বাংলা নিউজ > বায়োস্কোপ > Mandira Bedi New Look: লিপ জব করিয়েছেন? ‘ফিলটার বলে ফিলার নয়..’, নেটিজেনের ট্রোলের পালটা জবাব দিলেন মন্দিরা

Mandira Bedi New Look: লিপ জব করিয়েছেন? ‘ফিলটার বলে ফিলার নয়..’, নেটিজেনের ট্রোলের পালটা জবাব দিলেন মন্দিরা

ট্রোলের জবাবে কী বললেন মন্দিরা?

Mandira Bedi New Look: মন্দিরা বেদি তার ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন। সেখানে অভিনেত্রীকে দেখে অনেকেই মন্তব্য করেছেন, তাঁর বয়স বেড়ে গিয়েছে। এবার সেই সব ট্রোল নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

দীর্ঘদিন ধরে পর্দা থেকে দূরে রয়েছেন অভিনেত্রী মন্দিরা বেদী। তবে সোশ্যাল মিডিয়াতে দারুণ সক্রিয় তিনি। অভিনেত্রী সবসময় তাঁর ফিটনেস দিয়ে ভক্তদের মুগ্ধ করেন। এই বয়সেও মন্দিরে ফিটনেস দেখে অবাক হন অনেকেই। ভক্তরাও মন্দিরার ফিটনেসের প্রশংসা করেন। তবে মন্দিরার সদ্য শেয়ার করা ভিডিয়ো দেখে রীতিমতো অবাক হয়েছেন নেটিজেনরা। কেউ কেউ মন্দিরার চেহারা বদল লক্ষ্য করেছেন।

মন্দিরা বেদী তার ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন। সেখানে অভিনেত্রীকে দেখে অনেকেই মন্তব্য করেছেন, তাঁর বয়স বেড়ে গিয়েছে। ভিডিয়োতে অভিনেত্রী বলেছেন- ‘বয়সের সঙ্গে করুণা করবেন না... সাহসের সঙ্গে গল্প বলুন’। ভিডিয়োতে অনেকেই মন্দিরার ঠোঁটকে নিশানা করেছেন। কারও কারও মন্তব্য অভিনেত্রীর ঠোঁটটা একটু মোটা দেখাচ্ছে, লিপ জব করিয়েছেন তিনি। এবার লিপ জব করানোর গুঞ্জন নিয়ে মুখ খুললেন মন্দিরা।

আরও পড়ুন: শীঘ্রই ডেবিউ করবে বলিউডে, সারাকে জড়িয়ে এই ছেলেটিকে চিনতে পারছেন, বলুন তো কে

অপর একটি ভিডিয়ো শেয়ার করেছেন মন্দিরা। ক্যামেরার সামনে নিজের মুখ দেখানোর পর পাশ ফিরে নিজের মুখের ছবি ক্যামেরার সামনে দেখিয়েছেন। ভিডিয়োর ব্যাকগ্রাউন্ড মিউজিকে বাজছে, ‘কুছ তো লোগ কাহেঙ্গে, লোগো কা কাম হ্যাক কেহনা’। পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘আর যাচাই বা অনুমান করার প্রয়োজন নেই.. আমি আপনাকে সমস্ত কোণ দিয়ে দেখালাম.. আপনার অনুমানের জন্য। এটাকে ফিলটার বলে ফিলার নয়’।

আরও পড়ুন: ‘কেউ থাকে না..’, বাড়ি ভাড়া দিতেন ৫০০ টাকা, এ বার সেই ফ্ল্যাটই কিনতে চান অক্ষয়

পোস্টেই মন্দিরা সাফ জানিয়েছেন, ফিলটার ব্যবহার করেছেন তিনি ফিলার নয়। পোস্টে একজনের মন্তব্য, ‘তবে আপনি যা-ই বলুন না কেন মন্দিরা আপনার পুরোনো আসল সংস্করণটি সেরা ছিল’। একজন লিখেছেন, ‘ঠোঁট মিথ্যে বলে না’। কারও মন্তব্য়, ‘গানেই তো লুকিয়ে আসল কথা’।

