বাংলা নিউজ > বায়োস্কোপ > Lamborghini Runs Over Dog: দামি ল্যাম্বারগিনি দেখে বড্ড ঘেউ ঘেউ করছিল! রাগে কুকুরকে পিষে মারলেন গাড়ির মালিক

Lamborghini Runs Over Dog: দামি ল্যাম্বারগিনি দেখে বড্ড ঘেউ ঘেউ করছিল! রাগে কুকুরকে পিষে মারলেন গাড়ির মালিক

ল্যাম্বারগিনি পিষে দিল কুকুরকে

ভিডিয়োতে দেখা যায়, কুকুরটি প্রসাদ নাগারকরের গাড়ির উদ্দেশ্যে ঘেউ ঘেউ করার কারণে, তিনি তাকে পিষে মারেন। অভিযোগ কুকুরটি তাঁর দামি গাড়ি দেখে ঘেউ ঘেউ করছিল, সেই রাগেই তাকে পিষে মারা হয়। তাই এই ঘটনাটি নিছকই দুর্ঘটনা নয়, এটাকে খুন হিসাবেই দেখার দাবি করেছেন অভিযোগকারী প্রত্যক্ষদর্শীরা।

ল্যাম্বারগিনি পিষে দিল কুকুরকে। সম্প্রতি, এমনই একটি ভিডিও ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। অভিযুক্ত অর্থাৎ যিনি ল্যাম্বারগিনি চালাচ্ছিলেন, তিনি হলেন পুণের নাগারকার জুয়েলার্সের মালিক প্রসাদ নাগারকর। ঘটনাটি ঘটেছে ৫ অগস্ট পুণের গুডলাক চকে। ঘটনাটি প্রকাশ্য দিবালোকেই ঘটে। পুরো ঘটনা CCTV ফুটেজে ধরা পড়েছে। সেই ভিডিয়োটির ভিত্তিতে সমাজকর্মী নীনা রাই নগরকারের বিরুদ্ধে ডেকান থানায় অভিযোগ দায়ের করেন, এরপরই তাঁকে অল্প সময়ের জন্য গ্রেফতার করা হয়।

অভিযোগ, কুকুরটিকে পিষে মারার পরও গাড়ি থামাননি। পুলিশ জানিয়েছে, অভিযোগ পাওয়ার পরই আমরা অভিযুক্ত নাগারকার জুয়েলার্সের মালিক প্রসাদ নাগারকরকে গ্রেফতার করি, তাঁর ল্যাম্বারগিনি গাড়িটিও বাজেয়াপ্ত করা হয়। তবে বর্তমানে তিনি জামিনে মুক্ত। অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির পশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন-Exclusive Rukmini Maitra: লোকে বলে ট্যালেন্টেড নই, অভিনয় পারি না, তবে আমি জানি আমি পরিশ্রমী: রুক্মিণী

আরও পড়ুন-Exclusive Raj Chakraborty: রকি অউর রানি বাংলায় হলে চলত না, আমরা হিপোক্রিট: রাজ

এদিকে ইতিমধ্যেই 'স্ট্রিট ডগস অফ বোম্বে (Street Dogs of Bombay) এবং ফাইট অ্যাগেনস্ট অ্যানিমাল ক্রুয়েলটিস (Fight Against Animal Cruelties)-এর যৌথ উদ্যোগে ঘটনার নৃশংসতার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। যেখানে দেখা যায়, কুকুরটি প্রসাদ নাগারকরের গাড়ির উদ্দেশ্যে ঘেউ ঘেউ করার কারণে, তিনি তাকে পিষে মারেন। অভিযোগ কুকুরটি তাঁর দামি গাড়ি দেখে ঘেউ ঘেউ করছিল, সেই রাগেই তাকে পিষে মারা হয়। তাই এই ঘটনাটি নিছকই দুর্ঘটনা নয়, এটাকে খুন হিসাবেই দেখার দাবি করেছেন অভিযোগকারী প্রত্যক্ষদর্শীরা।

জানা যাচ্ছে, এই ঘটনায় ২৭৯ এবং ৪২৯ ধারায় অভিযুক্তের খুব বেশি হল ৩ বছরের জেল হতে পারে। তবে সেই শান্তি যাতে ৭ বছর পর্যন্ত করা যায়, তারই চেষ্টা চলছে বলে জানিয়েছেন অভিযোগকারী সমাজকর্মীরা।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

শিয়ালদায় প্ল্য়াটফর্ম সম্প্রসারণ এই মাসেই, সব ট্রেন ১২ বগির কবে থেকে? ফুলের বদলে চিপস দিয়ে সাজল বরের গাড়ি, বিয়ের মিছিল দেখে হতভম্ব কনের বাড়ি স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ আততায়ীর রাস্তা রোখেন সাধারণ যুবক, মহিলা পুলিশ করেন গুলি! সিডনি-মল হামলায় কী ঘটল? হলিউডি ছবির কায়দায় চুমু খেতে গিয়ে একী করে বসলেন 'আলোর কোলে'র 'জামাইদাদা'! বিষ্ণুপ্রসাদ শর্মার বিরুদ্ধে ব্যবস্থা ভোটের পরে, সিদ্ধান্ত নিয়েছে বিজেপি নেতৃত্ব প্রথমবার মেয়েকে কোলে নিয়ে আবেগতাড়িত পপি! একরত্তির কী নাম রাখল ইউটিউবার মা? Dressing Table Tips: বাড়ির এই দিকে রাখুন ড্রেসিং টেবিল, তবেই সুখ আসবে সাবধান! সুযোগ করে দেওয়ার নামে পাতা হয়েছে প্রতারণার ফাঁদ, সতর্ক করল জি বাংলা অভিজিতের বিরুদ্ধে চাকরিপ্রার্থী মাহিকে প্রার্থী করল আইএসএফ, খেলা হবে তমলুকে!

Latest IPL News

স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ শ্রীনাথ কি সত্যিই কয়েন ঘুরিয়ে MI-কে টস জিতিয়েছেন? অভিযোগ ঠিক কিনা, দেখুন ভিডিয়ো ফেয়ার প্লে ট্রফিটা পাবো তো….চাপ কাটানোর জন্য কী বলেছিলেন ধোনি, মনে করলেন হাসি মাত্র ২৯ বলে সেঞ্চুরির রেকর্ড আছে দিল্লি পরিবারের নয়া তারকা ম্যাকগার্কের! ভিডিয়ো-ঋষভ পন্তের রিভার্স স্কুপ শটে হতবাক মহারাজ! নাইটদের বিরুদ্ধে কি নামতে পারবেন মায়াঙ্ক, জানিয়ে দিলেন রাহুল আমরা ২টো রিভিউ পাই, এর মধ্যে আমার জন্য একটা ধরা থাকে- DRS নিয়ে মুখ খুললেন কুলদীপ প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন, কার জন্য এত তাড়াতাড়ি মাঠে ফিরতে পারলেন কুলদীপ যাদব এই কারণে হারল লখনউ! ম্য়াচ না জেতার জন্য এই ক্রিকেটারের উপর দায় চাপালেন রাহুল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.