বাংলা নিউজ > বায়োস্কোপ > Kangana Ranaut: 'কোনওদিন খাইনি, অপপ্রচার করা হচ্ছে..’, কংগ্রেস নেতার গোমাংস মন্তব্যে এবার পালটা জবাব দিলেন কঙ্গনা

Kangana Ranaut: 'কোনওদিন খাইনি, অপপ্রচার করা হচ্ছে..’, কংগ্রেস নেতার গোমাংস মন্তব্যে এবার পালটা জবাব দিলেন কঙ্গনা

কংগ্রেস নেতার গোমাংস মন্তব্যে এবার মুখ খুললেন কঙ্গনা

Kangana Ranaut: কংগ্রেস নেতা বিজয় ওয়াদ্দেতিওয়ার দাবি করেন, কঙ্গনা এর আগে গোমাংস ভক্ষণ করার কথা নিজের মুখে জানিয়েছিলেন। কংগ্রেসের এই দাবিকে কেন্দ্র করে রাজনৈতিক মহলে জলঘোলা হয়। গরুর মাংস খাওয়ার গুজবকে ‘লজ্জাজনক এবং ভিত্তিহীন’ বলেই উড়িয়ে দিলেন অভিনেত্রী-রাজনীতিবিদ কঙ্গনা রানাওয়াত। 

গরুর মাংস খেতে ভালোবাসেন বিজেপি প্রার্থী তথা অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত, এমনটাই দাবি করেছেন কংগ্রেস নেতা বিজয় ওয়াদেত্তিওয়ার। এক্স হ্যান্ডেলে একটি পোস্ট করে সেই দাবি করেন কংগ্রেস নেতা। কংগ্রেসের এই দাবিকে কেন্দ্র করে রাজনৈতিক মহলে জলঘোলা হয়। এবার সেই মন্তব্যের পালটা জবাব দিলেন কঙ্গনা রানাওয়াত। 

ভোটের মুখে ‘রামনাম’ কঙ্গনা রনাওয়াতের মুখে। গোমাংস ও অন্যান্য রেডমিট তিনি খান না বলে সোমবার সকালে দাবি করলেন বিজেপির ‘কুইন’ প্রার্থী। এ ধরনের অপপ্রচারকে লজ্জাজনক বলেও মন্তব্য করেছেন তিনি। ২০২৪ এর লোকসভা নির্বাচনের হাত ধরেই রাজনীতির ময়দানে পা রাখলেন কঙ্গনা রানাওয়াত। বিজেপির তরফে তাঁকে টিকিট দেওয়া হয়েছে। পদ্ম শিবিরের হয়ে তিনি এবার হিমাচল প্রদেশের মান্ডি কেন্দ্র থেকে লড়বেন।

আরও পড়ুন: রাজনীতিতে যোগদানের পরই নিজেকে নতুন মার্সিডিজ উপহার দিলেন কঙ্গনা, লাক্সারি গাড়িটির দাম কত

কী এক্সবার্তা কঙ্গনার?

এক্স হ্যান্ডেলে কঙ্গনা দাবি করেন, ‘আমি কোনওদিন বিফ বা কোনও রেড মিট খাইনি। আমি একজন গর্বিত হিন্দু। খুবই দুর্ভাগ্য়জনক যে, আমার নামে উদ্দেশ্যপ্রণোদিতভাবে অপপ্রচার করা হচ্ছে’। আরও লেখেন, ‘আমি কয়েক দশক ধরে যোগ ও আয়ুর্বেদিক জীবনধারার পক্ষে প্রচার করে আসছি। এখন আমার ভাবমূর্তি নষ্ট করতে এইসব হচ্ছে। আমার ভাবমূর্তি নষ্ট করার জন্য এখন এসব অপপ্রচার করা হচ্ছে। আমাকে যারা চেনে তারা খুব ভালোভাবেই জানে যে, আমি একজন গর্বিত হিন্দু। আমার নামে অপপ্রচার করে তাদের বিভ্রান্ত করা যাবে না। জয় শ্রীরাম’।

