বাংলা নিউজ > বায়োস্কোপ > Kangana Ranaut New Car: রাজনীতিতে যোগদানের পরই নিজেকে নতুন মার্সিডিজ উপহার দিলেন কঙ্গনা, লাক্সারি গাড়িটির দাম কত

Kangana Ranaut New Car: রাজনীতিতে যোগদানের পরই নিজেকে নতুন মার্সিডিজ উপহার দিলেন কঙ্গনা, লাক্সারি গাড়িটির দাম কত

নিজেকে নতুন মার্সিডিজ উপহার দিলেন কঙ্গনা, দেখুন লাক্সারি গাড়ির ছবি

Kangana Ranaut-Mercedes Maybach: নতুন বিলাসবহুল গাড়ি কিনলেন কঙ্গনা রানাওয়াত। আর কোন কোন গাড়ি আছে অভিনেত্রীর গ্যারেজে! বলিউড ‘কুইন’-এর লাক্সারি গাড়ির কেন এত দাম, কী আছে গাড়ির ফিচার্স-

রাজনীতিতে যোগদানের পরই নতুন গাড়ি কিনলেন কঙ্গনা রানাওয়াত। রবিবার সকাল সকাল মুম্বইয়ে নতুন গাড়িতে চড়ে লেন্সবন্দি হন বলিউড ‘কুইন’। ভিডিয়োতে গাড়িতে বসে দেখা মিলেছে অভিনেত্রীর। কঙ্গনার এই গাড়িটি মার্সিডিজ মেব্যাক জিএলএস। জানিয়ে রাখি, কঙ্গনার আরও একটি মার্সিডিজ গাড়ি রয়েছে, মার্সিডিজ মেব্যাক এস 680।

কঙ্গনার নতুন গাড়ি

কঙ্গনার কেনা নতুন মার্সিডিজ মেব্যাক জিএলএস গাড়ির দাম ২.৪৩ কোটি টাকা। এটি কঙ্গনার দ্বিতীয় মার্সিডিজ গাড়ি। কঙ্গনার কাছে ছিল মার্সিডিজ মেব্যাক এস 680, যার দাম ৩.৬ কোটি টাকা। বলিউড অভিনেতারা অবশ্য তাঁদের বিলাসবহুল ব্যক্তিগত জীবনের কারণেও শিরোনামে থাকেন।

Men's XP-র রিপোর্ট অনুসারে, একটি BMW 7-সিরিজ 730LD, একটি মার্সিডিজ GLE 350D SUV এবং একটি Audi Q3 রয়েছে কঙ্গনার গাড়ির কালেকশনের মধ্যে। মুম্বইতে তাঁর দুটি সম্পত্তি রয়েছে: একটি অফিস এবং একটি বাড়ি।

আরও পড়ুন: চেটে চেটে আইস্ক্রিম খাচ্ছে মালতী, মেয়ের ‘কিউট’ ছবি পোস্ট করে কী জানালেন প্রিয়াঙ্কা

আরও পড়ুন: ৮২-তে পা রাখলেন জিতেন্দ্র, দুই নাতি, তুষার-একতার সঙ্গে পালন করলেন জন্মদিন, কাটলেন কেক

গাড়ির ফিচার্স

মার্সিডিজ-বেঞ্জ মেব্যাচ জিএলএস হল জার্মান অটোমেকারের সবচেয়ে বিলাসবহুল SUV। বেশ কয়েকজন বলিউড সেলিব্রিটি যেমন- অর্জুন কাপুর, আয়ুষ্মান খুরানা, নীতু কাপুর এবং রণবীর সিংয়ের মতো তারকাদের গ্যারেজে রয়েছে এই গাড়ির কালেকশন।

ইলেকট্রনিক স্লাইডিং প্যানোরামিক সানরুফ, ১২.৩ ইঞ্চি ডুয়াল-স্ক্রিন ডিসপ্লে, নানা রকমের আলোর ব্যবস্থা, সর্বোত্তম বিলাসিতা, আরাম রয়েছে মার্সিডিজ মেব্যাক জিএলএস-এ। গাড়ির আসনেই রয়েছে ম্যাসাজ, হট ও কুলিং ফাংশন এবং অবশ্যই পছন্দের সিট পজিশন। পিছনের সিটে একটি ফ্রিজও রয়েছে। রয়েছে আরও অন্যান্য ফিচার্স।

