বাংলা নিউজ > বায়োস্কোপ > 'ভারতীয়রা বিদেশে বিয়ে করতে যায় যাতে পাকিস্তানি শিল্পীদের...', ছাত্রকে বেধড়ক মারার পর বেফাঁস মন্তব্য রাহাতের

'ভারতীয়রা বিদেশে বিয়ে করতে যায় যাতে পাকিস্তানি শিল্পীদের...', ছাত্রকে বেধড়ক মারার পর বেফাঁস মন্তব্য রাহাতের

ছাত্রকে বেধড়ক মারার পর বেফাঁস মন্তব্য রাহাতের

Rahat Fateh Ali Khan: ছাত্রকে বেধড়ক মারার পর ভারতীয়দের নিয়ে বিস্ফোরক মন্তব্য করে বসলেন রাহাত ফতে আলি খান। জানালেন ভারতীয়রা বিদেশে বিয়ে করতে যান বিশেষ একটি করণের জন্য।

কিছুদিন আগেই ছাত্রকে বেধড়ক মারধর করায় খবরের শিরোনামে উঠে এসেছিলেন পাকিস্তানি গায়ক রাহাত ফতে আলি খান। নিজের জন্য সাফাইও দিয়েছেন যদিও তিনি। কিন্তু তাঁর এই কাজ দেখে বেজায় চটেছেন নেটিজেনরা। এর মাঝে ফের তিনি একটি বেফাঁস মন্তব্য করে বসলেন। ভারতীয় নিয়ে বিস্ফোরক মন্তব্য করে বললেন, তাঁরা বিদেশে ডেস্টিনেশন ওয়েডিং করতে যান যাতে তাঁরা সেখানে পাকিস্তানি শিল্পীদের ডাকতে পারেন পারফর্ম করার জন্য।

ভারতীয়দের নিয়ে বেফাঁস মন্তব্য রাহাত ফতে আলি খানের

আদিল আসিফকে দেওয়া একটি সাক্ষাৎকারে সম্প্রতি গায়ক রাহাত ফতে আলি খান জানিয়েছেন ভারতীয় শ্রোতারা তাঁর বা আতিফ আসলামের মতো গায়কদের গান শুনতে পছন্দ করেন। চান যাতে তাঁরা তাঁদের বিয়েতে এসে গান গেয়ে তাঁদের বিনোদন দেন।

আরও পড়ুন: ‘এখন মরে গেলে…’ পরিচালনার জন্য সবথেকে বেশি জাতীয় পুরস্কার পেয়েছেন বাঙালিরাই, সত্যজিৎ - মৃণালের পাশে নাম দেখে গর্বিত সৃজিত

আরও পড়ুন: হীরামান্ডির কোঠায় লুকিয়ে স্বাধীনতা সংগ্রামের বীজ! প্রকাশ্যে মনীষা - সোনাক্ষী - আদিতিদের ফার্স্ট লুক

রাহাত জানান তিনি এখন ভারতে আসতে পারেন না। তাই নাকি অনেক ভারতীয়রাই বিদেশে গিয়ে বিয়ে করেন যাতে তাঁরা সেখানে সহজেই তাঁকে বা শাফকাত আমানত আলি বা আতিফ আসলামকে ডাকতে পারেন। কারণ এই শিল্পীদের ভারতে আসতে মানা।

প্রসঙ্গত, ২০১৬ সালে উড়ি হামলা হওয়ার পর থেকেই ভারতে পাকিস্তানি শিল্পীদের অনুষ্ঠান করতে বা কাজ করতে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। সেই থেকে এই নিষেধাজ্ঞা বহাল আছে। ফলে ওপার থেকে কোনও শিল্পীই এখানে কাজের জন্য আসতে পারেন না।

আরও পড়ুন: 'বুঝতে পারিনি...' বিগ বস শেষ হতেই অনুতপ্ত ভিকি! নিজের কোন ভুলের কথা স্বীকার করলেন অঙ্কিতার বর?

আরও পড়ুন: ভূতপরী, কেমিস্ট্রি মাসি: প্রেমের মাসে ভরপুর বিনোদন দিতে প্রস্তুত টলিউড, ফেব্রুয়ারিতে মুক্তি পাচ্ছে কোন ছবি - সিরিজগুলি?

তবে বর্তমানে ভারতে পাকিস্তানি শিল্পীদের উপর যতই নিষেধাজ্ঞা থাকুক না কেন এ কথা সত্যি যে ভারতীয়রা পাকিস্তানি শিল্পী, মূলত রাহাত ফতে আলি খানের গান শুনতে ভালোবাসেন। এখনও তাঁর গান এদেশে সমান জনপ্রিয় তাঁর ভক্তদের মধ্যে।

ছাত্রকে মারা নিয়ে কী বললেন রাহাত?

এছাড়াও তিনি এদিন ছাত্রকে মারার বিষয় নিয়ে মুখ খুলেছেন। জানিয়েছেন এটা তাঁর শিক্ষার অঙ্গ। সম্প্রতি সেই ছাত্রকে জুতো দিয়ে মারার ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছিল।

বায়োস্কোপ খবর

Latest News

সৃজিতের প্রথম ছবির নায়িকা, আছে অমর্ত্য সেনের সঙ্গে নিবিড় যোগ, বলুন তো কে? জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল লোকসভা ভোটের আগে বিস্ফোরণ রাজ্যে, রামনবমীর রাতে বিকট আওয়াজে কাঁপল জামুড়িয়া জুড়তে পারে আরও ৬ লাইন! ৫ মিনিট ছাড়া মেট্রো চালাতে পরিকল্পনা ইস্ট-ওয়েস্ট করিডরে বিতর্কের আবহে বদলাবে আকবর ও সীতার 'পরিচয়', দুই সিংহের নয়া নামের প্রস্তাব বাংলার রাত ২ টোয় স্নান করতে যান দিব্যাণী! অজানা গল্প ফাঁস 'ফুলকি'র দিদার সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের আফগানদের বিরুদ্ধে T20I সিরিজে না অজিদের, পালটা বিগ ব্যাশে না খেলার হুমকি রশিদের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট ঘুঘুডাঙা থেকে লস্করের চিঠি পাঠানো হয়েছিল শান্তনু ঠাকুরকে! তদন্তে উঠে এল নয়া তথ্য

Latest IPL News

জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.