বাংলা নিউজ > বায়োস্কোপ > নেহার জন্মদিনের পার্টিতে যুজবেন্দ্র-ধনশ্রী, দেখা নেই স্বামী রোহনের! অন্দরের ছবি

নেহার জন্মদিনের পার্টিতে যুজবেন্দ্র-ধনশ্রী, দেখা নেই স্বামী রোহনের! অন্দরের ছবি

নেহার জন্মদিন পার্টির ছবি

ইনস্টাগ্রামে যুজবেন্দ্র, ধনশ্রী এবং পরিবারের সকলের সঙ্গে জন্মদিন সেলিব্রেশনের ছবি শেয়ার করে নেহা। কেক কেটে পরিবারের সঙ্গেই সেলিব্রেশনে মেতে উঠেছিলেন গায়িকা। তবে এই পার্টিতে নেহার স্বামী রোহপ্রীতের দেখা মেলেনি। কোনও ছবিতেই দেখতে পাওয়া গেল না তাঁর।

৩৫-এ পা রাখলেন অভিনেত্রী নেহা কক্কর। বন্ধু এবং পরিবারের সঙ্গে জন্মদিন সেলিব্রেশনের ছবি ভাগ করে নিয়েছেন গায়িকা। নেহার জন্মদিন পার্টিতে যোগ দিয়েছেন ক্রিকেট তারকা যুজবেন্দ্র চাহাল এবং তাঁর স্ত্রী ধনশ্রী। গায়িকার পারিবারির পার্টিতে যোগ দিয়েছেন তাঁর ভাই টোনি কক্কর এবং বোন সোনু কক্করও। তবে নেহার স্বামী রোহপ্রীত সিংয়ের দেখা মেলেনি এই পারিবারিক পার্টিতে।

ইনস্টাগ্রামে যুজবেন্দ্র, ধনশ্রী এবং পরিবারের সকলের সঙ্গে জন্মদিন সেলিব্রেশনের ছবি শেয়ার করে নেহা লেখেন, ‘জন্মদিন ০৬.০৬.২০২৩’। জন্মদিন পার্টিতে ফুলেল প্রিন্টের বেগুনি এবং হলুদ রঙের পোশাকে দেখা মেলে গায়িকার। একটি ছবিতে তাঁকে যুজবেন্দ্রর সঙ্গে পোজ দিতে দেখা গিয়েছে। সাদা শার্ট এবং ধূসর প্যান্টে দেখা যায় তারকা ক্রিকেটারকে। অন্যদিকে ধনশ্রী প্রিন্টেড শর্ট পোশাক পরেছিলেন। আরও পড়ুন: রোদের আলপনা চিকন ত্বকে, 'সোনালী মূহূর্তে' জাহ্নবী যেন অপ্সরা

দেখুন নেহার জন্মদিন পার্টি থেকে ছবি-

নেহা টি-পার্টির আরও একগুচ্ছ ছবি শেয়ার করেছেন। ছবিতে দেখা গিয়েছে চা খেতে টেবিলে বসে সকলে। সঙ্গে পানি পুরিও ছিল। ছবিগুলি শেয়ার করে নেহা লিখেছেন, ‘এবার আমার জন্মদিনে চা পার্টি… অসাধারণ দিন!!’

মধ্যরাত থেকে জন্মদিন সেলিব্রেশনে মেতে উঠছেন নেহা। কেক কেটে পরিবারের সঙ্গেই সেলিব্রেশনে মেতে উঠেছিলেন গায়িকা। তবে এই পার্টিতে নেহার স্বামী রোহপ্রীতের দেখা মেলেনি। কোনও ছবিতেই দেখতে পাওয়া গেল না তাঁর। কোথায় গেলেন নেহার স্বামী রোহনপ্রীত সিং? তাঁর অনুপস্থিতি ভাবিয়ে তুলেছে অনুরাগীদের। জন্মদিনের মধ্যরাতের সেলিব্রেশনের ছবি শেয়ার করে গায়িকা লেখেন, ‘এভাবেই আমার জন্মদিন শুরু হল… ০৬.০৬.২০২৩-এর রাত ১২টা থেকে….’।