আরও পড়ুন: কেন পর্দা থেকে সরে অন্তরালে চলে যান সুচিত্রা সেন! আসল সত্যিটা কী, একবার জানিয়েছিলেন মুনমুন

রাজনীতিতে কঙ্গনার প্রবেশ

২০২৪ এর লোকসভা নির্বাচনের হাত ধরেই রাজনীতির ময়দানে পা রাখলেন কঙ্গনা রানাওয়াত। বিজেপির তরফে তাঁকে টিকিট দেওয়া হয়েছে। পদ্ম শিবিরের হয়ে তিনি এবার হিমাচল প্রদেশের মান্ডি কেন্দ্র থেকে লড়বেন। প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পরই প্রচার শুরু করে দিলেন হিমাচলের মান্ডির ঘরের মেয়ে কঙ্গনা। এরই মাঝে তাঁর নতুন গাড়ি কেনার খবর এসেছে।

কঙ্গনার আগামী সিনেমা

এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে কঙ্গনা রানাওয়াতের এমার্জেন্সি ছবিটি। ভারতীয় জরুরী অবস্থার উপর ভিত্তি করে তৈরি এই সিনেমাতে কঙ্গনাকে দেখা যাবে ইন্দিরা গান্ধীর চরিত্রে। ছবিতে আরও অভিনয় করেছেন অনুপম খের , শ্রেয়াস তালপাড়ে , মহিমা চৌধুরী এবং মিলিন্দ সোমান। ছবি পরিচালনা ও প্রযোজনা করেছেন কঙ্গনা নিজেই। ২০২২ সালে শ্যুট শুরু হয়। যা শেষ হয় ২০২৩ সালে। তবে গত ডিসেম্বরে এমার্জেন্সির হলে আসার কথা থাকলেও, তা পিছিয়ে যায়। আপাতত দেখার কবে নিজের পরবর্তী সিনেমা মুক্তি দেন অভিনেত্রী, বিজেপি নেত্রী কঙ্গনা।

 

বায়োস্কোপ খবর

Latest News

বাংলাদেশের MP খুনে ৮ দিনের পুলিশি হেফাজতে রহস্যময়ী শিলাস্তি সহ ৩ তৃণমূলকে ভোট দিলে ঘরে ঢুকবে ‘শাহজাহানের বাপ’, খেজুরিতে পড়ল পোস্টার ৩০ বছরে প্রথম, কানের প্রতিযোগিতা বিভাগে অংশ নিল কোনও ভারতীয় ছবি ‘অল উই ইমাজিন’ ‘যাদবপুরের মানুষ আপনাকে বেছে নেবে,’ চিঠি দিয়ে মোদীর শুভেচ্ছা অনির্বাণ গাঙ্গুলিকে বাংলায় চোর ধরতে এসে এলোপাথাড়ি গুলি চালাল বিহার পুলিশ, বুলেটে আহত ১ বেপরোয়া পোর্শে গাড়ি মেরেছিল ২জনকে, চালকের ঘাড়ে দায় চাপাতে চাইছে ধনীর ছেলে? NCA-তে লক্ষ্মণের মেয়াদ শেষ হচ্ছে সেপ্টেম্বরে, তারপর কী হবে? এক্কেবারে শেষ মুহূর্তে ঘোষিত হল পাকিস্তানের বিশ্বকাপ দল, হাসান আলি বাদ পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং কে বলবে বয়স ৪৯! খোলা পিঠের শ্বেতশুভ্র গাউন, কান মাতালেন ‘প্রিটি ওম্যান’ প্রীতি

Latest IPL News

পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন T20 WC 2024-এর আগে অবসরের ইঙ্গিত দিলেন শিখর ধাওয়ান! IPL Qualifier 2 SRH vs RR: পিচ থেকে আবহাওয়া, কেমন হবে দুই দলের সম্ভাব্য একাদশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.