আরও পড়ুন: ‘বৃষ্টির মতো কথাবার্তা..’, পার্কস্ট্রিটে শ্যুটিংয়ে কাজল, ৬ বছর পর দেখা করে কেমন অনুভূতি ঋদ্ধির

২০২১ সালের ৩০ জুন মন্দিরার স্বামী রাজ কৌশল প্রয়াত হন। মাত্র ৪৯ বছর বয়সে আচমকা হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাঁর। ব্যক্তিগত জীবনের টানাপড়েনে খেলার মাঠ থেকে কিছু দিন বিরতি নিয়েছিলেন মন্দিরা। মাইক হাতে ক্রিকেটারদের সঙ্গে হাসিঠাট্টা, খুনসুটিতে মন্দিরাকে দেখা যাচ্ছিল না। গত বছর আইপিএলের মঞ্চে মন্দিরাকে দেখে উচ্ছ্বসিত হন ভক্তরা।

বাইশ গজের খেলার সঞ্চালনায় মহিলাকণ্ঠের প্রসঙ্গ উঠলেই প্রথমে উঠে আসে মন্দিরার নাম। অনেকের মতেই, দেশের সবচেয়ে জনপ্রিয় ধারাভাষ্যকার তিনি। যে কয়েকটি নারীকণ্ঠের ধারাভাষ্য কানের এবং মনের স্বস্তি দেয়, মন্দিরার কণ্ঠ তার মধ্যে অন্যতম।

অভিনেত্রী হওয়ার পাশাপাশি, ভারতীয় ক্রিকেটের দাপুটে ধারাভাষ্যকার হিসাবেও তাঁকে চেনে গোটা বিশ্ব। এই পথ চলা প্রথম শুরু হয় ২০০৩ সালে। বিশ্বকাপে প্রথম কাঁধখোলা ব্লাউজ এবং ল্যাভেন্ডার রঙের শাড়ি পরে সঞ্চালনার দায়িত্ব সামলেছিলেন মন্দিরা। তখন থেকেই বাইশ গজের জগতে মন্দিরার জনপ্রিয়তা বাড়তে থাকে।

আইপিএল, সাধারণ টুর্নামেন্ট, বিশ্বকাপের মঞ্চে বহু বার মন্দিরার উপস্থিতি আলাদা করে নজর কেড়ে নিয়েছে। সাজপোশাক তো বটেই, মন্দিরার জৌলুসেও মজেছেন অনেকে। তা যে অস্বাভাবিক নয়, তার প্রমাণ মন্দিরা নিজেই।

বায়োস্কোপ খবর

Latest News

বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুনের রাশিফল রোনাল্ডোর সহজতম সুয়োগ নষ্ট, শেষ মুহূর্তের গোলে কোনও মতে অক্সিজেন পেল পর্তুগাল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুনের রাশিফল ‘অনেকদিন ধরেই আলাদা…’, Bigg Boss OTT-তে সলমনের জায়গায় আসা নিয়ে জবাব অনিলের দলীয় কর্মীকে দিয়ে নিজের পা ধোয়ানোর অভিযোগ!মুখ খুললেন মহারাষ্ট্রের কং -প্রধান সন্টারিং মানে জানেন? কেন পালন করা হয় বিশ্ব সান্টারিং দিবস? ধনু-মকর-কুম্ভ-মীনের বুধবার কেমন কাটবে? জানুন রাশিফল রাতের তাপমাত্রা রেকর্ড গড়ছে বহু রাজ্যে! বুধের বাংলায় বৃষ্টির পূর্বাভাস কী? সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল ‘বিমানবন্দরে বিস্ফোরক লুকনো আছে, সবাই মরে যাবে’, দেশের ৪১ এয়ারপোর্টে হুমকি মেইল

T20 WC 2024

ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.