লেখেন, ‘আমাদের তরফে আপনাদের শুভ বিজয়া। ভালবাসা নেবেন। গৌরব আলোকে না পেলেও রাহুল দেবাদৃতাকে পেয়ে গিয়েছে।’ আলোর ঠিকানা ধারাবাহিকে রাহুলের চরিত্রের নাম ছিল ‘গৌরব’ আর দেবদৃতার চরিত্রের নাম ‘আলো’।

দেবাদৃতা জানিয়েছিলেন রাহুলের দয়া, নমনীয়তা দেখে তিনি প্রেমে পড়েছিলেন। সেটে সহ-অভিনেতা থেকে ক্রু, সকলের সঙ্গে দারুণ ব্যবহার করতেন তাঁর ‘বর্তমান প্রেমিক’। যা মুগ্ধ করে দেবাদৃতাকে। অবশ্য প্রেমে পড়েন চোখ দেখেই। একবাক্যে দেবাদৃতা স্বীকার করে নিলেন, ‘রাহুলের চোখ দুটো খুব সুন্দর। আমি সবসময়ই বলি এই কথাটা। ক্যামেরার সামনেও তা স্বীকার করতেই হবে। ওঁর চোখ যেন কথা বলে।’

অন্য দিকে, রাহুলের চোখ আটকেছিল দেবাদৃতা নাচে। অভিনেতার কথায়, ‘যেন সাক্ষাৎ দেবী’। সঙ্গে রাহুলের মনকাড়ে দেবাদৃতের সৎ স্বভাব, যার মুখে যা মনেও তাই।

কাজের সূত্রে, জলদি দেবাদৃতা ফিরছেন ছোট পরদায় মিঠিঝোরা ধারাবাহিক দিয়ে। এখানে রয়েছেন খেলনা বাড়ির আরাত্রিকা মাইতিও। তিন বোনকে নিয়ে গল্প। বড় মেয়ে রাই (আরাত্রিকা)-এর বিয়ের তারিখ পাকা করে এসেছে বাবা। আনন্দে গোটা পরিবার। এরপর আচমকাই নেমে আসে বিষাদের ছায়া। অসুস্থ হয়ে পড়ে বাবা, ডাক্তার জানায় তাঁর হাতে বেশি সময় নেই। পরিবারের হাল ধরতে নিজের বিয়ে নিজেই ভেঙে দেয় রাই, হবু বরের হাতে নিজের বোন (দেবাদৃতা)-এর হাত সঁপে দেয়। ধারাবাহিকে আরাত্রিকা ও দেবাদৃতার ছোট বোনের চরিত্রে দেখা যাবে স্বপ্নীলা চক্রবর্তীকে। নায়কের ভূমিকায় দেখা মিলল সপ্তর্ষি রায়।

তবে অনেকেই জি বাংলার মিঠিঝোরা-র প্রোমো দেখে তা স্টার জলসার সন্ধ্যাতারা-র কপি বলে ট্রোল করছেন।

 

বায়োস্কোপ খবর

Latest News

সারেগামাপার আগে গানের সুরে ভাসাতে আসছে গ্র্যান্ড মিউজিক্যাল সেলিব্রেশন! কবে-কখন? ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের কত টাকা মাইনে পান আইএএস অফিসাররা? কী কী বিশেষ সুযোগ সুবিধা পান তাঁরা T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? আজ মীন রাশিতে বুধের উদয়ে সমস্যা কমবে এই রাশির, অপূর্ণ ইচ্ছা হবে পূরণ গরমের ছুটিতেও স্কুলে হাজির থাকতে হবে সরকারি স্কুলের শিক্ষকদের, জারি নির্দেশিকা তৃণমূলের নেতাকে ‘মারল’ BJP, পুলিশকে ভয় দেখাচ্ছে কমিশন, দাবি উদয়নের, পুড়ল অফিস ৫ মাস বয়সেই কোটিপতি, নাতিকে ইনফোসিসের বিরাট শেয়ার উপহার নারায়ণমূর্তির বাংলায় ৫০০ কোটি টাকার লগ্নি করবে মাদার ডেয়ারি! তৈরি হবে নয়া প্ল্যান্ট, কোথায়? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো

Latest IPL News

ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও স্নায়ুচাপের পরীক্ষা হয়েছে এই ম্যাচে, পঞ্জাব বধের পর বললেন হার্দিক পান্ডিয়া ছন্নছাড়া ক্যাপ্টেন্সি, দেরি হল ফিল্ড সাজাতে, বড় জরিমানার মুখে পড়লেন হার্দিক IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের সত্যতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.