বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka Chopra: ছুরি-কাঁচি চালিয়ে বিগড়ে যায় মুখ, অভিনয় ছাড়তে চেয়ে কেঁদেছিল প্রিয়াঙ্কা: অনিল শর্মা

Priyanka Chopra: ছুরি-কাঁচি চালিয়ে বিগড়ে যায় মুখ, অভিনয় ছাড়তে চেয়ে কেঁদেছিল প্রিয়াঙ্কা: অনিল শর্মা

প্রিয়াঙ্কার কেরিয়ার শেষ হতে বসেছিল 

Anil Sharma on Priyanka's nose surgery: শুরুর আগেই কেরিয়ার শেষ হতে বসেছিল প্রিয়াঙ্কার! মুখে প্লাস্টিক সার্জারি করিয়ে বিপদে পড়েন নায়িকা। কঠিন সময়ে পাশে দাঁড়ান পরিচালক অনিল শর্মা।

'গদর ২' পরিচালকের হাত ধরে বলিউডে অভিনয় কেরিয়ার শুরু হয়েছিল প্রিয়াঙ্কা চোপড়ার। বিশ্ব সুন্দরীর খেতাব জয়ের তিন বছর পর মুক্তি পায় ‘দ্য হিরো: দ্য লাভ স্টোরি অফ এ স্পাই’। সানি-প্রীতি অভিনীত এই ছবিতে সেকেন্ড লিড হিসাবে ছিলেন দেশি গার্ল। মিস ওয়ার্ল্ড খেতাব জয়ের পরেই তামিল ছবি ‘থামিজান’-এ কাজ করেছিলেন প্রিয়াঙ্কা, এরপর অজস্র ছবির অফার আসে তাঁর ঝুলিতে, তিনটি ছবি স্বাক্ষরও করেছিলে তিনি। কিন্তু মাস কয়েকের মধ্যেই বদলে যায় ছবিটা। বাহ্যিক সৌন্দর্য হারিয়ে পরপর সেই তিন ছবি থেকে বাদ পড়েন অভিনেত্রী। আরও পড়ুন-'বছরে আয় ২.৪৪ লাখ…', বিলাসবহুল বিয়ে নিয়ে বুধে ‘আম আদমি’ রাঘবকে তোপ, পরদিনই গ্রেফতার কংগ্রেস নেতা!

সম্প্রতি এক সাক্ষাৎকারে গদর ২ পরিচালক অনিল শর্মা জানান, গদর মুক্তির পর মাস কয়েকের জন্য বিদেশ সফরে গিয়েছিলেন তিনি। ফিরে এসে তাঁর কানে পৌঁছায় জুলিয়া রবার্টসের মতো নাক পেতে সার্জারি করাতে গিয়ে গণ্ডোগোল বাঁধিয়েছেন অভিনেত্রী। তাঁকে প্রিয়াঙ্কার একটি ছবি দেখানো হয়েছিল যা দেখে আঁতকে উঠেছিলেন পরিচালক। তাঁর দেখা প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে ছবির প্রিয়াঙ্কার মুখ মেলাতে পারছিলেন না তিনি। তাঁর কথায়, ‘ওকে ভয়ঙ্কর লাগছিল, অসম্ভব কালো। ভগবান জানে মেয়েটা নিজের চেহারার সঙ্গে এ কী করল’। এদিকে প্রিয়াঙ্কাকে আগেই আসন্ন ছবির জন্য সাইন করিয়ে ফেলেছিলেন অনিল, তড়িঘড়ি নায়িকাকে ডেকে পাঠান পরিচালক। পরদিনই মায়ের হাত ধরে অনিল শর্মার কাছে এসে কান্নায় ভেঙে পড়েছিলেন অভিনেত্রী! ছবিতে প্রিয়াঙ্কার যে বেহাল দশা নজরে এসেছিল, সেটি ভুল নয় বুঝতে পারেন অনিল। 

