বাংলা নিউজ > বায়োস্কোপ > Kangana Ranaut: বরফে ঢেকে রয়েছে মানালির বাড়ি, ছবি পোস্ট করে কোন বিশেষ বার্তা দিলেন কঙ্গনা

Kangana Ranaut: বরফে ঢেকে রয়েছে মানালির বাড়ি, ছবি পোস্ট করে কোন বিশেষ বার্তা দিলেন কঙ্গনা

মানালির বাড়ির ছবি পোস্ট করলেন কঙ্গনা

Kangana Ranaut Manali Home: বরফের চাদরে মুড়ে রয়েছে কঙ্গনার মানালির বাড়ি। সেই ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন অভিনেত্রী।

হিমাচল প্রদেশের মেয়ে কঙ্গনা রানাওয়াত। মানালিতে রয়েছে অভিনেত্রীর বিলাসবহুল বাড়ি। আর প্রতি বছরই শীতের মরসুমে বরফে ঢেকে থাকে মানালি। তাই এই সময়টা পর্যটকদের জন্য বিশেষ আকর্ষণীয় হয়ে থাকে। আর কঙ্গনার বাড়ির ছবি দেখতে ভ্রমণ পিপাসুদের আরও বেশি চোখ ধাঁধাবে।

বরফের চাদরে মুড়ে রয়েছে কঙ্গনার মানালির বাড়ি। সেই ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন অভিনেত্রী। সঙ্গে জানিয়েছেন, ‘শুকনো আবহাওয়ার পর এবার একটু বরফের মুখ দেখতে পেল মানালি। দারুণ খবর। সাধারণ মানুষ আর আপেল চাষীরা মন থেকে খুশি, জয় মাতা দি’। আরও পড়ুন: ফেব্রুয়ারিতেই বিয়ের পিঁড়িতে, রকুল-জ্যাকির লাভস্টোরিটা বেশ রোম্যান্টিক

সাদা বরফে ছেয়ে গিয়েছে গোটা মানালি। দিন দুই আগেই প্রচণ্ড বরফ পড়েছে মানালিতে। ফলে হিমাচল প্রদেশের ওই টুকরো গ্রামের শোভা যেন আরও কয়েকগুন বেড়ে গিয়েছে। পর্যটকেরা বরফ দেখার জন্য ভিড় করছেন। আর ঘরের জানালা বরফে মোড়া পাহাড় দেখা যাচ্ছে।

দেখুন কঙ্গনার মানালির বাড়ির ছবি-

<p>কঙ্গনার মানালির বাড়ি</p>

কঙ্গনার মানালির বাড়ি

কর্মসূত্রে মুম্বইতে থাকলেও হোমটাউন মানালির প্রতি অগাধ টান রয়েছে কঙ্গনার। হিমচলপ্রদেশের মানালিতে কঙ্গনার বাড়িটি সত্যিই স্বপ্নের মতো সুন্দর। কঙ্গনার এই মানালির বাড়ির সঙ্গে রয়েছে শিবমন্দির। তবে এই প্রথম নয়, কঙ্গনা তাঁর সোশ্যাল মিডিয়ার হাত ধরে প্রায়দিনই বাড়ির মন্দির থেকে শুরু করে মানালির বাড়ির আনাচ-কানাচের ছবি ও ভিডিয়ো পোস্ট করেন।

কাজের ব্যস্ত শিডিউলের ফাঁকে সময় পেলেই কঙ্গনা উড়ে যান হিমাচল প্রদেশের বাড়িতে। অভিনেত্রীর মানালির বাড়িতে গোটা পরিবার একসঙ্গে থাকেন। বাড়ি গেলে সকলের সঙ্গে দুর্দান্ত সময় কাটে বলিউড কুইনের।

‘ইমার্জেন্সি’র দিন ঘোষণা

আগামিতে কঙ্গনাকে দেখা যাবে পিরিয়ড ছবি ইমার্জেন্সি। এই ছবিতে ভারতের একমাত্র মহিলা প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে দেখা যাবে তাঁকে। এই ছবির পরিচালকের আসনেও রয়েছেন কঙ্গনা। ‘ইমার্জেন্সি’র নতুন পোস্টারে দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর বেশে দেখা মিলেছে কঙ্গনার। তিনি লিখেছেন, 'ভারতের অন্ধকারতম সময়ের গল্প সামনে আসছে। ২০২৪ সালের ১৪ জুন জরুরী অবস্থার (ইমার্জেন্সি) ঘোষণা করেন কঙ্গনা। বলেন ইতিহাসে সবচেয়ে ভয়ঙ্কর এবং নিষ্ঠুর প্রধানমন্ত্রী জীবন্ত হয়ে উঠবেন। এবার ইন্দিরা গান্ধী সিনেমা হলে বজ্রপাত ঘটাবেন। ২০২৪ সালের ১৪ জুন সিনেমাহলে আসছে ‘ইমার্জেন্সি’।