আরও পড়ুন: লিপ জব করিয়েছেন? ‘ফিলটার বলে ফিলার নয়..’, নেটিজেনের ট্রোলের পালটা জবাব দিলেন মন্দিরা

কংগ্রেস নেতার মন্তব্য

উল্লেখ্য, বিতর্কের সূত্রপাত কংগ্রেস নেতা বিজয় ওয়াদেত্তিওয়ার একটি মন্তব্য থেকে। তিনি দাবি করেন, ‘গরুর মাংস খেতে ভালোবাসেন বিজেপি প্রার্থী তথা অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তিনি নিজেই এই কথা জানিয়েছিলেন। কঙ্গনা রানাওয়াত সেই সময় জানিয়েছিলেন, তিনি গরুর মাংস খান ও ভালোওবাসেন’। এই মন্তব্য সামনে আসার পরই বিতর্ক শুরু হয়। কঙ্গনাকে অনেকে আক্রমণ করেন। আবার অনেকে কংগ্রেস নেতার মনোভাব নিয়ে প্রশ্ন তোলেন। তারই মধ্যে কংগ্রেস নেতার মন্তব্যের জবাব দিয়ে এক্সবার্তা কঙ্গনার।

আরও পড়ুন: শীঘ্রই ডেবিউ করবে বলিউডে, সারাকে জড়িয়ে এই ছেলেটিকে চিনতে পারছেন, বলুন তো কে

প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পরই প্রচার শুরু করে দিলেন হিমাচলের মান্ডির ঘরের মেয়ে কঙ্গনা। এরই মাঝে তাঁর নতুন গাড়ি কেনার খবর এসেছে। এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে কঙ্গনা রানাওয়াতের এমার্জেন্সি ছবিটি। ভারতীয় জরুরী অবস্থার উপর ভিত্তি করে তৈরি এই সিনেমাতে কঙ্গনাকে দেখা যাবে ইন্দিরা গান্ধীর চরিত্রে। ছবিতে আরও অভিনয় করেছেন অনুপম খের, শ্রেয়াস তালপাড়ে , মহিমা চৌধুরী এবং মিলিন্দ সোমান।

বায়োস্কোপ খবর

Latest News

আগ্নেয়াস্ত্র সরাতেই আধিকারিকদের ওপর হামলা চালায় শাহজাহান, চার্জশিটে দাবি EDর কখনও ভাবিনি স্বামী মুখ্যমন্ত্রী হবেন, বলছেন মোহন মাঝির স্ত্রী, ছেলে কী বললেন? সাধন পত্নীই হচ্ছেন মানিকতলার TMC প্রার্থী, আনুষ্ঠানিক ঘোষণার আগেই প্রচার শুরু লোকসভায় উত্তরবঙ্গে খারাপ ফলের জন্য কার্যত কর্মীদের দায়ী করলেন ফিরহাদ কুয়েতে বিধ্বংসী আগুন, মৃত কমপক্ষে ৪১, আহত ৩০-র বেশি ভারতীয়, চালু হেল্পলাইন নম্বর শপথ নেওয়ার আগেই মোহন মাঝির পিএ-কে পিষে দিল গাড়ি, শোরগোল ওড়িশায় ভুয়ো FIR করার অভিযোগ, সংগ্রামী যৌথ মঞ্চের ভাস্কর ঘোষকে রক্ষাকবচ দিল হাইকোর্ট T20 World Cup 2024-এ পরপর দুই ম্যাচে ব্যর্থ হয়ে সচিনের কাছে দৌড়লেন কোহলি ইংল্যান্ডকে হারাতে...... স্কটল্যান্ডের বিরুদ্ধে কেমন ভাবে খেলবে অজিরা- হেজেলউড ভুলেও করবেন না এই ৭ টি কাজ, কিডনিতে ক্যানসারের আশঙ্কা বেড়ে যাবে

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.