বাংলা নিউজ > বায়োস্কোপ > Debina Bonnerjee: বাবা অসুস্থ, শাশুড়ির অস্ত্রোপচার, সঙ্গে ২ ছোট্ট সন্তানের যত্ন, কঠিন পরিস্থিতিতে বাঙালি কন্যে দেবিনা

Debina Bonnerjee: বাবা অসুস্থ, শাশুড়ির অস্ত্রোপচার, সঙ্গে ২ ছোট্ট সন্তানের যত্ন, কঠিন পরিস্থিতিতে বাঙালি কন্যে দেবিনা

মা-বাবার সঙ্গে দেবিনা

দেবিনা কলকাতার শোভাবাজারের মেয়ে। ২০০৬ সাল থেকে পঞ্জাবি মুন্ডা গুরমিতকে ডেট করা শুরু করেন তিনি। হিন্দি ধারাবাহিকে রাম ও সীতার ভূমিকায় অভিনয় করে ভীষণ জনপ্রিয়তা পেয়েছিলেন এই জুটি। তখন থেকেই তাঁদের সম্পর্কের শুরু। ৬ বছর চুটিয়ে প্রেম করার পর ২০১১ সালে সাত পাক ঘোরেন দেবিনা-গুরমিত।

অসুস্থ অভিনেত্রী দেবিনা বন্দ্য়োপাধ্যায়ের বাবা। সম্প্রতি নিউমোনিয়া ও সুগারে আক্রান্ত হওয়ার কারণে হাসপাতালে ভর্তি করা হয়েছিল অভিনেত্রীর বাবাকে। নিজের ভ্লগে পুরো বিষয়টি বিস্তারিত তুলে ধরেছেন দেবিনা। কীভাবে একই সঙ্গে বাবা-মা এবং দুই ছোট্ট সন্তানের যত্ন নিতে হয়েছিল, সেবিষয়টিই তুলে ধরেন দেবিনা।

দেবিনা নিজের ভ্লগে জানান, তাঁর বাবা-মা যখন নৈনিতাল বেড়াতে যাওয়ার পরিকল্পনা করছিলেন, তখনই হঠাৎ তাঁর বাবা অসুস্থ হয়ে পড়েন। তাঁর বাবার-৪-৫দিন ধরে জ্বর ছিল, তাই হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা বেশকিছু পরীক্ষা নিরীক্ষা এবং এক্স-রে করে জানান, তাঁর বাবার নিউমোনিয়া হয়েছে। অভিনেত্রী নিজের ভ্লগে তাঁর বাবাকে দেখিয়ে জানান, তিনি যখন হাসপাতালে ভর্তি ছিলেন, তখন তাঁর মা সবসময় পাশে ছিলেন। অন্যদিকে সেসময় তাঁর শাশুড়িরও কোলাবার এক আর্মি হাসপাতালে অস্ত্রোপচার হয়। এদিকে দেবিনার বাবাও হাসপাতালে ভর্তি। রক্ত পরীক্ষায় জানা গিয়েছিল তাঁর হাই (৪৫০ সুগার)। তবে অবশ্য কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছিল বলেই জানিয়েছেন দেবিনা। এই সময়টা নিজের পরিবার ও সন্তানদের একসঙ্গে কীভাবে সামালেছিলেন অভিনেত্রী?

<p>মা-বাবার সঙ্গে দেবিনা</p>

মা-বাবার সঙ্গে দেবিনা

দেবিনা বন্দ্য়োপাধ্যায় জানান, তিনি তাঁর বাবার জন্য খিচুড়ি রান্না করেছিলেন। এছাড়াও দুপুর ও রাত দু'বেলার খাবার তিনি নিজের হাতে বানিয়েছিলেন। এছাড়াও তাঁর দুই মেয়েই বড্ড ছোট, তাদেরও দেখাশোনা করতে হয়েছে অভিনেত্রীকে।

দেবিনা তাঁর ভ্লগে হাসপাতালের ভিডিয়ো শেয়ার করে দেখিয়েছেন, কীভাবে তাঁর মা, বাবার যত্ন নিতেন। অন্যদিকে শাশুড়ির মায়ের অস্ত্রোপচার নিয়েই নিজের ভ্লগে বিস্তারিত জানিয়েছেন দেবিনা বন্দ্যোপাধ্যায়। 

প্রসঙ্গত, দেবিনা কলকাতার শোভাবাজারের মেয়ে। ২০০৬ সাল থেকে  পঞ্জাবি মুন্ডা গুরমিতকে ডেট করা শুরু করেন তিনি। হিন্দি ধারাবাহিকে রাম ও সীতার ভূমিকায় অভিনয় করে ভীষণ জনপ্রিয়তা পেয়েছিলেন এই জুটি। তখন থেকেই তাঁদের সম্পর্কের শুরু। ৬ বছর চুটিয়ে প্রেম করার পর ২০১১ সালে সাত পাক ঘোরেন দেবিনা-গুরমিত। ‘নাচ বলিয়ে’র মতো ডান্স রিয়ালেটি শো-তে একসঙ্গে দেখা গিয়েছে দুজনকে।। ২০২২-এর শুরুতেই সুখবর দেন জুটি। দুই থেকে তিন হন তাঁরা। আবার প্রথম সন্তান জন্মের পরপরই দ্বিতীয়বার অন্তসত্ত্বা হয়ে পড়েন অভিনেত্রী। জন্ম হয় তাঁদের দ্বিতীয় সন্তানের।

 

বায়োস্কোপ খবর

Latest News

এই পেশার মানুষ হলেই বিয়ে করা যাবে কার্তিক আরিয়ানকে! কপিলের শো-তে শর্ত মা মালার হাই হিলে প্রেগন্যান্ট দীপিকা! হবু মা'র দিকে হাত বাড়ালেন প্রভাস, গোঁসা অমিতাভের! শাকিরির গোলে ঘুরে দাঁড়াল সুইজারল্যান্ড, জার্মানির হার ভুলে লড়াইয়ে স্কটল্যান্ড ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল 12 ওভার শেষে West Indies-র স্কোর 102/1 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল ভারী বৃষ্টি নিয়ে আসছে ঘূর্ণাবর্ত, পারদ পড়বে ৪ ডিগ্রি, কবে ও কোন জেলায় সতর্কতা? জার্মানির কাজ ‘সহজ’ করল স্কটল্যান্ড! ইউরোয় কোন দল কত নম্বরে? রইল পয়েন্ট তালিকা আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ?

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.