সালটা ২০২০। চণ্ডীগড়ে দেখা হয়েছিল নেহা আর রোহনের। দেখা মাত্রই একে অপরের প্রেমে পড়েন। সেই বছরই বলিউড মিউজিক ইন্ডাস্ট্রির অন্যতম চর্চিত তারকা নেহা কক্কর সকলকে চমকে দিয়ে অক্টোবরে গাঁটছড়া বাঁধেন উঠতি পঞ্জাবি গায়ক রোহনপ্রীত সিংয়ের সঙ্গে।

নেহা-রোহনপ্রীতের বিয়ে নিয়ে কম হইচই হয়নি। কপিল শর্মার শো'তে এসে নেহা জানিয়েছিলেন রোহনপ্রীত শুরুতে বিয়ের জন্য রাজি ছিলেন না। কারণ মাত্র ২৫ বছরেই বিয়ের বাঁধনে বাঁধা পড়তে মন থেকে তৈরি ছিলেন না রোহন। যদিও ৩৩ বছরের নেহা এই বয়সে প্রেম করতে রাজি নন। শুরুতেই তিনি বলে দিয়েছিলেন, ‘এবার প্রেম সম্পর্ক নয়, আমি বিয়ে করব’। এরপর নাকি ব্রেক আপ হয়ে যায় ‘নেহুপ্রীত’-এর। কিন্তু কয়েকদিনের ব্যাবধানেই রোহন বুঝতে পারেন নেহাকে ছাড়া তাঁর জীবন অচল। এরপর মদ্যপ অবস্থায় ফোন করে নেহাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন রোহনপ্রীত। ২০২০ সালের অক্টোবর মাসে ধুমধাম করে বিয়ে হয় তাঁদের।

বায়োস্কোপ খবর

Latest News

Google ক্লাউডের সঙ্গে হাত মেলালো টেকনো ইন্ডিয়া! বুদ্ধের জন্মদিনে মায়ানমারের শ্বেডাগন প্যাগোডায় ভক্তদের ভিড়, দেখুন ছবিতে ৯৯ বার রিটেক করেও হীরামান্ডিতে ব্যবহৃত হয়নি রিচার সেই দৃশ্য! বললেন, 'শেষবারের…' প্রবল গরমে অসুস্থ শাহরুখ, তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় হাসপাতালে, এখন কেমন আছেন? নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির 'মেয়েকেও নিজের মতোই বানাচ্ছেন'! কাশ্মীরে আয়রার সঙ্গে হাসিনের নাচ, শুরু ট্রোলিং টসে জিতল Rajasthan Royals , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| ভোটের ডিউটি পেয়ে ব্লেড দিয়ে হাত কাটার চেষ্টা মহিলা পুলিশের, ফেসবুক লাইভে আলোড়ন তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট

Latest IPL News

নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট রিঙ্কু সিং কোথায় গেলেন! KKR-এর তারকা ব্যাটরকে নিয়ে বড় মন্তব্য করলেন মাইকেল ভন মিলে গেল KKR-কে নিয়ে গম্ভীরের ভবিষদ্বাণী! ফাইনালের জন্য দিলেন বিশেষ বার্তা আমদাবাদে জঙ্গি গতিবিধি! কোহলির নিরাপত্তা নিয়ে সংশয়ে অনুশীলন বাতিল RCB-র! আইপিএল গ্রুপ পর্যায়ে প্রথম দুইয়ে থাকা KKR,SRH-এর ক'জন যাচ্ছেন T20 বিশ্বকাপে? হঠাৎই IPL-র লাইভ শোতে ঢুকে পড়লেন SRK, চাইলেন ক্ষমা, এরপর কী হল? দেখুন ভিডিয়ো সানরাইজার্স বধ, সাফল্যের জন্য শাহরুখকে কৃতিত্ব দিলেন শ্রেয়স, বেঙ্কটেশরা, ভিডিয়ো কেমন থাকবে পিচ, কী হতে চলেছে দুই দলের প্রথম একাদশ? বৃষ্টিতে খেলা না হলে কী হবে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.