বাংলা নিউজ > বায়োস্কোপ > Anushka-Virat: বিরাটের টানে নয়, ভামিকা-অকায়কে নিয়ে এই মানুষটার জন্য লন্ডন থেকে দেশে ফিরছেন অনুষ্কা

Anushka-Virat: বিরাটের টানে নয়, ভামিকা-অকায়কে নিয়ে এই মানুষটার জন্য লন্ডন থেকে দেশে ফিরছেন অনুষ্কা

দেশে ফিরছেন অনুষ্কা

Anushka-Virat: অকায়ের জন্মের আগে স্বামী ও মেয়েকে নিয়ে দেশ ছেড়েছিলেন অনুষ্কা। শীঘ্রই দেশে ফিরবেন নতুন মা। তবে স্বামীর জন্য নয়, মেয়ে ভামিকাই অনুষ্কার দেশে ফেরার কারণ। 

গত ১৫ই ফেব্রুয়ারি দ্বিতীয় সন্তানের মা হয়েছেন অনুষ্কা। ভামিকার জন্মের আগে ফলাও করে গর্ভবতী হওয়ার ঘোষণা সেরেছিলেন নায়িকা। কিন্তু দ্বিতীয়বার সে পথে হাঁটেননি বিরুষ্কা। ছেলে অকায়ের জন্মের পাঁচদিন পর সুখবর ভাগ করে নেন সকলের সঙ্গে। 

ছেলের জন্মের বেশ কয়েক সপ্তাহ আগেই দেশ ছেড়েছিলেন অনুষ্কা। স্বামী বিরাট ও মেয়ে ভামিকাকে নিয়ে লন্ডনেই কাটছিল অন্তঃসত্ত্বা অনুষ্কার দিন। অকায় সে দেশেই ভূমিষ্ঠ হয়। ছেলের জন্মের পর আইপিএল খেলতে দেশে ফিরেছেন বিরাট, কিন্তু রানির দেশেই রয়েছেন তাঁর স্ত্রী-সন্তানরা। সম্প্রতি কানাঘুষো শোনা গিয়েছে বিরাটকে গ্যালারিতে বসে চিয়ার করতে নাকি শীঘ্রই ভারতে ফিরবেন অনুষ্কা। 

প্রতিবারই আইপিএলে আরসিবি-র স্ট্র্যান্ডে বরের জন্য গলা ফাটান অনুষ্কা। নায়িকার দেশে ফেরার খবরে উত্তেজিত আরসিবি ভক্তরা, যদিও বলিউড লাইফের সূত্র বলছে বিরাট কোহলি নন, বরং মেয়ে ভামিকার জন্য মুম্বইতে ফিরছেন অনুষ্কা। হ্যাঁ, এই জানুয়ারিতে তিন পূর্ণ করেছে বিরুষ্কার কন্যা। তাই এবার প্লে-স্কুলের দিন শেষ। নার্সারি স্কুলে যাবে ছোট্ট ভামিকা। 

এপ্রিল মাস থেকেই শুরু হবে স্কুলের নতুন মরসুম। জানা গিয়েছে, আম্বানিদের স্কুলেই ভর্তি হবে খুদে। ধীরুভাই আম্বানি স্কুলে পড়াশোনা করে শাহরুখ পুত্র আব্রাম থেকে আমিরের ছেলে আজাদ। ঐশ্বর্য-অভিষেক কন্যা আরাধ্যা, সইফিনা পুত্র তৈমুর সকলেই এই স্কুলের পড়ুয়া। তালিকায় এবার জুড়ছে বিরুষ্কা কন্যার নাম। 

অনুষ্কার দ্বিতীয় প্রেগন্যান্সির খবর সামনে এসেছিল গত বছর নভেম্বরে। তবে আনুষ্ঠানিকভাবে কিছুই জানাননি তারকা দম্পতি। বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স খবরে সিলমোহর দিয়েও পরে সেটি ভুল খবর বলে ক্ষমা চেয়ে নেন। সেইসব জলঘোলার মাঝেই ২০শে ফেব্রুয়ারি আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে সুখবর ভাগ করে নেন দুজনে। 

