বাংলা নিউজ > বায়োস্কোপ > Tollywood Actress: নামি সিরিয়ালের দামি নায়িকা এখন এই খুদে, রটনা প্রেম ছিল এক ক্রিকেটারের সঙ্গে, বলুন তো কে?

Tollywood Actress: নামি সিরিয়ালের দামি নায়িকা এখন এই খুদে, রটনা প্রেম ছিল এক ক্রিকেটারের সঙ্গে, বলুন তো কে?

চিনতে পারলেন টলিপাড়ার এই মিষ্টি নায়িকাকে?

বসে আছেন ভাইয়ের পাশে। ভাইকে জন্মদিনে শুভেচ্ছা জানাতেই ছবিখানা শেয়ার করে নিয়েছিলেন স্টার জলসার এই নায়িকা। বারবার তাঁর প্রেম ভাঙার আর নতুন করে প্রেমে পড়ার খবর মেলে। পারলেন চিনতে?

ভাইয়ের জন্মদিনে এই ছবিটি শেয়ার করে নিয়েছিলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী। বড় হলেও মুখখানা এখনও এরকমই মিষ্টি। স্টার জলসার এক জনপ্রিয় মেগায় কাজ করছেন আপাতত। যা আসছে অ্যাক্রোপলিসের প্রযোজনায়, শোনা যাচ্ছে খুব জলদিই নাকি শেষ হয়ে যাবে এই ধারাবাহিক।

চলুন ছোট পর্দার এই নায়িকার ব্যাপারে দিয়ে দেওয়া যাক কিছু ক্লু। দেখে নিন চিনতে পারেন কি না! গত কয়েকবছরে বারবার তার প্রেম ভাঙার খবর এসেছে। টলিপাড়ার ফিসফাস, এক ক্রিকেটারের সঙ্গেও গিয়েছিলেন সম্পর্কে, তবে সেটাও টেকেনি।পারলেন কি চিনতে? 

কথা হচ্ছে গাঁটছড়া-খ্যাত শ্রীমা ভট্টাচার্যের ব্যাপারে। ভাই শুভদীপ ভট্টাচার্যের জন্মদিনে ভাগ করে নিয়েছিলেন এই মিষ্টি ছবিখানা। ক্যাপশনে লিখেছিলেন, ‘২০ বছর আমার অত্যাচার সহ্য করার জন্য কুর্নিশ ! বড্ড বেশি ভালো মানুষ তুই! কিন্তু এটাই আফসোস মা-বাপি কারোর থেকে কখনো ধোলাই খেতে হয়নি তোকে, শুভ জন্মদিন ভাই… বাকি নাম নাই বলাম।’

শ্রীমাকে প্রথম অভিনয় করতে দেখা গিয়েছিল 'নাগলীলা'তে। তারপর অভিনয় করেন 'জামাই রাজা' ধারাবাহিকে। এরপর 'বেদের মেয়ে জ্যোৎস্না'-তেও তাঁর অভিনয় প্রশংসিত হয়। তারপর কয়েক মাস বিরতির পর কাজ করছেন গাঁটছড়ায়। বহুদিন ধরেই এই মেগা বন্ধের খবর মিলছে। যদিও এখনও সে নিয়ে নিশ্চিত খবর আসেনি। 

অক্টোবর মাসেই হিন্দুস্তান টাইমস বাংলাকে শ্রীমা জানিয়েছিলেন, ‘গাঁটছড়া বন্ধ হবে সেরকম কোনও সরাসরি খবর প্রোডাকশ হাউস বা চ্যানেলের তরফ থেকে আমাদের কাছে এসে পৌঁছায়নি। অনেকেই ফোন করে জিজ্ঞেস করছে, তেমনি বিভিন্ন বন্ধুরা, সহ-কর্মীরা, বাড়ির লোকজন বা বিভিন্ন জায়গায় নিজেও এসব দেখতে পাচ্ছি। এক বার দেখলাম অন্য একটা ধারাবাহিক বন্ধ হবে, তারপর দেখলাম আমাদের ধারাবাহিক বন্ধ হবে! জানি না সত্যি না মিথ্যে'।

ক্রিকেটার কণিষ্ক শেঠের সঙ্গে শ্রীমার প্রেমের উড়ো খবর ছিল ২০২২ সালে। কিছু মাখোমাখো ছবিও ছিল তাঁদের। তবে হঠাৎই তা মুছে দেন অভিনেত্রী। পরস্পরকে ইনস্টায় আনফলোও করেন তাঁরা। তার আগে শ্রীমার দীর্ঘদিনের প্রেম ছিল গৌরব রায়চৌধুরীর সঙ্গে। 

এখন আবার খবর আসছে অভিনেতা ইন্দ্রনীল চট্টোপাধ্যায়ের সঙ্গে প্রেমের। তবে সেসব নিয়েও আাপতত মুখ তিনি কুলুপই এঁটেছেন। তবুও তাতে গসিপ-প্রেমীদের ফিসফাস বন্ধ থাকে না যে!

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বাঁ-হাতি ব্যাটার হিসেবে এক টেস্ট সিরিজে সর্বোচ্চ রান, ভাঙলেন সৌরভ, গৌতমের নজির গাইবেন অরিজৎ-রিয়ানা, আম্বানি-পুত্রের প্রাক-বিয়ের উৎসবে শামিল হবেন শাহরুখ-সলমন গঙ্গাস্নান করতে যাওয়ার পথে ট্রাক্টর পড়ল পুকুরে, মৃত ১৫, কোথায় হল এই দুর্ঘটনা? জিমেল নাকি বন্ধ হয়ে যাচ্ছে? অনেকেই বলছেন এই কথা, গুগল জানাল নিজেদের সিদ্ধান্ত খালিস্তানি ভিডিয়ো ‘ফেক’, এডিট করে কণ্ঠস্বর বসানো হয়েছে: শুভেন্দু স্কুলে পড়াকালীন ডাকাতের থেকে প্রেম প্রস্তাব পান রিমঝিম! তারপর? অঞ্চল সভাপতির পদ থেকে অপসারিত শাহজাহানের ভাই সিরাজ, দায়িত্বে এলেন অজিত ‘প্রভাবশালী’! মিলছে না জামিন,পরিবারের অনুরোধে বালুকে মন্ত্রীত্ব থেকে সরান মমতা যশস্বীর আউট বাতিল হতেই চেহারা বদল ইংরেজদের,আম্পায়ারের সিদ্ধান্তে অখুশি স্টোকসরা কাউকে ছাড়ব না! প্রশ্নফাঁসের অভিযোগ উঠতেই চাকরির পরীক্ষা বাতিল করলেন যোগী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.