কঙ্গনার ‘ইমার্জেন্সি’তে রয়েছেন অনুপম খের, মহিমা চৌধুরী, মিলিন্দ সোমন, শ্রেয়াস তালপাড়ে, বিশাখা নায়ার এবং প্রয়াত সতীশ কৌশিক। সিনেমাটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রীতেশ শাহ। ছবিতে প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায় অভিনয় করেছেন কঙ্গনা। 'ইমার্জেন্সি' কঙ্গনার প্রথম একক পরিচালনার ছবি।

কঙ্গনার ব্যক্তিগত জীবন

কঙ্গনার প্রেম জীবন নিয়ে কেরিয়ারের শুরুতে কমচর্চা হয়নি। একটা সময় বিবাহিত আদিত্য পাঞ্চলির সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। পরে শেখর সুমন পুত্র অধ্যায়ন সুমনকে ডেট করেন কঙ্গনা। এরপর হৃতিক রোশনের সঙ্গে অভিনেত্রীর প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল, তবে হৃতিক এই নিয়ে একটা শব্দও খরচ করেননি। কিন্তু কঙ্গনা পরবর্তীকে হৃতিককে নিজের এক্স হিসাবে সম্বোধন করেছেন।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

ICC Champions Trophy 2025 খেলতে কি পাকিস্তানে যাবে ভারতীয় দল? সামনে আসছে বড় খবর আকাশের দিকে তাকালেই চোখের সামনে সাদা সাদা দাগ ভাসতে দেখেন? ভয়ের কিছু নয় তো এক রঙের পোশাক পরে নাইট আউট, ফাটিয়ে আড্ডা দিলেন সোনি-নীনারা, কী কী করলেন ‘দুর্নীতি আড়াল করার জন্য কংগ্রেস মাওবাদী হিংসাকে প্রশ্রয় দিয়েছে, অভিযোগ মোদীর অমিতাভ-কন্যার এত আর্থিক সমস্যা! বিয়ের পর ৩ হাজার টাকা পেতে একাজ করে শ্বেতা বচ্চন চাকরি দেওয়ার নামে ৮ কোটি টাকা নিয়ে জাল নিয়োগপত্র দেওয়ার অভিযোগ, ধৃত ২ তাপপ্রবাহের কবলে ত্রিপুরা, ২৭ এপ্রিল পর্যন্ত সমস্ত স্কুলে ছুটি ঘোষণা করল সরকার প্রাথমিকে নিয়োগ মামলায় নয়া নির্দেশ HC-র, 'ভুল প্রশ্ন' খতিয়ে দেখতে গঠন হবে কমিটি Black Hole Images: আশ্চর্যজনক! ৮ ব্ল‍্যাক হোল, কোয়াসারের ছবি দেখাল NASA বিগ বস ১৩ রি-ইউনিয়ন, আরতির সঙ্গীতে হাজির রশমি থেকে দেবলীনারা

Latest IPL News

IPL 2024 CSK vs LSG: রাহুলের এই সাহসী সিদ্ধান্তই বদলে দিল ম্যাচের রঙ! চুক্তি থেকে বাদ, আইপিএলে শতরানের পর জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছেন স্টইনিস সারাক্ষণ ধোনি, ধোনি কী! ক্যামেরাম্যান ফোকাস করতেই বোতল ছোড়ার ভয় দেখালেন মাহি চলতি আইপিএলে অভিষেক পোড়েলের খেলাই হত না এবার! দাবি DC-র তারকা অজি ওপেনারের IPL-র ইতিহাসে রান তাড়া করে জয়ের ক্ষেত্রে সর্বোচ্চ রান করার নজির গড়লেন স্টইনিস জাতীয় দল নয়, IPL-এ খেলাকেই বেশি উপভোগ করেন মুস্তাফিজুর রহমান! দাবি সতীর্থদের রাহুল যখন ফ্লাইং ম্যান, CSK-র বিরুদ্ধে সুপার ক্যাচ নিয়ে অবাক করলেন LSG ক্যাপ্টেন LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.