বাংলা নিউজ > বায়োস্কোপ > Hrithik Roshan's Fighter Look: 'টম ক্রুজের সস্তা কপি', হৃতিকের ‘ফাইটার’ লুক দেখে সমালোচনা, উঠল চুরির অভিযোগ

Hrithik Roshan's Fighter Look: 'টম ক্রুজের সস্তা কপি', হৃতিকের ‘ফাইটার’ লুক দেখে সমালোচনা, উঠল চুরির অভিযোগ

টম ক্রুজকে নকল করলেন হৃতিক? 

Hrithik Roshan's Fighter Look: বিক্রম বেদা-র ব্যর্থতা ভুলে ‘ফাইটার’ নিয়ে ফিরছেন হৃতিক। পরিচালক সিদ্ধার্থ আনন্দের এই ছবিতে প্রথমবার হৃতিকের নায়িকা দীপিকা পাড়ুকোন। সোমবার খাকি উর্দিতে নিজের প্রথম লুক শেয়ার করলেন ‘ফাইটার’ হৃতিক। হল কটাক্ষ। 

‘বিক্রম বেদা’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। ব্যর্থতা ভুলে ‘ফাইটার’-এর অপেক্ষায় হৃতিক রোশন। সোমবার অনুরাগীদের জন্য ধামেকেদার সারপ্রাইজ ছিলেন 'বলিউডের গ্রিক গড'। ‘ফাইটার’-এর ফার্স্ট লুক শেয়ার করলেন তারকা। যুদ্ধবিমানের পাশে দাঁড়িয়ে রয়েছেন হৃতিক, যদিও তাঁর এই লুক দেখা মাত্রই নেটপাড়ায় উঠল ‘নকল’এর অভিযোগ। আরও পড়ুন-ফাইটার হতে হায়দ্রাবাদ উড়ে গেলেন হৃতিক, অ্যাকশন ভরা তৃতীয় কিস্তির শ্যুটিং শুরু

কী রয়েছে ফাইটারের ফার্স্ট লুকে?

ফাইটার-এর ফার্স্ট লুকে যুদ্ধবিমানে হাত রেখে দাঁড়িয়ে রয়েছেন অভিনেতা। পিছন ঘুরে দাঁড়ানোর হৃতিকের মুখ প্রায় দেখা যাচ্ছে না, তবে উর্দিতে পুরোদস্তুর বায়ুসেনার লুকেই দেখা গেল তাঁকে। বায়ুসেনার বেসক্যাম্পের প্রেক্ষাপটে তোলা এই ছবি, দূরে দেখা যাচ্ছে সবুজ ঘেরা পাহাড়। ছবির ক্যাপশনে একটি শব্দও খরচ করেননি হৃতিক। শুধু হ্যাশট্যাগে লিখেছেন- ফাইটার, ২৫শে জানুয়ারি, ২০২৪, আর মাত্র ৭ মাস বাকি'।

টম ক্রুজের ‘সস্তা কপি’ বলে ট্রোলড হৃতিক

তবে হৃতিকের ‘ফাইটার লুক’ দেখা মাত্রই নেটপাড়ায় রে রে করে উঠেছেন নিন্দকরা। অনেকেই এই লুকের সঙ্গে মিল খুঁজে পেয়েছেন হলিউড সুপারস্টার টম ক্রুজের ‘টপ গান: মারভিক’-এর। একজন লেখেন- ‘ফের টপ গানের নকল, বলিউড শোধরাবে না’। অপর একজন লেখেন- ‘এটা কি টপ গানের রিমেক?’ আরেক নেটিজেন কটাক্ষের সুরে লেখেন- ‘টপ গানের সস্তা কপি… বলিউড ভার্সন’।

নেটিজেনরা হৃতিকের লুকে মুগ্ধ না হলেও বলিউড সহকর্মীরা প্রিয় দুগ্গুর (হৃতিকের ডাকনাম) জন্য গলা ফাটালেন। অনিল কাপুর, জোয়া আখতাররা প্রশংসা করেছেন হৃতিকের এই লুকের। ফ্যানেরাও তারিফ করতে ভোলেননি। হৃতিকের এক ভক্ত লেখেন- ‘সাত মাস… আর তো অপেক্ষা করতে পারছি না, ভীষণ উত্তেজিত’। অপর একজন লেখেন- ‘ভারতীয় সুপারহিরো ফিরছে….’।

প্রথমবার রুপোলি পর্দায় জুটিতে হৃতিক-দীপিকা!