ছেলের জন্মের পর এক সাক্ষাৎকারে বিরাট জানান, স্পটলাইট থেকে দূরে লন্ডনে সাধারণ দম্পতির মতো জীবন কাটানোর সুযোগ পান তাঁরা। ছেলে-মেয়েকে নিয়ে সুখে কেটেছে দিন, জানান বিরাট। পিতৃত্বের স্বাদ চুটিয়ে নিচ্ছেন তিনি, জানান কোহলি। ছেলের জন্মের সময় পিতৃত্বকালীন ছুটি নিয়েছিলেন কোহলি। ইংল্যান্ডের বিরুদ্ধে দেশের মাটিতে টেস্ট সিরিজ থেকে নিজের নাম সরিয়ে নেন। এরপর আইপিএল খেলতে নির্দিষ্ট সময়ে ভারতের মাটিতে পা রাখেন। সেই নিয়ে কম কটাক্ষের মুখে পড়েননি বিরাট কোহলি। প্রশ্ন উঠেছে দেশের জার্সির প্রতি তাঁর আনুগত্য নিয়ে, যদিও সেই নিয়ে চুপ তারকা ব্যাটসম্যান। 

অন্যদিকে, গত পাঁচ বছরে নায়িকার কোনও ছবি মুক্তি পায়নি। অনুষ্কার শেষ রিলিজ ছিল জিরো। ভামিকার জন্মের পর ২০২২ সালে ঝুলনের বায়োপিকের শ্য়ুটিং করেছিলেন অভিনেত্রী। তবে আপাতত অনিশ্চিত ‘চাকদা এক্সপ্রেস’-এর মুক্তি। ছবির প্রযোজনা সংস্থা ক্লিন স্লেট ফিল্মসের সঙ্গে ওটিটি জায়েন্ট নেটফ্লিক্স ইন্ডিয়ার চুক্তি ভেঙে গিয়েছে। নেটফ্লিক্সেই মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির।

 

বায়োস্কোপ খবর

Latest News

বিধাননগরের কমিশনার পদ থেকে সরানো হল গৌরব শর্মাকে, রাজ্য় পুলিশে বড় রদবদল আগামিকাল পালিত হবে বট সাবিত্রী ব্রত, জেনে নিন এই উপবাসের পৌরাণিক কাহিনি আফগানিস্তানের বিরুদ্ধে কালো আর্মব্যান্ড পরে খেলতে নেমেছেন রোহিতরা, কিন্তু কেন? সত্যিই মালদার আম তো? জানতে পারবেন QR কোড স্ক্যান করলেই, ঠকে যাওয়ার ভয় নেই আর অফিস তছনছ, দরজা ভেঙে অফিস থেকে সিন্দুক তুলে নিয়ে গেল চোরেরা,তারপর অনুপম বলছেন… কলকাতায় চলে এল উবার গ্রিন, পরিবেশের বন্ধু ই-ক্যাব, সিটি অফ জয়তে নয়া স্বস্তি! নিউইয়র্কের চেয়ে ভালো- বার্বাডোজের পিচকে থাম্বস আপ দিয়েও, নিজে ৮ করে আউট রোহিত প্রো-টেম স্পিকার নিয়োগ করলেন রাষ্ট্রপতি, তাঁকে সহযোগিতা করবেন তৃণমূলের এক এমপি India in FIFA Rankings: গত ৭ বছরের মধ্যে সবচেয়ে খারাপ র‍্যাঙ্কিং ভারতের কলিন ভাইয়া-গুড্ডু পণ্ডিতের রক্তক্ত লড়াইয়ে জমজমাট,তবু নেটপাড়া খুঁজছে 'মুন্না'কে

T20 WC 2024

ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.