অনিল বলিউড ঠিকানাকে দেওয়া সাক্ষাৎকারে জানান,  প্রিয়াঙ্কা তাঁকে জানায়, সাইনাসের সমস্যার জন্য তিনি নাকের সার্জারি করিয়েছিলেন। কিন্তু সেই সার্জারিতে ত্রুটি ছিল, এর জেরেই তাঁর নাক বেঁকে যায়। নাকের উপর দাগ থেকে যায়। মুখের সেই দাগই কাল হয়েছিল প্রিয়াঙ্কার। অনিল শর্মাকে ‘সাইনিং অ্যামাউন্ট’ বা আগাম টাকা ফেরত দিতে চেয়েছিলেন অবসাদগ্রস্ত অভিনেত্রী। পরিচালক বলেন, ‘প্রিয়াঙ্কা মাস কয়েকের জন্য সব ছেড়ে বরেলি যাওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছিল। আমাকে টাকাও ফিরত দিতে চেয়েছিল’। অন্যরা প্রিয়াঙ্কাকে ছবি থেকে বাদ দিলেও কঠিন সময়ে তাঁর পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন অনিল।

এক স্বনামধন্য মেকআপ আর্টিস্টের সঙ্গে যোগাযোগ করে প্রিয়াঙ্কার লুক সেট করার দায়িত্ব দেন অনিল শর্মা। তিনি তাঁর হাতের জাদুতে প্রিয়াঙ্কার বিগড়ে যাওয়া নাককে অনেকটাই সামলে নেন ক্যামেরার সামনে। ব্য়াস, হিরো-দ্য লাভ স্টোরি অফ এ স্পাই-এর শ্যুটিং শুরু করেন প্রিয়াঙ্কা। 

মাস কয়েক আগেই প্রিয়াঙ্কা নিজে এই দুর্ঘটনার কথা স্মরণ করে অনিল শর্মাকে ধন্যবাদ জানিয়েছিলেন। সুন্দর হতে নয়, নাকের মধ্যে থাকা পলিপ (ন্যাসাল পলিপ) সরাতে অস্ত্রোপচার করাতে হয়েছিল প্রিয়াঙ্কাকে। অস্ত্রোপচারের পর ভয়ানক অবস্থা হয় তাঁর মুখের। নাকের ব্রিজটাই নাকি উড়িয়ে দিয়েছিলেন চিকিৎসক। অস্ত্রোপচারের পর নিজের ব্যাঁকা নাক দেখে আঁতকে উঠেছিলেন অভিনেত্রী। পুরো মুখটাই নাকি বদলে গিয়েছিল তাঁর। 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

IND vs ENG 4th Test: ভাবিনি দ্বিতীয় দিনেই বল এত নীচু হবে- কাঁদুনি মামব্রের বলিপাড়ার কাঞ্চন-শ্রীময়ী! ২৬ বছরের ছোট বিদেশিনীকে বিয়ে করলেন ‘স্টাইল’ অভিনেতা EPL 2023 (Arsenal vs Newcastle United) Live Updates: বান্ধবীকে 'বিয়ে' করেছিলেন কোন্নগরে সন্তান খুনে অভিযুক্ত মা, আগ্রাতে হানিমুন! দিদি নম্বর ১-এ মমতা আসতেই কেন চর্চায় বং গাই? দিদিকে পাশে পেয়ে উচ্ছ্বসিত ডোনা WPL 2023-24: প্রথম ভারতীয় হিসেবে WPL-এ ৫ উইকেট আশার,ঘরের মাঠে থ্রিলার জিতল RCB রাশিয়ার পরমাণু শক্তির আধুনিকীকরণ নিয়ে পুতিনের কণ্ঠে প্রচ্ছন্ন হুঙ্কার সন্দেশখালি আন্দোলনের মুখকে নিয়েই ড্যামেজ কন্ট্রোলে মন্ত্রী, আশায় সুজয় স্যার ‘মদ’ খেয়ে' স্কুলের সামনে পড়ে শিক্ষক! হিন্দি বিভাগের স্যারের ‘কীর্তিতে’ থ সকলে Crew: বিমান সেবিকার ভেকধারী পাকা চোর! করিনা-টাবুদের কাণ্ডকারখানা ঘিরে তুলকালাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.