‘ফাইটার’-এ সবচেয়ে বড় আকর্ষণ হৃতিক-দীপিকা জুটি। হ্য়াঁ, ফিল্মি কেরিয়ারে প্রথমবার জুটিতে এই দুই তারকা। ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দ। ‘পাঠান’ পরিচালকের সঙ্গে আগেই ‘ব্যাং ব্যাং’, ‘ওয়ার’-এর মতো সুপারহিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন হৃতিক, ফের চেনা মাঠে গোল দিতে প্রস্তুত তিনি। এই ছবিতে ভারতীয় বায়ুসেনার পাইলট হিসাবে দেখা যাবে হৃতিককে।

দ্বিতীয়বার খাকি উর্দিতে হৃতিক

‘ফাইটার’- ছবির জন্য কঠোর ওয়ার্কআউটের পর চেহারা বদলেছেন হৃত্বিক। কমিয়ে ফেলছেন ওজন। নিয়েছেন মার্শাল আর্টের প্রশিক্ষণও। জানা গিয়েছে 'ফাইটার'-এর বেশিরভাগ অ্যাকশন থাকবে আকাশে, যা আগে কখনও ভারতীয় ছবিতে দেখা যায়নি। এই ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে ভায়াকম ১৮ মোশন পিকচার্স। বিগ বাজেট ছবি ‘ফাইটার’- থাকবে আন্তর্জাতিক মানের অ্যাকশন দৃশ্য। পরিচালক সিদ্ধার্থ আনন্দের সঙ্গে এই ছবির চিত্রনাট্য লিখছেন প্রাক্তন সেনা অফিসার রমন চিব। ফাইটারের ঘোষণা সেরে হৃতিক জানিয়েছিলেন, ‘দেশের থেকে বড় আর কোনও প্রেমিকা হয় না…ত্রিরঙ্গায় মোড়া কফিনের চেয়ে বেশি দামি আর কিছুই নয়’। উল্লেখ্য, এর আগে ‘লক্ষ্য’ ছবিতে আর্মি অফিসারের চরিত্রে দেখা গিয়েছিল হৃত্বিককে।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

কোন ৪ ভারতীয় ‘গগনযান’-এ করে মহাকাশে যাবেন? ৪ জনকে সামনে আনল ISRO আগামী সপ্তাহে প্রকাশিত হতে পারে বিজেপি প্রথম প্রার্থী তালিকা, চলছে সমীক্ষা বিশেষ পোশাক পরা বারণ ২০২৫-র মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকে? টুকলির বহরে হতে পারে নিয়ম ‘দেব - দেবী’ দেখে ভোট দেবেন না, রাজ্যবাসীকে পরামর্শ দিলীপ ঘোষের Eye Care Tips: এই একটি জিনিস আপনার চোখের জন্য খুবই উপকারি ইতিহাস গড়লেন তনুষ-তুষার, রঞ্জিতে এই প্রথম ১০ ও ১১ নম্বর ব্যাটারের শতরান তৃণমূলকে ভোট না দিলে হাত কেটে নেব, প্রকাশ্যে হুমকি অনুব্রত ঘনিষ্ঠ নেতার এথনিক আউটফিটে নো মেকআপ লুকে আলিয়া, কীসের জন্য তৈরি হচ্ছেন নায়িকা তেজস্বী যাদবের কনভয় পথ দুর্ঘটনার কবলে, মৃত ১, আহত ৬ পুলিশকর্মী–সহ ১০ অবসরপ্রাপ্ত বিচারকদের স্বল্প পেনশন, উদ্বিগ্ন CJI, কেন্দ্রকে সমাধানের নির্দেশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.